• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKLA ACTOR KRUSHNA ABHISHEK SAID THAT HE COULD NOT BELIEVE THE ACTORS DEATH NEWS SWD

Sidharth Shukla: সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারেননি অভিনেতা! খবর পেয়ে মুখ দিয়ে সংলাপ বেরোচ্ছিল না

Sidharth Shukla: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগৎ। এত কম বয়সে এভাবে তিনি চলে গিয়েছেন, এ যেন এখনও অনেকের কাছে দুঃস্বপ্নের মতো।

Sidharth Shukla: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগৎ। এত কম বয়সে এভাবে তিনি চলে গিয়েছেন, এ যেন এখনও অনেকের কাছে দুঃস্বপ্নের মতো।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগৎ। অভিনেতার মৃত্যু এখনও মেনে নিতে পারছেন না অনেকেই। এত কম বয়সে এভাবে তিনি চলে গিয়েছেন, এ যেন এখনও অনেকের কাছে দুঃস্বপ্নের মতো। অভিনেতা তথা কৌতুক শিল্পী ক্রুষ্ণা অভিষেকও (Krushna Abhishek) সিদ্ধার্থের মৃত্যুতে গভীর ভাবে আহত। মুম্বই বিমানবন্দরে পাপারাজ্জিদের সামনে তিনি বললেন, এখনও বিশ্বাস করতে পারছেন না তাঁর বন্ধু আর নেই।

    পাপারাজ্জিদের তিনি বলেন, "সিদ্ধার্থ খুব ভালো বন্ধু ছিল। বহু অনুষ্ঠানে ওর সঙ্গে আমার দেখা হতো। মনেই হচ্ছে না সত্যিই এমন কিছু ঘটে গিয়েছে। খুব দুঃখজনক ঘটনা। এমনকি কথা বলার সময়েও আমি আমি ভাবছি, আমি যা বলছি তা সত্যিই ঘটেছে তো?" ক্রুষ্ণা জানান শ্যুটিং এর সময়ে তাঁরা এই খারাপ খবর পেয়েছিলেন। কেউ বিশ্বাস করতে পারছিলেন না খবরটি। সঙ্গে সঙ্গে শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়।

    তিনি বলছেন, " আমি ভেবেছিলাম এটা কোনও গুজব বা কোনও ভুল হচ্ছে কারও। কিন্তু পরে যখন শুনলাম খবরটা একদম সত্যি, তখন আর আমি শ্যুটিং চালিয়ে নিয়ে যেতে পারিনি। শ্যুটিং বন্ধ করে দিই আমরা তখন। ২-৩ ঘণ্টার জন্য আমরা কোনও সংলাপ বলতে পারিনি। এমনই অবস্থা হয়েছিল আমাদের।" সিদ্ধার্থের মৃত্যুর খবরে গভীর আঘাত পান জসলিন মাথারুও (Jasleen Matharu)। তিনি সহ্য করতে পারেননি সিদ্ধার্থের চলে যাওয়ার খবর। এমনকি জসলিনকে এই খবর পাওয়ার পরে হাসপাতালে ভর্তি হতে হয়।

    আরও পড়ুন- বিলাসবহুল জানলা, ভিন্টেজ আয়না! শাহরুখ পত্নী গৌরীর ডিজাইন করা বাড়ি কেমন, দেখুন ছবিতে

    হাসপাতালের বেড থেকেই একটি ভিডিওর মাধ্যমে জসলিন জানান সিদ্ধার্থের মৃত্যুর খবর পাওয়ার পরে কী হয়েছিল। জসলিন বলেছিলেন, "যেদিন সিদ্ধার্থের মৃত্যু হল আমি গেলাম ওদের বাড়ি খবর পেয়ে। মৃত্যুর খবর পেয়ে আমি এমনিতেই বিদ্ধস্ত ছিলাম। এর পরে ওর পর বাড়ির পরিবেশ দেখে আরও খারাপ লাগছিল। শেহনাজ ও আন্টির সঙ্গে দেখা করে যখন বাড়িতে ফিরলাম, দেখলাম আমার কাছে কিছু মেসেজ এসেছে। কিছু মেসেজে লেখা, 'তুমিও মরে যাও'। এই প্রথম আমার জীবনে কিছু এমন ভাবে আঘাত করল। সত্যই জীবনের কোনও নেই নিশ্চয়তা নেই। সব কিছুই খুব অদ্ভুত। আমি তার পর জানি না কী হল। জ্বর হল। দেখলাম আমার ১০৩ টেম্পারেচার হয়েছে। গতকাল আমায় হাসপাতালে ভর্তি হতে হল। সবাই নিজের খেয়াল রাখুন। প্রার্থনা করুন, যাতে আমি তাড়াতাড়ি সুস্থ হতে পারি।"

    আরও পড়ুন- গানের গুঁতোয় বন্ধ হল স্কুল! হিরো আলম-এর 'মানিকে মাগে হিতে' নিয়ে মশকরা রুদ্রনীলের

    প্রসঙ্গত, ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন সিদ্ধার্থ। দুটি রিয়্য়ালিটি শো খতরো কে খিলাড়ি ও বিগবস-এ জয়ী হয়েছিলেন তিনি। শুধু ছোট পর্দা নয়। বলিউডে বড় পর্দাতেও কাজ করেছেন সিদ্ধার্থ। ২০১৪ সালে 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' ছবিতে কাজ করেছিলেন তিনি। তাই বলিউডের বহু তারকাও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: