Bigg Boss OTT: ফের বিগ বসে আসতে চলেছেন সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল, এবার জুটি বেঁধে টক্কর!

ফের বিগ বসে আসতে চলেছেন সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল

আগামী সপ্তাহান্তে অতিথি হিসাবে সিদ্ধার্থ ও শেহনাজ বিগ বস ওটিটি (Bigg Boss OTT)-তে আসবেন।

  • Share this:

#মুম্বই: বিগ বসের (Big Boss) ঘরে অনেকেই জুটি বানিয়েছেন। কারও শোয়ের বাইরে আর সম্পর্ক স্থায়ী হয়নি, আবার কারও ক্ষেত্রে সেই সম্পর্ক পরিণতি পেয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সব চেয়ে মিষ্টি জুটি বলতে যাঁদের কথা মাথায় আসে তাঁরা হলেন অবশ্যই সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) এবং শেহনাজ গিল (Shehnaaz Gill)। বিগ বস ১৩ (Bigg Boss 13)-তে 'সিডনাজের' (Sidnaaz) মনোমুগ্ধকর রসায়ন সকলের হৃদয় জয় করেছিল। এবার এই জুটি ফের একবার বিগ বসে আসতে চলেছেন। আগামী সপ্তাহান্তে অতিথি হিসাবে সিদ্ধার্থ ও শেহনাজ বিগ বস ওটিটি (Bigg Boss OTT)-তে আসবেন।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

গত ৮ অগাস্ট থেকে ডিজিটালে প্রথমবার শুরু হয়েছে বিগ বস ওটিটি। বিতর্কিত এই রিয়েলিটি শোয়ের প্রথম ডিজিটাল সংস্করণ নিয়ে শুরু থেকেই ভক্তদের মধ্যে রোমাঞ্চ দেখা যাচ্ছে। কদর্য মারামারি থেকে শুরু করে বিভিন্ন বিতর্কিত বিষয়ের উদঘাটন, মাত্র ৪ দিনে দর্শকের মনোরঞ্জন পিছিয়ে পড়েনি বিগ বস ওটিটি। দিব্যা আগরওয়াল (Divya Agarwal) এবং প্রতীক সহজপালের (Pratik Sehajpal) লড়াই কিংবা কোরিওগ্রাফার নিশান্ত ভাট (Nishant Bhat)-এর সম্পর্কে শমিতা শেঠির (Shamita Shetty) মন্তব্য- সব কিছু নিয়েই বেশ কয়েকদিন ধরে শিরোনামে রয়েছে বিগ বস ওটিটি। আর এসবের মধ্যে সিডনাজের ঘরে প্রবেশের খবর এক অন্য মাত্রা যোগ করেছে।

প্রায় প্রত্যেকদিনই ডিজিটাল বিগ বসে কিছু না কিছু নতুন ঝলক দেখা যাচ্ছে। যেমন ভক্তরা শোয়ের প্রথম সপ্তাহান্তে এক দারুণ এন্ট্রি দেখতে চলেছেন। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মের পোস্টে জানা গিয়েছিল যে বিগ বসের একটি জনপ্রিয় জুটি অতিথি হিসেবে আসবেন। যদিও আগামী সানডে কা বার (Sunday Ka Vaar) পর্বে কারা আসতে চলেছেন তা নির্মাতারা জানাননি। বরং বিগ বসের ভক্তদেরই এবিষয়ে অনুমান করতে বলেছিলেন। কিন্তু নির্মাতাদের শেয়ার করা একটি সিলুয়েট ছবি দেখে অনায়াসেই সকলে ধরতে পেরেছেন যে এই 'বস জুটি' আর কেউ নন, বরং বিগ বস ১৩-র প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল।

প্রসঙ্গত, ডিজিটালে শো শুরু হওয়ার পর থেকেই সিদ্ধার্থ ও শেহনাজের বিগ বসের ঘরে প্রবেশের গুঞ্জন শোনা যাচ্ছিল। ফলে এই জুটিকে পর্দায় ফের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। তাই কয়েকদিনের মধ্যেই বিগ বসের বিনোদন যে আরও বাড়তে চলেছে তা বলাই বাহুল্য!

Published by:Raima Chakraborty
First published: