Home /News /entertainment /

Shilpa Shetty: নীরবতা ভাঙলেন! পর্ন কাণ্ড নিয়ে অবশেষে সোশ্যালে লম্বা পোস্ট শিল্পার, কী বলছে বলিউড

Shilpa Shetty: নীরবতা ভাঙলেন! পর্ন কাণ্ড নিয়ে অবশেষে সোশ্যালে লম্বা পোস্ট শিল্পার, কী বলছে বলিউড

ঘটনায় বার বার উঠে আসছে অভিনেত্রী শিল্পা শেট্টির নাম। এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এই প্রসঙ্গে একটি লম্বা পোস্ট লিখলেন। সেই পোস্টের মাধ্যমেই শিল্পা জানান তাঁর পরিবার কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে।

  • Share this:

    #মুম্বই: পর্ন ছবি তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার কারণে গ্রেফতার হয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন তিনি। ঘটনায় বার বার উঠে আসছে অভিনেত্রী শিল্পা শেট্টির নাম। এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এই প্রসঙ্গে একটি লম্বা পোস্ট লিখলেন। সেই পোস্টের মাধ্যমেই শিল্পা জানান তাঁর পরিবার কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে।

    শিল্পা লেখেন, "হ্যাঁ! গত কয়েকদিন আমাদের জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল সব দিক থেকে। নানা রকম গুজব এবং অভিযোগ উঠে এসেছে। আমাকে নিয়ে মিডিয়া নানারকম কথা লিখেছে। নানা রকমের ট্রaলিং হয়েছে, প্রশ্ন তোলা হয়েছে। শুধু আমাকে নিয়ে নয়। আমার পরিবার কেও টেনে আনা হয়েছে।"

    শিল্পা জানিয়েছেন যেহেতু এই মামলাটি বিচারাধীন তাই তিনি এই নিয়ে কিছু মন্তব্য করেননি এবং আগামীতেও করবেন না। অভিনেত্রীর কথায় "দয়া করে আমার উক্তি নিজের মতো করে বসিয়ে দেবেন না।" তিনি আরও বলছেন, "আমার মুম্বই পুলিশ এবং ভারতের বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা রয়েছে।"

    সম্প্রতি শিল্পার হয়ে সরব হয়েছিলেন পরিচালক হনশল মেহেতা এবং অভিনেত্রী রিচা চাড্ডা। তবে বলিউডের খুব কম অভিনেতাই এই বিষয়ে মন্তব্য করছেন বলে প্রশ্ন উঠছে। কেন শিল্পার হয়ে বহু তারকাই সরব হচ্ছেন না সেই নিয়েও প্রশ্ন উঠেছে। তবে শিল্পার করা পোস্টে লাইক দিয়ে সমর্থন জানিয়েছেন কয়েকজন অভিনেতা। তাঁদের মধ্যে রয়েছেন বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিয়া মির্জা, রকুল প্রীত সিং, মিজান, সঞ্জয় কাপুর, সমীর সনি, পরিচালক ফারহা খান এবং অভিনেতা রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর।

    অভিনেত্রী গৌহার খান কমেন্ট করে সমর্থন জানিয়েছেন। এছাড়া শিল্পার বোন সমিতা কমেন্টে লিখেছেন, "মুনকি তোমায় খুব ভালোবাসি। তোমার সঙ্গে সব সময় রয়েছি।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর