Sherlyn Chopra on Shilpa Shetty: 'রাজ বলেছিল শিল্পা আমার কাজ দেখে প্রশংসা করত', পর্ন মামলায় বিস্ফোরক দাবি শার্লিনের!

পর্ন মামলায় বিস্ফোরক দাবি শার্লিনের!

রাজ তাঁকে একাধিকবার বলেছিলেন শার্লিনের খোলামেলা কাজ দেখে প্রশংসা করেছিলেন শিল্পা শেট্টি (Sherlyn Chopra on Shilpa Shetty)।

  • Share this:

    #মুম্বই: শুক্রবার রাজ কুন্দ্রার পর্ন ফিল্মের (Raj Kundra Porn Case) ব্যবসার মামলায় দীর্ঘক্ষণ জেরা করা হয় অভিনেত্রী শার্লিন চোপড়াকে। সেই মামলায় নিজের বয়ান দিয়েছেন শার্লিন। এদিন রাজের সংস্থায় কাজ নিয়ে শিল্পা শেট্টি রাজকে কী জানিয়েছিলেন তা নিয়ে মুখ খোলেন শার্লিন। তিনি জানিয়েছেন, রাজ তাঁকে একাধিকবার বলেছিলেন শার্লিনের খোলামেলা কাজ দেখে প্রশংসা করেছিলেন শিল্পা শেট্টি (Sherlyn Chopra on Shilpa Shetty)। রাজের মুখেই সেকথা শুনেছিলেন তিনি।

    শুক্রবার প্রায় ৮ ঘণ্টা ধরে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখায় বয়ান রেকর্ড করেন শার্লিন। বেরিয়ে এসে তিনি এই নিয়ে প্রতিক্রিয়া দেন। তাঁর খোলামেলা ভিডিয়ো দেখে তারিফ করেছিলেন রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেট্টিও, জানালেন অভিনেত্রী শার্লিন চোপড়া। শিল্পার তারিফ নিজের কানে না শুনলেও শার্লিনকে রাজ বলেছিলেন, শিল্পার খুবই পছন্দ হয়েছে ভিডিওগুলি।

    শার্লিন বলেছেন, 'রাজ কুন্দ্রার সংস্থার সঙ্গে আমার সংস্থার কোনও যোগ নেই। আমি ওঁর সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলাম একজন খ্যতনামী শিল্পী হিসাবে। হটশটস অন্য শিল্পীদের সঙ্গে পর্ন তৈরি করত। আমি এই চুক্তি নিয়ে স্পষ্ট করে বুঝতে একাধিকবার রাজের কাছে গিয়েছিলাম। কিন্তু কখনও হটশটস বা রাজের অন্য কোনও অ্যাপের জন্য শ্যুটিং করিনি। রাজ আমাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন আমার নামে একটি অ্যাপ তৈরি করে দেওয়ার। সেটির শ্যুটের সময় উনি বলতেন আমি খুব ভালো কাজ করেছি। শিল্পা আমার ছবিগুলি দেখেছেন। এবং প্রশংসা করেছেন।'

    শার্লিন এ প্রসঙ্গে আরও জানিয়েছেন, তাঁকে প্রথমে বলাই হয়নি যে অর্ধ-নগ্ন এবং নগ্ন ছবি করতে হবে। তাঁকে প্রথমে বলা হয়েছিল কিছু অন্য ধরনের কাজ করানো হবে। ফিটনেস, মজা, গ্ল্যামার ও হাই ফ্যাশন নিয়ে কাজ হবে সেগুলিতে। শার্লিন দাবি করেছেন, তিনিই এই বছরের প্রথম দিকে পুলিশের কাছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published: