Shahid Kapoor: 'যেন মেকি না লাগে!' নতুন ট্যাটু করিয়ে ফেললেন শাহিদ কাপুর, ছবিও প্রকাশ্যে

ওয়েব সিরিজের শুটিংয়ে যাওয়ার আগে অনুরাগীদের উদ্দেশ্যে একটি ছোট ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাহিদ কাপুর।

ওয়েব সিরিজের শুটিংয়ে যাওয়ার আগে অনুরাগীদের উদ্দেশ্যে একটি ছোট ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাহিদ কাপুর।

  • Share this:

#মুম্বই: বলিউডের অনেক তাবড় অভিনেতা ইতিমধ্যে ডিজিটালে পা রেখেছেন। শীঘ্রই সেই তালিকায় নাম জুড়তে চলেছেন অভিনেতা শাহিদ কাপুরেরও (Shahid Kapoor)। নিজের নতুন ইনিংসের সাফল্যের জন্য চেষ্টার কোনও খামতি রাখছেন না শাহিদ। এমনকি তাই জনপ্রিয় পরিচালক জুটি রাজ ও ডিকের (Raj and DK) Amazon Prime সিরিজে নিজের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে ট্যাটুও করিয়ে নিলেন পর্দার 'কবীর সিং', যেন কোনও কিছুই মেকি না লাগে!

ওয়েব সিরিজের শুটিংয়ে যাওয়ার আগে অনুরাগীদের উদ্দেশ্যে একটি ছোট ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাহিদ কাপুর। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতার কানের পিছন দিকে চারটি বিভিন্ন আকারের বাজপাখির ট্যাটু করা রয়েছে। কাঁধেও রয়েছে প্যাঁচানো ইংরেজি হরফে লেখা কিছু শব্দের ট্যাটু। নতুন ট্যাটুর ভিডিওতে বিজয় সেতুপতি (Vihay Sethupathi) এবং রাশি খান্না (Raashi Khanna)-কে ট্যাগ করে শাহিদ ক্যাপশন দিয়েছেন, "সেটে যাওয়ার অপেক্ষা করছি। রাজ এবং ডিকে আমাকে খুব তাড়াতাড়ি ডাকবে। বিজয় সেতুপতি এবং রাশি খান্নার সঙ্গে ফ্রেম শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।"

শাহিদের ওটিটি প্ল্যাটফর্মের ডেবিউ সিনেমার পরিচালক রাজ নিদিমোরু (Raj Nidimoru) এবং কৃষ্ণ ডিকে (Krishna DK), যাঁরা ইন্ডাস্ট্রিতে রাজ ও ডিকে নামে পরিচিত, শাহিদের ভিডিওর তলায় তাঁরাও কমেন্ট করেছেন। কৌতুকের ছলে পরিচালক জুটি বলেছেন, "শট রেডি। লেটস্ রোল।" অন্য দিকে শাহিদের সহ-অভিনেতা রাশি লিখেছেন, "ঘর কি মুরগি ডাল বরাবর।"

তবে শাহিদের নতুন ট্যাটুর ভিডিও দেখে স্বাভাবিক ভাবে উচ্ছ্বসিত অভিনেতার ভক্তেরা। অনুরাগীরা একের পর এক কমেন্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই পোস্ট। যেমন অভিনেতার এক ভক্ত লিখেছেন, "উফফফ..ওই চোখের পলক", আবার অন্যজন বলেছেন, "দিনের সেরা চার সেকেন্ড মানুষটির দিকে তাকিয়ে কাটালাম।"

ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ নিয়ে যথেষ্ট চিন্তায় রয়েছেন শাহিদ কাপুর। এপ্রসঙ্গে জুন মাসে একটি সাক্ষাৎকারে শাহিদ বলেছিলেন, "যে অভিনেতাকে এত দিন বড় পর্দায় দর্শক ভালোবেসে এসেছেন, তাঁকে ডিজিটাল প্ল্যাটফর্মে পছন্দ না-ও করতে পারেন। দর্শকের আপনার চরিত্রের প্রতি আগ্রহ থাকতে হবে, ৯-১০ পর্ব ধরে চরিত্রের প্রতি দর্শকের ভালোবাসা ধরে রাখতে হবে। আমার এক্ষেত্রে কোনও পূর্ব অভিজ্ঞতা নেই। তাই দর্শক আমাকে কী ভাবে নিচ্ছেন সেটাই দেখার।" প্রসঙ্গত, দ্য ফ্যামিলি ম্যান (The Family Man) হিট হওয়ার পর জনপ্রিয়তার শিখরে রয়েছেন পরিচালক রাজ এবং ডিকে। এই পরিচালক জুটির চিত্রনাট্যই ওয়েবের জন্য পছন্দ করেছেন শাহিদ কাপুর।

Published by:Swaralipi Dasgupta
First published: