• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHAH RUKH KHANS OLD PICTURE FROM HIS SCHOOL DAYS REMINDS RICHA CHADHA OF HER FIRST LOVE TC RC

Richa Chadha on Shah Rukh Khan: ভালোবাসেন একসঙ্গে দুই পুরুষকে, কে আগে, কে পরে জানালেন রিচা!

রিচা চাড্ডা।

ছবি সেশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কমেন্টের বন্যা বয়ে যায়। চুপ করে বসে থাকেননি অভিনেত্রী রিচা চাড্ডাও (Richa Chadha) (Richa Chadha on Shah Rukh Khan)।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন খুব কম ওঠে। তাঁর জনপ্রিয়তা আসমুদ্র হিমাচল ছাড়িয়ে দূরদেশে পৌঁছে গিয়েছে। বুধবার শাহরুখ খানের ছেলেবেলার ছবি Twitter-এ শেয়ার হয়েছে। সেই ছবি দেখেই বোঝা গিয়েছে কিং খানের স্কুল জীবনের ছবি এটি। ছবিতে শাহরুখ ছাড়াও তাঁর সহপাঠীরা রয়েছেন। এই ছবি সেশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কমেন্টের বন্যা বয়ে যায়। চুপ করে বসে থাকেননি অভিনেত্রী রিচা চাড্ডাও (Richa Chadha)। তিনি ছোট একটি ট্যুইট করে বসেন, তাতে লিখে দেন ‘আমার প্রথম ভালোবাসা’। তাঁর এই কমেন্ট দেখেই এক অনুরাগী লিখে ফেলেন “আমি জানতাম রাহুল দ্রাবিড় (Rahul Dravid) আপনার প্রথম ভালোবাসা”। এই কমেন্টের পর অভিনেত্রী একটুও রাগ করেননি। তিনি অকপটে জানিয়ে দেন "আমি দুজনকেই ভালোবাসি"। তিনি লেখেন “শাহরুখ আগে, দ্রাবিড় পরে”!

বলিউড বাদশার এই ছবি দেখে তাঁর অনুরাগীরা নানা ধরনের কমেন্ট করেছেন। একজন লিখেছেন, “যাঁরা শাহরুখের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা কল্পনাও করতে পারেননি, যে তাঁরা বলিউডের ভবিষ্যতের বাদশার সঙ্গে রয়েছেন”। অন্য একজন কমেন্টে লিখেছেন, “এই ছবি আমি আগে কখনও দেখিনি, এটা দেখে আমার আজকের দিন তৈরি হয়ে গেল”। গত মাসেই বলিউড ইন্ডাস্ট্রিতে শাহরুখের ২৯ বছর পূর্ণ হয়েছে। সেই দিনটিকে উদযাপন করতে Twitter-এ Ask Me Anything সেশনে উপস্থিত হয়েছিলেন নায়ক। সেখানে এক ফ্যান জিজ্ঞেস করেন যে, তিনি কেমন আছেন, তাঁর শরীর কেমন আছে? উত্তরে অভিনেতা জানান, “আমি জন আব্রাহামের মতো অত অ্যামেজিং না হলেও নিজের খেয়াল আমি রাখতে জানি, আমি সুস্থ রয়েছি”।

৫৫ বছর বয়সী শাহরুখ ১৯৯২ সালে দিওয়ানা (Deewana) ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এর আগে ফৌজি (Fauji) ও সার্কাস (Circus) নামের টেলিভিশন শো দিয়ে অভিনয়ের যাত্রা শুরু করেন। প্রথম ছবির পর রাজু বন গয়া জেন্টলম্যান (Raju Ban Gaya Gentleman), ডর (Darr), বাজিগর (Baazigar), দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge) ছবিতে অভিনয়ের পর আর ঘুরে তাকাতে হয়নি। এছাড়াও কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai), কাল হো না হো (Kal Ho Naa Ho), চাক দে! ইন্ডিয়া (Chak De! India), ম্যায় হুঁ না (Main Hoon Na), মাই নেম ইজ খান (My Name is Khan), চেন্নাই এক্সপ্রেস (Chennai Express) তাঁর জীবনের হিট ছবি।

Published by:Raima Chakraborty
First published: