Home /News /entertainment /
Shah Rukh Khan: পাক প্রধানমন্ত্রীর সঙ্গে শাহরুখের ছবি ছড়ালো ঝড়ের গতিতে! কিং খানকে বয়কটের ডাক নেটিজেনের

Shah Rukh Khan: পাক প্রধানমন্ত্রীর সঙ্গে শাহরুখের ছবি ছড়ালো ঝড়ের গতিতে! কিং খানকে বয়কটের ডাক নেটিজেনের

ঝড়ের গতিতে পাক প্রধানমন্ত্রীর সঙ্গে ছড়ালো ছবি! শাহরুখকে বয়কটের ডাক নেটিজেনের

ঝড়ের গতিতে পাক প্রধানমন্ত্রীর সঙ্গে ছড়ালো ছবি! শাহরুখকে বয়কটের ডাক নেটিজেনের

Shah Rukh Khan: বহু প্রতীক্ষার পরে ফের বলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেতা শাহরুখ খান। আর এক মাস পরেই মুক্তি পাবে তাঁর ছবি 'পাঠান' (Pathan)।

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষার পরে ফের বলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan)। বড় পর্দায় তাঁকে শেষবার দেখা গিয়েছিল 'জিরো' ছবিতে। আর এক মাস পরেই মুক্তি পাবে তাঁর ছবি 'পাঠান' (Pathan)। বড় পর্দায় তাঁকে দেখার জন্য তাঁর ভক্তরা অপেক্ষা করে রয়েছেন ঠিকই। কিন্তু তার মধ্যেই বিতর্কে জড়ালেন অভিনেতা। টুইটারে (Twitter) নেটিজেনরা তাঁকে বয়কট করার ডাক দিলেন। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হল #boycottShahrukhKhan. কিন্তু এর নেপথ্যের কারণ টা কী? কী এমন ঘটল?

    নেটিজেনদের প্রশ্ন, কেন ভারতে পাঠানদের নিয়ে মাতামাতি হবে? কয়েকজন নেটিজেনের আবার অভিযোগ, কিং খান (Shah Rukh Khan) নাকি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন বারবার। এই অভিযোগের স্বপক্ষে তারা বেশ কিছু পুরনো ছবি ও ভিডিও শেয়ার করেছেন। তার মধ্যে কোথাও দেখা যাচ্ছে, শাহরুখ খান পাকিস্তানের ক্রিকেটারদের হয়ে কথা বলছেন। আবার কোথাও তিনি দেশের অসহিষ্ণুতা নিয়ে কথা বলছেন।

    আরও পড়ুন- বলিউডে দিতিপ্রিয়ার 'দাদা' পাতাললোক-এর হাতোড়া ত্যাগী! মুম্বইতে কেমন কাটছে অভিনেত্রীর

    এমনকি বর্তমানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) সঙ্গে শাহরুখের একটি ছবি ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে টুইটারে। তবে এই ছবি অনেক পুরনো। সেই সময়ে ইমরান খান প্রধানমন্ত্রী ছিলেন না। নেটিজেনদের কথায়, "শত্রু দেশকে সমর্থন করছেন শাহরুখ"। আরেক জন আবার লিখেছেন, "বলিউডের তারকারা হিন্দু ও ভারতের সংস্কৃতিকে ছোট করার সুযোগ কখনো হাতছাড়া করে না।" কেউ কেউ আবার গোটা বলিউডকে নিষিদ্ধ করার দাবিতে সরব হয়েছেন। তবে এসবে গুরুত্ব দেননি বলিউডের বাদশা।

    কারণ অন্যদিকে এই টুইটারে ট্রেন্ডিং হয়েছে "SRK PRIDE OF INDIA". শাহরুখের ভক্তরা তাঁর হয়ে সরব হয়েছেন। #weloveShahrukhKhan এই মুহূর্তে ট্রেন্ডিং। তাই কিং খানকে বয়কট করার ডাক খুব একটা ধোপে টেকেনি। গোটা কেরিয়ার জুড়ে তাঁর যে সাফল্য রয়েছে সেগুলির ভিত্তিতে তাঁকে প্রশংসা করেছেন তাঁর সমর্থকরা। তাঁদের দাবি, রাজনৈতিক প্রচার করার জন্য বা কোনও রাজনৈতিক দলের হয়ে আজ পর্যন্ত শাহরুখ কোনও ছবি করেননি। কোনও রাজনৈতিক দলের হয়ে কথাও বলেননি তিনি। বরং বিদেশের বিভিন্ন গঠনমূলক কাজে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি এবং ভারতের চলচ্চিত্র দুনিয়াকে গর্বিত করেছেন।

    প্রসঙ্গত শাহরুখের (Shah Rukh Khan) আসন্ন ছবি 'পাঠান'-এর বাজেট ২৫০ কোটি টাকা। তার বিপরীতে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে (Deepika Padukone)। এছাড়াও এই ছবিতে রয়েছেন জন আব্রাহাম এবং আশুতোষ রানা। একটি ক্যামিও রোলে দেখা যাবে সালমান খানকেও।

    আরও পড়ুন- অফিসের পরে এবার সোনু সুদের বাড়িতে আয়কর বিভাগের হানা! আসল কারণ কী

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Shah Rukh Khan

    পরবর্তী খবর