• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHAH RUKH KHAN CHARMS FANS WITH HIS LATEST PICTURES SAYS TIME NOW FOR A TRIM AND GET BACK TO WORK DD TC

কোথাও যাওয়ার নেই, কিচ্ছু করার নেই! বাড়িতে থাকলে আজকাল আর দাড়ি কাটেন না শাহরুখ!

তাহলে কি তিনি এখন দাড়ি কতটা বড় হল, সেই দিয়েই কত দিন কাটল লকডাউনের, তার হিসেব করছেন?

তাহলে কি তিনি এখন দাড়ি কতটা বড় হল, সেই দিয়েই কত দিন কাটল লকডাউনের, তার হিসেব করছেন?

  • Share this:

#মুম্বই: বলতে নেই, এই স্বভাবটা কিন্তু আমাদের অনেকের মধ্যেই আছে! কোনও ফর্ম্যাল জায়গায় যাওয়ার না থাকলে আমাদের মধ্যে অনেকেই রোজ দাড়ি কামান না! কোভিড ১৯ ভাইরাসের প্রকোপ যেন সেই অভ্যাসটাকে আরও বেশি করে উসকে দিয়েছে। দেশের অনেক অফিসের দরজায় যেমন আপাতত তালা ঝুলছে, বাড়ি থেকে চলছে কাজকর্মের পালা, তেমনই বন্ধ হয়ে গিয়েছে দেশ জুড়ে বহু ছবির শ্যুটিং। তবে কি না, যদি বলিউডের নায়কদের কথা ধরতে হয়, সবাই কিন্তু এই দাড়ি কামানোর ব্যাপারে শাহরুখ খানের (Shah Rukh Khan) মতো গা ঢেলে দিয়ে বসে নেই!

কোভিড ১৯ ভাইরাস এবং তার প্রকোপে লকডাউনের কালে যখন বাড়িতেই থাকতে হচ্ছে, তখন বলিউডের বাদশা একটু বেশি মাত্রাতেই নিজের পরিচর্যার অযত্ন করছেন বোধ হয়! আর কিছু না হোক, দাড়ি কামানোর ব্যাপারটা তিনি তোয়াক্কা করার মতো বিষয়ের মধ্যেই আনছেন না! সম্প্রতি এর প্রমাণ পাওয়া গিয়েছে নায়কের এক Instagram পোস্ট থেকে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটা সাদা-কালো ছবি পোস্ট করেছেন শাহরুখ খান।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সেই ছবিতে আমরা দেখছি নায়কের মুখের ক্লোজ আপ! দেখা যাচ্ছে যে শাহরুখের গাল জুড়ে রয়েছে অযত্নলালিত কাঁচা-পাকা, মাথা তুলে থাকা, খোঁচা-খোঁচা দাড়ি! "অনেকে বলেন যে দিন, মাস এবং দাড়ি দিয়ে সময়ের হিসেব রাখা যায়", পোস্টের একেবারে শুরুতেই এই কথা জানিয়ে রেখেছেন নায়ক। তাহলে কি তিনি এখন দাড়ি কতটা বড় হল, সেই দিয়েই কত দিন কাটল লকডাউনের, তার হিসেব করছেন?

বলা মুশকিল! বরং নায়কের লেখার দ্বিতীয় ভাগে চোখ রাখা যাক! এখানে শাহরুখ জানিয়েছেন যে এবার তাঁর দাড়ি ছেঁটে ফেলার সময় হয়ে এসেছে, খুব তাড়াতাড়িই কাজে যোগ দিতে চলেছেন তিনি। অনুরাগীদের তিনি জানিয়েছেন যে যাঁরা তাঁর মতো কর্মক্ষেত্রে ফিরছেন, তাঁদের সবার জন্য তাঁর তরফ থেকে সুস্বাস্থ্য এবং কর্মমুখর দিনের শুভেচ্ছা রইল!

প্রশ্ন হল, নায়ক কেন দাড়ি কামানোর প্রয়োজন বোধ করেননি? বলিউডের বেতাজ বাদশা যিনি, তাঁর আর এই সবের প্রয়োজন কী! যত্ন নিন আর না-ই নিন, তাঁর অনুরাগীর সংখ্যা তো আর কমবে না! তাছাড়া, সত্যি বলতে কী, এই এলোমেলো চেহারাতেও কিন্তু তাঁকে দেখতে খারাপ লাগছে না; বাকিটা নায়কের মর্জি, আর কী বা বলা যায়!

Published by:Debalina Datta
First published: