• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shah Rukh-Kajol: ফের অনস্ক্রিন রোম্যান্সের জন্য তৈরি হচ্ছেন কাজল-শাহরুখ? টিনসেল টাউনে জোর গুঞ্জন

Shah Rukh-Kajol: ফের অনস্ক্রিন রোম্যান্সের জন্য তৈরি হচ্ছেন কাজল-শাহরুখ? টিনসেল টাউনে জোর গুঞ্জন

এবার হয় তো আবার কাজল-শাহরুখ একই ছবিতে কাজ করতে পারেন। টিনসেল টাউনের সূত্র তেমনই ইঙ্গিত দিচ্ছে।

এবার হয় তো আবার কাজল-শাহরুখ একই ছবিতে কাজ করতে পারেন। টিনসেল টাউনের সূত্র তেমনই ইঙ্গিত দিচ্ছে।

এবার হয় তো আবার কাজল-শাহরুখ একই ছবিতে কাজ করতে পারেন। টিনসেল টাউনের সূত্র তেমনই ইঙ্গিত দিচ্ছে।

  • Share this:

#মুম্বই: একটু পিছনের দিকে তাকালে বোঝা যাবে বলিউডে একের পর এক হিট ছবিতে কাজ করেছেন কাজল (Kajol) ও শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁদের অনস্ক্রিন রোম্যান্স আজও দর্শকের মনে জায়গা করে রেখেছে। কয়েক বছর আগে দিলওয়ালে (Dilwale) ছবিতে দুই তারকাকে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসে বিশেষ জায়গা করতে না পারলেও কাজল-শাহরুখের রঙ্গ দে তু মোহে গেরুয়া (Rang De Tu Mohe Gerua) গানটি বিশেষ জনপ্রিয় হয়েছিল। ফলে দর্শক কিন্তু এই জুটির অনস্ক্রিন জাদু দেখবার জন্য মুখিয়ে থাকে। এবার হয় তো আবার কাজল-শাহরুখ একই ছবিতে কাজ করতে পারেন। টিনসেল টাউনের সূত্র তেমনই ইঙ্গিত দিচ্ছে। জানা গিয়েছে রাজকুমার হিরানির (Rajkumar Hirani) পরবর্তী ছবিতে দেখা যাবে এই দুই তারকাকে। তবে এই বিষয়ে কাজল কিন্তু অন্য কথা বলেছেন। তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন রাজকুমার হিরানির নতুন ছবির বিষয়ে তাঁর সঙ্গে কোনও পাকা কথা হয়নি।

কাজল বলেছেন, "আমি রাজকুমার হিরানির আসন্ন ছবিটির স্ক্রিপ্ট পড়েছি। এই ছবির কাজ নিয়ে বেশ কিছু মিটিং করেছি, কিন্তু এখনও কোনও পাকা কথা হয়নি”। এই ছবি নিয়ে বলিউডে একটু একটু করে উত্তেজনার পারদ চড়ছ। আশা করা হচ্ছে খুব তাড়াতাড়ি কিছু একটা ভালো খবর পাওয়া যাবে। ১৯৯৩ সালে শাহরুখ খান এবং কাজল বাজিগর (Baazigar) ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। এর পর করণ অর্জুন (Karan Arjun), দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge), কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai) কভি খুশি কভি গাম (Kabhi Khushi Kabhie Gham) মাই নেম ইজ খানের (My Name Is Khan) মতো জনপ্রিয় ছবিতে কাজ করেছেন।

কাজলকে বলিউডের বড়পর্দায় শেষ বার দেখা গিয়েছিল তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র (Tanhaji: The Unsung Warrior) ছবিতে। এই ছবিতে কাজলের স্বামী অজয় দেবগণ (Ajay Devgn) প্রধান ভূমিকায় ছিলেন। এছাড়া ২০২১-এ মুক্তি পাওয়া Netflix-এর ছবি ত্রিভঙ্গতে (Tribhanga) কাজলকে একজন ওড়িশি নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। অন্য দিকে শাহরুখ খান আপাতত আদিত্য চোপড়া (Aditya Chopra) প্রযোজিত ব্যয়বহুল অ্যাকশন ছবি পাঠানের (Pathan) কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

Published by:Swaralipi Dasgupta
First published: