Sara Ali Khan: মায়ের আদর খেতে ব্যস্ত, দুনিয়ার কোনও কিছুকেই পরোয়া করেন না সারা

মায়ের আদর খেতে ব্যস্ত, দুনিয়ার কোনও কিছুকেই পরোয়া করেন না সারা!

ক্যামেরার লেন্সের জন্য দৃষ্টিনন্দন হাসি রেখেছেন দুই অভিনেত্রী। ছবিতে অমৃতাকে নীল কুর্তা ও সারাকে সাদা পোশাকে অনবদ্য দেখাচ্ছে

  • Share this:

#মুম্বই: সারা আলি খান (Sara Ali Khan) বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। তবে শুধু এটাই তাঁর পরিচয় নয়। তিনি নবাব বংশের বড় নাতনি। তিনি সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংয়ের (Amrita singh) প্রথম সন্তান। সারা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। নিজের Instagram হ্যান্ডেলে মাঝে মধ্যেই মজার কিছু ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন। এবার মা অমৃতার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করলেন তিনি। সুন্দর ওই ছবিটিতে মেয়ে সারার মাথায় মালিশ করা অবস্থায় দেখা গিয়েছে মা অমৃতাকে। ক্যামেরার লেন্সের জন্য দৃষ্টিনন্দন হাসি রেখেছেন দুই অভিনেত্রী। ছবিতে অমৃতাকে নীল কুর্তা ও সারাকে সাদা পোশাকে অনবদ্য দেখাচ্ছে।

ক্যাপশনে বিভিন্ন ইমোজি যোগ করে সারা তাঁর পোস্টটি সম্পূর্ণ করেছেন। ছবি শেয়ার করার পরই নেটাগরিকরা পছন্দ করতে শুরু করেন। ১ লক্ষ ৩৮ হাজার লাইক সংগ্রহ হয়েছে। অভিনেত্রী সম্প্রতি মাতৃ দিবস উপলক্ষে অমৃতার সঙ্গে আরও একটি সুন্দর ছবি ভাগ করেছিলেন। মা অমৃতা সিংয়ের সঙ্গে কাশ্মীর বেড়াতে গিয়েছিলেন সারা মাসকয়েক আগে। স্ন্যাপে, তাঁদের দু'জনে একে অপরকে বরফ ঢাকা পাহাড়ি এলাকায় জড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ছবিতে গোলাপি রঙের জ্যাকেট পরে রয়েছেন সারা। অন্য দিকে, অমৃতা কালো প্যান্ট, বুট সহ নেভি ব্লু জ্যাকেট পরে ছিলেন। ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন, ‘বেবি বিয়ার, মাম্মা বিয়ার’। সইফ-অমৃতার বিবাহ বিচ্ছেদের পর থেকে মায়ের সঙ্গেই থাকেন সারা। মায়ের সঙ্গেই ঘুরতে বেরিয়ে পড়েন। সারা নিজেই বলেছেন বন্ধুদের সঙ্গে ঘোরার থেকে মায়ের সঙ্গে ছুটি কাটাতে বেশি পছন্দ করেন তিনি।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর বিপরীতে ডেভিড ধাওয়ান (David Dhawan)-এর কুলি নম্বর ওয়ান (Coolie No 1) ছবিতে। খুব শীঘ্রই আনন্দ এল রাই (Aanand L Rai)-এর অতরঙ্গি রে (Atrangi Re) ছবিতে ডবল চরিত্রে দেখা যাবে সারাকে। এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ধনুষ (Dhanush) ও অক্ষয় কুমার (Akshay Kumar)-কে।

Published by:Ananya Chakraborty
First published: