• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SARA ALI KHAN POSTED TO REVEAL HER NOSE INJURY WITH MESSAGE FOR SAIF ALI KHAN AMRITA SINGH RC

Sara Ali Khan Nose Injury: 'নাক কেটে' ফেললেন সারা আলি খান, ক্ষমা চাইলেন বাবা-মায়ের কাছে!

নাকে আঘাত সারার।

কিন্তু সেখানে কী ভাবে এমন আঘাত তিনি পেয়েছেন নাকে (Sara Ali Khan Nose Injury) তার বিষয়ে কিছুই জানাননি সারা আলি খান (Sara Ali Khan)।

  • Share this:

    #মুম্বই: সারা আলি খানের (Sara Ali Khan) পক্ষেই এমন কাণ্ড সম্ভব। মঙ্গলবার ২৫ বছরের অভিনেত্রী আচমকাই নিজের নাক কেটে ফেললেন। ইনস্টাগ্রামে সেই ঘটনা শেয়ার করেছেন নিজেই। কিন্তু সেখানে কী ভাবে এমন আঘাত তিনি পেয়েছেন নাকে (Sara Ali Khan Nose Injury) তার বিষয়ে কিছুই জানাননি অভিনেত্রী। একটি ভিডিও শেয়ার করে সারাকে বলতে শোনা গিয়েছে, 'নক নক, কে ওখানে? নক নক, কে? এমনই সব নক আউট'।

    এরই সঙ্গে ভিডিও শেয়ার করে ক্যাপশনে সারা লিখেছেন, 'ক্ষমা কোরো আম্মা আব্বা, নাক কেটে ফেললাম আমি'। খানিক মজার ছলেই নিজের নাক কেটে ফেলার ঘটনাকে মা অমৃতা সিং ও বাবা সইফ আলি খানকে জানিয়েছেন নায়িকা। সইফ আলি খানের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান। তাঁর এক ভাইও রয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে সারার নাকে ও গালের এক অংশে লাল হয়ে রয়েছে। নাকের রক্ত তুলো দিয়ে ঢেকে রেখেছেন তিনি। সেটি সরিয়েই নাকের আঘাত দেখিয়েছেন অভিনেত্রী।

    সারার এমন আঘাতের ভিডিও দেখে তাঁর কমেন্ট বক্সে উপচে পড়েছে দ্রুত সুস্থ হওয়ার বার্তা। যদিও কী ভাবে এমন নাক কেটে গেল তা নিয়ে কোনও কিছুই জানাননি তিনি। গত মাসে ঈদের দিন শুভেচ্ছা জানাতে সইফ আলি খান, ভাই ইব্রাহিম, করিনা কাপুরের দুই সন্তান তৈমুর ও জেহ-র সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সারা।

    কাজের দিক থেকে সারা অপেক্ষায় রয়েছেন তাঁর পরের ছবি 'আতরাঙ্গি রে'-র মুক্তির জন্য। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও ধনুশকে। করোনাভাইরাসের অতিমারির জন্যই এই ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। গত মার্চেই ছবির শ্যুটিং শেষ হয়েছে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিষেক চৌবের 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন সারা। এর পর বেশ কয়েকটি হিট ছবিতে তাঁকে দেখা গিয়েছে। তালিকায় রয়েছে কুলি নম্বর ওয়ান, সিম্বা, লভ আজ কাল।

    Published by:Raima Chakraborty
    First published: