• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sanaya Malhotra: আকাশছোঁয়া দামের বাড়ি কিনলেন সানায়া! একই বিল্ডিংয়ে প্রতবেশী হৃতিক রোশন

Sanaya Malhotra: আকাশছোঁয়া দামের বাড়ি কিনলেন সানায়া! একই বিল্ডিংয়ে প্রতবেশী হৃতিক রোশন

আকাশছোঁয়া দামের বাড়ি কিনলেন সানায়া! একই বিল্ডিংয়ে প্রতবেশী হৃতিক রোশন

আকাশছোঁয়া দামের বাড়ি কিনলেন সানায়া! একই বিল্ডিংয়ে প্রতবেশী হৃতিক রোশন

Sanaya Malhotra: অভিনেত্রী সানায়া মালহোত্রা জুহুর বেভিউ বিল্ডিং-এ একটি বাড়ি কিনলেন। সেই বাড়ির আকাশছোঁয়া দাম অবাক করবে আপনাকেও।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের জুহু বিচের কাছে বলিউডের (Bollywood) বহু তারকারই বাস। সেখানেই সংযোজন হল আরও এক তারকার নাম। অভিনেত্রী সানায়া মালহোত্রা (Sanaya Malhotra) জুহুর বেভিউ বিল্ডিং-এ একটি বাড়ি কিনলেন। জানা যাচ্ছে, এই বাড়িটি আগে ছিল সমীর ভোজওয়ানি। সেই বাড়িটিই কিনলেন দঙ্গল খ্যাত অভিনেত্রী। তবে সেই বাড়ির আকাশছোঁয়া দাম অবাক করবে আপনাকেও।

    বাবা সুনীল মালহোত্রার সঙ্গে মিলে এই বাড়ি কিনেছেন সানায়া (Sanaya Malhotra)। বাড়িটির দাম ১৪.৩ কোটি টাকা। ওই একই বিল্ডিংএ রয়েছে অভিনেতা হৃতিক রোশনের (Hrithik Roshan) দুটি বাড়ি রয়েছে যার দাম ১০০ কো‌টি টাকা। ২০১৮ সালেও একটি ফ্ল্যাট কিনেছিলেন সানায়া। জন্মসূত্রে সানায়া দিল্লির বাসিন্দা। কিন্তু কাজের জন্য এখন মুম্বইতেই তাঁর বাস।

    আরও পড়ুন- ক্যাটরিনাকে নাটকীয় কায়দায় বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি! খবর ফাঁস করলেন অভিনেত্রীর বন্ধু

    সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলছেন, "এক কামরার ফ্ল্যাটে থাকতাম আমি এই বাড়িটি কেনার আগে। এত বড় বাড়ির কেনার মূল উদ্দেশ্যই হল, আমি চাইছিলাম দিল্লি থেকে আমার পরিবার যখন ইচ্ছে এসে আমার সঙ্গে স্বাচ্ছন্দ্যে থাকুক। প্রথমে টাকার কথা ভেবে আমি অতটা নিশ্চিত ছিলাম না। কিন্তু আমার বাবা বললেন, ভাড়া বাড়িতে টাকা দেওয়ার থেকে নিজের বাড়ির জন্য বিনিয়োগ করা উচিত আমার।" আর এই সব দিক বিচার করেই মুম্বইয়ের জুহুতে বিলাসবহুল বাড়ি কিনে ফেললেন সানায়া।

    আরও পড়ুন- 'মানিকে মাগে হিতে' গানে পা মেলালেন দুই শ্রীলঙ্কান কন্যা! জ্যাকলিন-ইয়োহানির ভিডিও মুহূর্তে ভাইরাল

    প্রসঙ্গত, কাজের দিক থেকে নেটফ্লিক্সে অনুরাগ বসু পরিচালিত ছবি লুডো-তেও অভিনয় করেছিলেন সানায়া (Sanaya Malhotra)। এছাড়া আগামীতে তাঁর আরও একটি ছবি মীনাক্ষী সুন্দরেশ্বর মুক্তি পাবে নেটফ্লিক্সে। প্রসঙ্গত, ২০১৬ সালে আমির খানের দঙ্গল ছবি থেকে অভিনয় জগতে যাত্রা শুরু করেছেন সানায়া। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published: