• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Manike Mage Hithe: 'মানিকে মাগে হিতে' গানে পা মেলালেন দুই শ্রীলঙ্কান কন্যা! জ্যাকলিন-ইয়োহানির ভিডিও মুহূর্তে ভাইরাল

Manike Mage Hithe: 'মানিকে মাগে হিতে' গানে পা মেলালেন দুই শ্রীলঙ্কান কন্যা! জ্যাকলিন-ইয়োহানির ভিডিও মুহূর্তে ভাইরাল

'মানিকে মাগে হিতে' গানে পা মেলালেন দুই শ্রীলঙ্কান কন্যা

'মানিকে মাগে হিতে' গানে পা মেলালেন দুই শ্রীলঙ্কান কন্যা

Manike Mage Hithe: মানিকে মাগে হিতে গানে দুই শ্রীলঙ্কান কন্যার নাচের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

    #মুম্বই: নেটদুনিয়ায় ভাইরাল মানিকে মাগে হিতে (Manike Mage Hithe)। এই গানের রেশ এখনও কাটেনি। রোজই গানটির বিভিন্ন ভারশন নিয়ে হাজির হচ্ছেন নেটিজেনরা। আর এবার এই গানে জুটি বাঁধলেন ইয়োহানি ডি সিলভা (Yohani D Silva) ও জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। মানিকে মাগে হিতে গানে দুই শ্রীলঙ্কান কন্যার নাচের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    মানিকে মাগে হিতে -এই গানটি গেয়ে রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন ইয়োহানি ডি সিলভা। মাত্র একটি গানেই বিশ্বের বিভিন্ন কোণে জনপ্রিয়তা পেয়েছেন শ্রীলঙ্কার তরুণী। আর এবার সেই গানেই পা মেলালেন শ্রীলঙ্কারই আর এক সুন্দরী জ্যাকলিন। মানিকে মাগে হিতে (Manike Mage Hithe) গানের সঙ্গে তিনি মিলিয়ে দিলেন 'পানি পানি' গানটির হুক স্টেপ। জ্যাকলিনের (Jacqueline Fernandez) সঙ্গে একই তালে পা মেলাচ্ছেন ইয়োহানিও। ভিডিওতে জ্যাকলিনকে একটি সাদা রাফল শাড়ি ও ব্লাউজে দেখা যাচ্ছে। ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

    ইয়োহানির কভার করা এই গানটি এতটাই ভাইরাল হয়েছে যে তিনি বলিউডেও জায়গা করে নিয়েছেন। অজয় দেবগনের ছবি 'থ্যাংক গড'-এ গান গাইতে চলেছেন ইয়োহানি (Yohani D Silva)। এই ছবিতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রকুল প্রীতও। জানা যাচ্ছে, 'মানিকে মাগে হিতে' গানটিরই হিন্দি ভারশন গাইবেন ইয়োহানি। আরও পড়ুন- ক্যাটরিনাকে নাটকীয় কায়দায় বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি! খবর ফাঁস করলেন অভিনেত্রীর বন্ধু

    ইয়োহানির গান নিয়ে ছবির প্রযোজকও এক্সাইটেড। পরিচালক ইন্দ্র কুমার বলছেন, "ইয়োহানির এই গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আর আমি খুব খুশি যে ভূষণজি এই জনপ্রিয় গানটিকে (Manike Mage Hithe) 'থ্যাংক গড'-এর অংশ হিসেবে রেখেছেন। আমরা এই ভারশনটির জন্য খুব এক্সাইটেড।"

    আরও পড়ুন- জনসমক্ষে ইউলিয়াকে অপমান! সলমনের তুমুল সমালোচনায় নেটিজেনরা

    মানিকে মাগে হিতে গানটি ইনস্টাগ্রামে ঝড়ের গতিতে শেয়ার হয়েছিল। বিশেষ করে এই গানে বহু নেটিজেন রিল ভিডিও তৈরি করেছেন। ইয়োহানি কিছুদিন আগে বিগবসর সেটে এসে বলেছিলেন, "আমি ভারত থেকে অনেক ভালোবাসা ও সমর্থন পেয়েছি। আমি ভূষণ কুমার ও ইন্দ্র কুমার ও গোটা থ্যাংক গড টিম-এর কাছে কৃতজ্ঞ এই গানটির হিন্দি ভারশন ছবিতে ব্যবহার করার জন্য। আমি আবার ভারতে আসার অপেক্ষা করছি।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: