• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Salman Khan: জনসমক্ষে ইউলিয়াকে অপমান! সলমনের তুমুল সমালোচনায় নেটিজেনরা

Salman Khan: জনসমক্ষে ইউলিয়াকে অপমান! সলমনের তুমুল সমালোচনায় নেটিজেনরা

জনসমক্ষে ইউলিয়াকে অপমান! সলমনের তুমুল সমালোচনা নেটিজেনরা

জনসমক্ষে ইউলিয়াকে অপমান! সলমনের তুমুল সমালোচনা নেটিজেনরা

Salman Khan: একই গাড়িতে এসে হাজির হন দুজনে। কিন্তু গাড়ি থেকে নামতেই সলমনের আচরণে ক্ষুব্ধ হন নেটিজেন।

  • Share this:

    #মুম্বই: সলমন খান (Salman Khan) ও ইউলিয়া ভান্তুর (Iulia Vantur) সম্পর্কে আছেন কি না তা নিয়ে বি-টাউনে বহু চর্চা হয়। সম্প্রতি রমেশ তাউরানির দীপাবলি পার্টিতে একসঙ্গে উপস্থিত হন সলমন ও ইউলিয়া। বহুদিন পরে কোনও পার্টিতে সলমনের সঙ্গে দেখা গেল ইউলিয়াকে। একই গাড়িতে এসে হাজির হন দুজনে। কিন্তু গাড়ি থেকে নামতেই সলমনের আচরণে ক্ষুব্ধ হন নেটিজেন। আর সেই কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইজানকে নিয়ে ট্রোলিংও শুরু হয়েছে। সেই মুহূর্তের ভিডিও এই মুহূর্তে ভাইরাল।

    কিন্তু ঠিক কী ঘটেছিল? ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির সামনের সিটে সলমন (Salman Khan) এবং পিছনে বসে ইউলিয়া। গাড়ি থেকে নামার পরে ইউলিয়ার জন্য অপেক্ষা না করেই আগে এগিয়ে যান সলমন। এমনকি লিফটেও আগেই উঠে চলে যান তিনি। পিছনে পরে যান ইউলিয়া। ভাইজানের এই আচরণেই ক্ষুব্ধ নেটিজেন। নেটিজেনদের মতে, এই আচরণ মোটেই ভদ্রলোক সুলভ নয়।

    আরও পড়ুন- আতসবাজি নিষিদ্ধ হওয়ার বিরুদ্ধে কঙ্গনা! গাড়ি ছেড়ে পায়ে হাঁটতে বলে খোঁচা পরিবেশকর্মীদের

    একজন কমেন্ট করেছেন, "সকলের সামনে সলমন কেন ইউলিয়াকে এভাবে অপমান করেন? ইউলিয়াই বা কেন নিজেকে এভাবে অপমান করেন? ভালোবাসার সঙ্গে সম্মানও প্রয়োজন। সম্মান নেই মানে সে কোনওদিন ভালোই বাসেনি। আমার ইউলিয়ার জন্য খুব খারাপ লাগে।" আর একজন কমেন্ট করেছেন, "কী অভদ্র লোক!নিজের বান্ধবীকে ছেড়ে চলে গেল।"

    আরও পড়ুন- 'ডিভোর্সের পরে মাকে মন খুলে হাসতে দেখেছিলাম', সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এ কী বললেন সারা

    রোমানিয়ান গায়িকার জন্য অনেকেই দুঃখপ্রকাশ করেছেন। বহুদিন ধরেই সলমন (Salman Khan) ও ইউলিয়াকে (Iulia Vantur) নিয়ে নানা গুঞ্জন তৈরি হয়েছে বিটাউনে। কিন্তু কোনওদিনই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কেউই। বরং দুজনেই বার বার বলেছেন, তাঁরা পরস্পরের ভালো বন্ধু। প্রসঙ্গত, কাজের দিক থেকে এই মুহূর্তে সলমন ব্যস্ত তাঁর আসন্ন ছবি 'টাইগার ৩' নিয়ে। এছাড়া 'বিগ বস ১৫'-র সঞ্চালনা নিয়েও ব্যস্ত তিনি। এছাড়াও শোনা যাচ্ছে ডিসেম্বরে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়েতে পরিবার সমেত উপস্থিত থাকবেন সলমন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: