Home /News /entertainment /

রেস্তোরাঁয় গিয়ে কাঁচের প্লেট ছুড়ে ভাঙছেন সলমনের বোন অর্পিতা! তীব্র সমালোচনা নেটিজেনদের

রেস্তোরাঁয় গিয়ে কাঁচের প্লেট ছুড়ে ভাঙছেন সলমনের বোন অর্পিতা! তীব্র সমালোচনা নেটিজেনদের

এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের চরম সমালোচনার শিকার হতে হয় অর্পিতাকে ।

  • Share this:

    #মুম্বই: ছোট থেকেই বড় হয়েছে বিপুল সম্পদ, ঐশ্বর্য, নাম-যশ-খ্যাতি আলোয় । তিনি নিজে জন্মসূত্রে খান পরিবারের সদস্য না হলেও ভাগ্য বলে বলিউডের অন্যতম সফল পরিবারের একজন হয়ে উঠতে পেরেছিলেন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা । হেলেন ও সেলিম খান অর্পিতাকে দত্তক নিয়েছিলেন । সেই থেকেই তিন দাদার নয়নের মণি তিনি । বর্তমানে তাঁর বিয়ে হয়েছে অয়ুষ শর্মার সঙ্গে । এক ছেলে, এক মেয়ের মা-ও তিনি ।

    কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হওয়ায় ব্যাপক ভাবে সমালোচিত হলেন অর্পিতা । সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দুবাইয়ের একটি রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে বসে আছেন তিনি । শুধু তাই নয়, হাসি হাসি মুখ করে নির্বিবাদে একের পর এক কাঁচের প্লেট ছুড়ে ছুড়ে ভাঙছেন তিনি । আর এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের চরম সমালোচনার শিকার হতে হয় অর্পিতাকে । জিনিসের এ রকম অপচয় করার দৃশ্য অনেকেরই চোখে দৃষ্টিকটূ লেগেছে ।

    তবে অর্পিতা একটি রীতি অনুসরণ করে এই কাজ করেছেন । দুবাইয়ের একটি গ্রিক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তিনি । সঙ্গে ছিল তাঁর গোটা গার্লস গ্যাং । সেখান খাওয়া-দাওয়া, নাচ, হৈ-হুল্লোড় সবটাই করেন তিনি । গ্রিক রীতি অনুযায়ী কোনও নতুন কিছু শুরু করার সময় কাচের প্লেট ভাঙার নিয়ম । মজা করেও অনেকে এমনটা করেন ও দেশে । আর সেই রীতি মেনেই একের পর এক প্লেট ভাঙতে দেখা যায় অর্পিতাকে । এ দেশের মানুষরা অবশ্য এমন আজব রীতি ভালভাবে মেনে নেননি ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Arpita Khan Sharma, Salman Khan

    পরবর্তী খবর