রেস্তোরাঁয় গিয়ে কাঁচের প্লেট ছুড়ে ভাঙছেন সলমনের বোন অর্পিতা! তীব্র সমালোচনা নেটিজেনদের

এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের চরম সমালোচনার শিকার হতে হয় অর্পিতাকে ।

এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের চরম সমালোচনার শিকার হতে হয় অর্পিতাকে ।

  • Share this:

    #মুম্বই: ছোট থেকেই বড় হয়েছে বিপুল সম্পদ, ঐশ্বর্য, নাম-যশ-খ্যাতি আলোয় । তিনি নিজে জন্মসূত্রে খান পরিবারের সদস্য না হলেও ভাগ্য বলে বলিউডের অন্যতম সফল পরিবারের একজন হয়ে উঠতে পেরেছিলেন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা । হেলেন ও সেলিম খান অর্পিতাকে দত্তক নিয়েছিলেন । সেই থেকেই তিন দাদার নয়নের মণি তিনি । বর্তমানে তাঁর বিয়ে হয়েছে অয়ুষ শর্মার সঙ্গে । এক ছেলে, এক মেয়ের মা-ও তিনি ।

    কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হওয়ায় ব্যাপক ভাবে সমালোচিত হলেন অর্পিতা । সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দুবাইয়ের একটি রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে বসে আছেন তিনি । শুধু তাই নয়, হাসি হাসি মুখ করে নির্বিবাদে একের পর এক কাঁচের প্লেট ছুড়ে ছুড়ে ভাঙছেন তিনি । আর এই ভিডিও সামনে আসতেই নেটিজেনদের চরম সমালোচনার শিকার হতে হয় অর্পিতাকে । জিনিসের এ রকম অপচয় করার দৃশ্য অনেকেরই চোখে দৃষ্টিকটূ লেগেছে ।

    তবে অর্পিতা একটি রীতি অনুসরণ করে এই কাজ করেছেন । দুবাইয়ের একটি গ্রিক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তিনি । সঙ্গে ছিল তাঁর গোটা গার্লস গ্যাং । সেখান খাওয়া-দাওয়া, নাচ, হৈ-হুল্লোড় সবটাই করেন তিনি । গ্রিক রীতি অনুযায়ী কোনও নতুন কিছু শুরু করার সময় কাচের প্লেট ভাঙার নিয়ম । মজা করেও অনেকে এমনটা করেন ও দেশে । আর সেই রীতি মেনেই একের পর এক প্লেট ভাঙতে দেখা যায় অর্পিতাকে । এ দেশের মানুষরা অবশ্য এমন আজব রীতি ভালভাবে মেনে নেননি ।

    Published by:Simli Raha
    First published: