Radhe Movie Release: সলমন খানের রাধে-র রিলিজ, কীভাবে দেখবেন ফার্স্ট ডে-ফার্স্ট শো

Radhe Release in ZeePlex

'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai) এর অ্যাকশন, কমিডি, নাটক এবং সঙ্গীত, সব মিলিয়ে এটি একটি জবরদস্ত বাণিজ্যিক ছবি।

  • Share this:

    #মুম্বই: সালমান খানের মোস্ট ওয়ান্টেড ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your most wanted bhai) মুক্তি পাচ্ছে আজ। কোভিড প্রোটোকলের কথা মাথায় রেখে ছবিটি অনলাইন প্ল্যাটফর্মে (Radhe Online release)মুক্তি পাচ্ছে। এই অ্যাকশন-থ্রিলার ছবিটি ২০২০ সালে প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সলমন ভক্তরা (Salman Khan Film Radhe release) ৷ তবে শেষ পর্যন্ত তা এবছর ইদে প্রকাশ পেতে চলেছে। কারণ ছবিটি নিয়ে ভাইজানের (Salman Bhaijan Radhe Eid Release) ভক্তরা খুবই উৎসাহী৷ বৃহস্পতিবার মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় 'রাধে' ট্রেন্ড করছে। ছবিটি আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে করোনার অতিমারী দেখে সালমান সিদ্ধান্ত বদলে দেন। অনলাইনেই মুক্তি পাবে এই ছবি৷

    কোভিড প্রোটোকলের (COVID19 protocal in Cinema) কথা মাথায় রেখে কোথায় এবং কীভাবে সল্লু মিঞার ভক্তরা ছবিটি দেখতে পারবেন তা নিয়ে দর্শকদের মধ্যে বিভ্রান্তি তৈরি হয়েছে। সালমান খানের 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' জিপ্লেক্সে (Zee Plex Radhe release) দেখা যাবে। ছবিটি বৃহস্পতিবার (১৩ মে) দুপুর বারোটায় ( 12 noon release of Radhe)অনলাইনে প্রচারিত হবে।

    তবে এমনিতে অনলাইনে এই ছবিটি দেখা যাবে না, এটির জন্য অর্থ ব্যয় করতে হবে। এই ছবিটি (Pay Per View) পে পার ভিউ অনুসারে চলবে। অর্থাৎ দর্শকদের ছবিটি অনলাইনে দেখার জন্য ২৪৯ টাকা দিতে হবে। যা সিনেমা হলেও দিতে হত৷ সেক্ষেত্রে হলে বা মাল্টিপ্লেক্সে এই ছবি রিলিজ হলে, আরও বেশি হত টিকিটের দাম৷ একে ইদ তারপর ইদ স্পেশ্যাল ভাইজানের ছবি বলে কথা৷

    আরও পড়ুন Rekha Imran Affair: রেখার সঙ্গে গোপন প্রেম ছিল ইমরানের? কে দিয়েছিলেন বিয়েতে বাধা?

    ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেব। ছবিটিতে সালমান খানের পাশাপাশি রয়েছেন দিশা পাটনি, রণদীপ হুডা, বিগ বসের খ্যাত গৌতম গুলতি ও জ্যাকি শ্রফ অভিনয় করেছেন। ছবিতে সালমান খানকে এমন একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে যিনি ড্রাগ মাফিয়াকে খতম করবেন।

    'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' এর অ্যাকশন, কমিডি, নাটক এবং সঙ্গীত, সব মিলিয়ে এটি একটি জবরদস্ত বাণিজ্যিক ছবি। ছবিতে সালমান খানের নাম রাধে, যা তাঁর ২০০৯ সালের ছবিতেও ছিল।

    Published by:Pooja Basu
    First published: