• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SABA QAMAR PAKISTANI COURT ISSUED ARREST WARRANT AGAINST HINDI MEDIUM SWD

Saba Qamar: মসজিদের সামনে নাচের ভিডিও! পাক অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

Saba Qamar: আইনি জটে পড়লেন 'হিন্দি মিডিয়াম' (Hindi Medium) খ্যাত পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। অভিনেত্রীর বিরুদ্ধে পাকিস্তানের একটি স্থানীয় আদালতে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

Saba Qamar: আইনি জটে পড়লেন 'হিন্দি মিডিয়াম' (Hindi Medium) খ্যাত পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। অভিনেত্রীর বিরুদ্ধে পাকিস্তানের একটি স্থানীয় আদালতে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

  • Share this:

    #মুম্বই: আইনি জটে পড়লেন 'হিন্দি মিডিয়াম' (Hindi Medium) খ্যাত পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার (Saba Qamar)। অভিনেত্রীর বিরুদ্ধে পাকিস্তানের একটি স্থানীয় আদালতে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। গত বছর একটি ভিডিও শ্যুটের জন্য বিতর্কে জড়ান সাবা। সেই সময়েই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। সেই মামলার জন্যই পাকিস্তানের আদালতে সাবার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

    সাবা এবং তাঁর সঙ্গে আরও কয়েকজন একটি নাচের ভিডিও করেছিলেন লাহৌরের ঐতিহাসিক এক মসজিদের সামনে। এখানেই সমস্যার সূত্রপাত। সেই সময়ে লাহৌর পুলিশ সাবার বিরুদ্ধে পাকিস্তানের দণ্ডবিধির ২৯৫ ধারায় একটি অভিযোগে দায়ের করে। অভিযোগ ঐতিহাসিক মসজিদ ওয়াজির খান-এর সামনে এমন নাচের শ্যুট হয় যা মোটেই শোভনীয় নয়। এই ধরনের নাচ মসজিদের পবিত্রতা নষ্ট করছে। ওই গানের গায়ক বিলাল সঈদের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়।

    আরও পড়ুন- সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারেননি অভিনেতা! খবর পেয়ে মুখ দিয়ে সংলাপ বেরোচ্ছিল না

    যদিও সাবা সেই সময়ে বলেছিলেন, এই ভিডিওতে একটি নিকাহ-র দৃশ্য দেখানো হয়। কোনও প্লেব্যাক গানের সঙ্গে এই ভিডিও শ্যুট হয়নি। এবং এডিট করেও পরে কোনও গান যোগ করা হয়নি। এই মামলার শুনানির সময়ে নোটিশ দেওয়ার পরেও উপস্থিত থাকেননি সাবা ও বিলাল। আর তাই পাকিস্তানের এই আদালত অভিনেত্রী ও বিলালের বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

    আরও পড়ুন- বিলাসবহুল জানলা, ভিন্টেজ আয়না! শাহরুখ পত্নী গৌরীর ডিজাইন করা বাড়ি কেমন, দেখুন ছবিতে

     
     
     
    View this post on Instagram
     
     
     

    A post shared by 𝐒𝐚𝐛𝐚 𝐐𝐚𝐦𝐚𝐫 (@sabaqamarzaman)

    গত এপ্রিল মাসেও খবরের শিরোনামে উঠে আসেন সাবা কামার। সেই সময়ে ফিয়ন্সে আজিম খানের সঙ্গে বিচ্ছেদের জন্য খবরে উঠে আসেন তিনি। আজিম পেশায় একজন পাকিস্তানি-অস্ট্রেলিয়ান ব্লগার এবং ব্যবসায়ী। বিয়ে ঠিক হলেও, কখনও দেখাই হয়নি আজিমের সঙ্গে। এমনই জানান সাবা। আর তাই সেই সম্পর্ক ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। প্রসঙ্গত, বলিউডে বেশ কিছু কাজ করেছেন সাবা। তার মধ্যে অন্যতম হল ইরফান খানের সঙ্গে ছবি হিন্দি মিডিয়াম। ২০১৭-তে মুক্তি পেয়েছিল এই ছবি। সাবা পাকিস্তানের বেশ কিছু টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: