• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rhea Chakraborty: সুশান্ত মামলায় বাজেয়াপ্ত হয়েছিল ব্যাঙ্ক অ্যাকাউন্ট-মোবাইল! এক বছর পরে ফেরত পেলেন রিয়া

Rhea Chakraborty: সুশান্ত মামলায় বাজেয়াপ্ত হয়েছিল ব্যাঙ্ক অ্যাকাউন্ট-মোবাইল! এক বছর পরে ফেরত পেলেন রিয়া

সুশান্ত মামলায় বাজেয়াপ্ত হয়েছিল ব্যাঙ্ক অ্যাকাউন্ট-মোবাইল! এক বছর পরে ফেরত পেলেন রিয়া

সুশান্ত মামলায় বাজেয়াপ্ত হয়েছিল ব্যাঙ্ক অ্যাকাউন্ট-মোবাইল! এক বছর পরে ফেরত পেলেন রিয়া

Rhea Chakraborty: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পরে মাদককাণ্ডে নাম জড়ানোয় রিয়া চক্রবর্তীর সমস্ত ইলেকট্রনিক গ্যাজেটস বাজেয়াপ্ত করেছিল (NCB)।

  • Share this:

    #মুম্বই: টানা এক বছর পরে মুক্তি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে মাদককাণ্ডে নাম জড়ানোয় রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সমস্ত ইলেকট্রনিক গ্যাজেটস বাজেয়াপ্ত করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অবশেষে মুম্বইয়ের বিশেষ আদালত রিয়াকে তাঁর ল্যাপটপ, মোবাইল ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিল। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টও ডিফ্রিজ করার নির্দেশ দিয়েছে আদালত। অর্থাৎ ফের তিনি ব্যাঙ্কে টাকা লেনদেন করতে পারবেন।

    অবশেষে বাজেয়াপ্ত হওয়া ল্যাপটপ ও মোবাইল ফোন ফিরে পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। ২০২০ সালে ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) দেহ। প্রথমে সুশান্তের পরিবার থেকে রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা অভিযোগ করা হয়। তারপরে মাদক নেওয়া ও মাদক সরবরাহের অভিযোগে এনসিবি গ্রেফতার করে রিয়া ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে। টানা একমাস হাজতে ছিলেন রিয়া। কিন্তু বাজেয়াপ্ত ছিল তাঁর ব্য়াঙ্কের অ্যাকাউন্ট ও ইলেকট্রনিক গ্যাজেট।

    আরও পড়ুন- ২০২২-এর মে মাসে বিয়ে করতে চেয়েছিলেন ভিকি! কিন্তু ক্যাটরিনা রাজি হলেন না কেন

    ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর থেকে রিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়। সেই অ্যাকাউন্ট ডিফ্রিজ করার আবেদন করেন রিয়া (Rhea Chakraborty)। সেখানে তিনি জানান, তাঁর পেশার জন্য ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেন করার সুবিধার প্রয়োজন। প্রায় এক বছর পরে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করার সুবিধা পাবেন তিনি। আদালত এই রায় দিলেও আপত্তি জানিয়েছে এনসিবি। তাদের দাবি, তদন্ত এখনও চলছে। তাই এখনই বাজেয়াপ্ত করা জিনিস ফেরত দিলে তদন্তের উপর প্রভাব পড়বে।

    আরও পড়ুন- ইশক উইথ নুসরত! মদন মিত্র থেকে ঋতাভরী ভালোবাসার গল্প বলবেন সঞ্চালিকাকে

    প্রসঙ্গত, কাজের দিক থেকে কয়েক মাস আগেই মুক্তি পেয়েছে রিয়ার (Rhea Chakraborty) ছবি চেহরে। এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি ও ধৃতিমান চট্টোপাধ্যায়। এই ছবিটি পরিচালন করেছেন রুমি জাফেরি। রুমি সুশান্তেরও (Sushant Singh Rajput) ভালো বন্ধু ছিলেন। এমনকি তাঁর ছবিতে রিয়া ও সুশান্তের জুটি বাঁধারও কথা ছিল। কিন্তু ছবির কাজ শুরু করার আগেই মৃত্যু হয় সুশান্তের। কিছুদিন আগেই রিয়া তাঁর ভাইয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সুশান্তের ঘটনার পরে এই প্রথম রিয়া সৌভিকের সঙ্গে ছবি পোস্ট করলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: