ঠিক করেছিলেন আর খলনায়ক হবেন না! কিন্তু ফের রাবণের চরিত্রে রণবীর? সীতা তাহলে কে

শোনা গিয়েছে যে বাহুবলীর চেয়ে কোনও অংশে কম জমকালো হবে না এই ছবি!

শোনা গিয়েছে যে বাহুবলীর চেয়ে কোনও অংশে কম জমকালো হবে না এই ছবি!

  • Share this:

 #মুম্বই: চলচ্চিত্র জগতে কবার কোনও চরিত্রে অভিনয় করে সুনাম তৈরি হয়ে গেলে পর পর সেই রকম চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসতে থাকে। এর আগে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhanshali) পদ্মাবত (Padmaavat) ছবিতে আলাউদ্দিন খিলজির রণবীর সিংয়ের (Ranveer Singh) দুর্দান্ত অভিনয় সবাইকে স্তম্ভিত করে দিয়েছিল। সেই ঐতিহাসিক পারফরম্যান্সের সূত্র ধরেই নায়ককে এবার রাবণের ভূমিকায় দেখতে চাইছেন চলচ্চিত্র নির্মাতারা। এই বিষয়ে রণবীরের কাছে প্রস্তাবও পেশ করা হয়েছে।

রামায়ণের কাহিনি নিয়ে আপাতত ছবি তৈরির ধুম পড়ে গিয়েছে বলিউডে। এর মধ্যে একটা ছবির নাম এখনও পর্যন্ত ঠিক করা হয়েছে সীতা: দ্য ইনকারনেশন (Sita: The Incarnation) হিসেবে। অলৌকিক দেশাইয়ের (Alaukik Desai) পরিচালনায় ভিএফএক্স এফেক্ট সমৃদ্ধ এই ছবির চিত্রনাট্য লিখছেন বাহুবলী-খ্যাত (Baahubali) কেভি বিজয়েন্দ্র প্রসাদ (KV Vijayendra Prasad)। নাম থেকেই স্পষ্ট- এই ছবির চিত্রনাট্য সীতার দৃষ্টিভঙ্গী থেকে রামায়ণের গল্প বলবে। আর এই প্রসাদের ছবিতেই রাবণের চরিত্রে অভিনয়ের প্রস্তাব গিয়েছে রণবীরের কাছে। শোনা গিয়েছে যে বাহুবলীর চেয়ে কোনও অংশে কম জমকালো হবে না এই ছবি!

কিন্তু এই প্রসঙ্গে আরেকটা কথাও না বললে নয়! রণবীর এর আগে সাফ জানিয়ে দিয়েছিলেন যে তিনি আর কোনও খলনায়কের চরিত্রে অভিনয় করবেন না, ব্যাপারটা না কি মনের উপরে অসম্ভব রকমের জোর ফেলে। এটাও শোনা যায় যে খিলজির চরিত্রে অভিনয়ের সময়ে তাঁর কিছু মানসিক সমস্যা হয়েছিল। তাহলে কি শেষ পর্যন্ত তিনি রাবণের চরিত্রে অভিনয় করতে রাজি হবেন?

বলিউড বলছে, রাজি হতেও পারেন! সীতা: দ্য ইনকারনেশন ছবিতে আগে অভিনয় করার কথা ছিল করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan)। দেশাই এবং প্রসাদ জানিয়েছিলেন যে এই ছবির জন্য করিনাই তাঁদের প্রথম পছন্দ, যদি করিনা না বলে দেন তাহলে তাঁরা যাবেন আলিয়া ভাটের (Alia Bhatt) কাছে। কিন্তু আপাতত তাঁরা ছবিটা করার প্রস্তাব দিচ্ছেন দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। স্ত্রী যদি ছবিটা করতে রাজি হয়ে যান, তাহলে সেই সূত্রে রণবীরও রাজি হয়ে যেতে পারেন! দেখা যাক, নায়ক কী করেন!

Published by:Swaralipi Dasgupta
First published: