এ কী হল ? স্টেজে উঠে 'তেরি মেরি কাহানি'-ই ভুলে গেলেন রানু ! ভাইরাল ভিডিও

এ কী হল ? স্টেজে উঠে 'তেরি মেরি কাহানি'-ই ভুলে গেলেন রানু ! ভাইরাল ভিডিও
স্টেজে উঠে গানই ভুলে গেলেন রানু

স্টেজে গান গাইতে উঠে নিজের গাওয়া বিখ্যাত গানই ভুলে গেলেন রানু।

  • Share this:

#মুম্বই: ভাইরাল হওয়াটা রাণুর কাছে একবারে যেন জলভাত ৷ সেই রানাঘাটের স্টেশন থেকে ভাইরাল হওয়া শুরু ৷ এক গানেই একেবারেই সোশ্যাল মিডিয়ায় ঝড় ৷ তারপর তো গোটা কাণ্ডটা সবারই জানা ৷ হিমেশ রেশমিয়ার চোখে পড়ে রাণু তো এখন সেলিব্রিটি ৷ আর রানাঘাটের রাণু সেলিব্রিটি হওয়ার পর, সব সময়ই খবরের শিরোনামে ৷ রাণু কখন, কী করছেন, তা নিয়ে সবাই একেবারে তটস্থ !

কিছু আগে মেকওভার করে র‌্যাম্পে হেঁটে নেডিজেনদের ট্রোলের শিকার হয়েছিলেন রানু। এর রেশ কাটতে না কাটতেই আরও একটি অবাক কাণ্ড ঘটালেন তিনি। স্টেজে গান গাইতে উঠে নিজের গাওয়া বিখ্যাত গানই ভুলে গেলেন রানু। আর সেই ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। আর ফের আরও একবার রানু হয়ে ওঠেন সবার হাশির পাত্র। শুরু হয়ে মেম বাবানো।

দেখুন সেই 'ভাইরাল' ভিডিও--

এখন মাঝের মধ্যেই বিভিন্ন রিয়েলিটি শোতে থেকে ডাক পান রানু। সম্প্রতি তিনি একটি রিয়েলিটি শোতে গিয়েছিলেন, সেখানে শোয়ের শেষে সঞ্চালক তাঁকে অনুরোধ করেন একটি গান শোনানোর জন্য। তখন রানু বলেন তিনি তাঁর গাওয়া হিমেশের ছবির গানটি গাইবেন। কিন্তু তারপর মাইক হাতে নিয়ে কিছুক্ষণ চুপ করে দাড়িয়ে থাকেন তিনি। তারপর হঠাতই সবাইকে হতভম্ব করে দিয়ে মাইকেই রানু বলে বসেন, 'ওহ মাই গড আই ফরগেট ইট'। মানে গানটি আমি ভুলে গেছি। সঙ্গে সঙ্গে ভুল ইংরাজি বোলার জন্যও ট্রোল হতে শুরু করেন তিনি।

First published: 06:23:33 PM Nov 30, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर