• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RANBIR KAPOORS EX GIRLFRIENDS DEEPIKA PADUKONE AND KATRINA KAIF IN A RARE PICTURE FROM MODELLING DAYS RC

Ranbir Kapoor Girlfriends: একই ফ্রেমে রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা, 'মডেল'দের চিনতে পারছেন?

একই ফ্রেমে রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা, 'মডেল'দের চিনতে পারছেন?

অভিনয় জগতে পা রাখার পর এবং বলা ভালো তার আগে থেকেই বিভিন্ন অভিনেত্রীর (Ranbir Kapoor Girlfriends) সঙ্গে রণবীর কাপুরের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের কাপুর পরিবারের রাজপুত্র রণবীর কাপুর (Ranbir Kapoor)। অভিনয় জগতে পা রাখার পর এবং বলা ভালো তার আগে থেকেই বিভিন্ন অভিনেত্রীর (Ranbir Kapoor Girlfriends) সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। সোনম কাপুর (Sonam Kapoor), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বর্তমানে আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘদিন রণবীরের সম্পর্ক ছিল। কিন্তু সেটি ভেঙে যায় এবং তার পর ক্যাটরিনার সঙ্গে নাম জড়িয়েছিল রণবীরের।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের অত্যন্ত বিরল একটি ছবি নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। সেই একই ছবিতে দেখা গিয়েছে সোফি চৌধুরিকেও। টমি হিলফিগার ব্র্যান্ডের বহু পুরনো একটি শো-তে দীপিকা, ক্যাটরিনা, সোফিরা মডেল হিসেবে যোগ দিয়েছিলেন। সেই এক ফ্রেমে তাঁদের ছবিই নতুন করে নজর কেড়েছে ভক্তদের। সেই সময় দীপিকা, ক্যাটরিনা, সোফিরা মডেলিং করতেন। অভিনেত্রী হওয়ার অনেক আগের এই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

    ছবিটি সুপারমডেল মার্ক রবিনসন সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'বহু পুরনো টমি হিলফিগারের ফ্যাশন শো-তে অসাধারণ দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ ও সোফি চৌধুরির সঙ্গে।' ছবিটি দেখে সোফি চৌধুরিও উচ্ছ্বসিত হয়েছেন এবং কমেন্ট করে নিজের মনের কথা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'ও মাই গড থ্রোব্যাকের কথা বলো।'

    দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ দু'জনেই মডেলিং দিয়ে নিজেদের কাজের জীবন শুরু করেছিলেন। এই মুহূর্তে দুই নায়িকাই বলিউডের সুপারস্টার। কাজের দিক থেকে দীপিকা এই মুহূর্তে ফাইটার, দ্য ইন্টার্ন, পাঠান ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। শকুন বাত্রার আরও একটি ছবি ও রণবীর সিংয়ের সঙ্গে কপিল দেবের বায়োপিক ৮৩-তেও দেখা যাবে তাঁকে। অন্যদিকে, ক্যাটরিনা তুরস্কে গিয়ে সলমান খানের সঙ্গে তাঁর পরের ছবি টাইগার ৩-এর শ্যুটিং শুরু করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে ফোন ভূত ও সূর্যবংশী।

    আরও পড়ুন: ক্যাটরিনা-ভিকি কি গোপনে বাগদান সারলেন? সলমনকে কী বলছেন নেটিজেনরা

    Published by:Raima Chakraborty
    First published: