• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RANA DAGGUBATI TO STRIKE A DEAL WITH NETFLIX LIKE KARAN JOHARS DHARMA PRODUCTION TC SANJ

Rana Daggubati : ডিজিটাল দুনিয়ায় জমি শক্ত করতে উদ্যোগ! করণ জোহরেরে পথেই দক্ষিণী 'হ্যান্ডসাম হাঙ্ক'?

করণ জোহারেরে পথেই Photo : Collected

Netflix -এ ধর্মা প্রোডাকশনের বেশ ভালো অংশীদারীত্ব রয়েছে। ঠিক একইরকম রানা দগ্গুবতী(Rana Daggubati) পরিকল্পনা করছেন OTT প্ল্যাটফর্মের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করতে।

  • Share this:

#মুম্বই: রানা দগ্গুবতীও (Rana Daggubati) কী করণ জোহরের (Karan Johar) পথ অনুসরণ করছেন? চলচ্চিত্র মহলে সেই প্রশ্নই ঘোরাফেরা করছে। একটি নামী ওয়েবসাইটের রিপোর্ট বলছে রানা দগ্গুবতীর সুরেশ প্রোডাকশনস (Suresh Productions) Netflix এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করতে চাইছে। যেমনটা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন (Dharma Production)। Netflix -এ ধর্মা প্রোডাকশনের বেশ ভালো অংশীদারীত্ব রয়েছে। সেখানে নিয়মিত আসছে নানাধরণের ওয়েব সিরিজ ও ছবি। ঠিক একইরকম রানা দগ্গুবতী(Rana Daggubati)  পরিকল্পনা করছেন OTT প্ল্যাটফর্মের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করতে। যাতে ডিজিটাল প্ল্যাটফর্মে তাঁর প্রোডাকশনের জমি শক্তি হয়।

রিপোর্ট অনুসারে, রানা দগ্গুবতীর আসন্ন সিনেমা ভিরতা পরভম (Virata Parvam) Netflix-কে বিক্রি করা হয়ে গিয়েছে। তাঁর সংস্থা সিদ্ধান্ত নিয়েছে সিনেমা হলে এই সিনেমা রিলিজ করা হবে না। দর্শকরাও এখন অপেক্ষায় রয়েছে কবে সিনেমাটি রিলিজ হবে। রানা দগ্গুবতী দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী-র (Sai Pallavi) সঙ্গে প্রথম কাজ করেছেন। দক্ষিণী এই হ্যান্ডসাম হাঙ্ককে একজন নক্সাল নেতার ভূমিকায় দেখা যাবে। যার দ্বারা ১৯৯০ -এর তেলেঙ্গানা বিদ্রোহের পটভূমি ফুটে উঠবে। এছাড়াও আইয়াপ্পানাম কোশিয়াম (Ayyappanam Koshiyam) ছবির রিমেক তৈরি করাবার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেতা রানা দগ্গুবতী।

রানা-কে রূপোলি পর্দায় হাথি মেরে সাথী (Haathi Mere Saathi) ছবিতে শেষ দেখা গিয়েছে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন জোয়া হুসেন (Zoya Hussain) এবং বিষ্ণু বিশাল (Vishnu Vishal)। এই ছবিতে বন্যপ্রাণী সংরক্ষণের বিষয়টিকে ফুটিতে তোলা হয়। ২০১০ সালে চলচ্চিত্র জগতে ডেবিউ করেন রানা দগ্গুবতী। তেলুগু এবং তামিল ছবি ছাড়াও, অভিনেতাকে বেশকিছু বলিউড ছবিতে দেখা গিয়েছে। যেমন দম মারো দম (Dum Maaro Dum), বেবি (Baby), দ্য গাজি অ্যাটাক (The Ghazi Attack) এবং হাউজফুল ৪ (Housefull 4)। তাঁর ছবি বাহুবলী (Baahubali), নিনু না রাক্ষসী (Nenu Naa Rakshasi), কৃষ্ণম বন্দে জগদগুরুম (Krishnam Vande Jagadgurum), ব্যাঙ্গালোর নটকাল (Bangalore Naatkal), এবং এনটিআর: মহানায়ুকুদু (N.T.R: Mahanayukudu) বেশ জনপ্রিয় হয়েছে।

Published by:Sanjukta Sarkar
First published: