Home /News /entertainment /
Radhika Madan On Troll: 'আমার শরীর, যা ইচ্ছে তাই করব'! আচমকা কেন এত রেগে গেলেন রাধিকা?

Radhika Madan On Troll: 'আমার শরীর, যা ইচ্ছে তাই করব'! আচমকা কেন এত রেগে গেলেন রাধিকা?

রাধিকা মদন।

রাধিকা মদন।

সানি কৌশলের সঙ্গে তাঁর আগামী ছবি 'শিদ্দত'-এর একটি দৃশ্যে একটি ব্রালেট ও বুটকাট প্যান্ট পরেছেন রাধিকা (Radhika Madan On Troll)।

  • Share this:

    #মুম্বই: পোশাক নিয়ে সেলিব্রিটিদের সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া কোনও নতুন ঘটনা নয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিরা যত ভক্তদের কাছে পৌঁছেছেন, ততই সমালোচনার শিকার বেশি হত শুরু করেছেন তাঁরা। ভক্তরা সেলেবদের সব কিছুতেই মন্তব্য করেন, কিন্তু কখনও কখনও তা সীমারেখা পার করেও যায়। সম্প্রতি বলিউডের নতুন হার্টথ্রব নায়িকা রাধিকা মদন তাঁর একটি পোশাকের জন্য ট্রোলড হয়েছেন (Radhika Madan On Troll)। সানি কৌশলের সঙ্গে তাঁর আগামী ছবি 'শিদ্দত'-এর একটি দৃশ্যে একটি ব্রালেট ও বুটকাট প্যান্ট পরেছেন রাধিকা (Radhika Madan On Troll)। সেই পোশাক নিয়েই নানা কুরুচিকর মন্তব্যের শিকার হন রাধিকা (Radhika Madan On Troll)।

    যদিও নিজের পোশাক পরা নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী রাধিকা ট্রোলকে জবাব দিতেও ছাড়েননি। নিউজ ১৮-কে দেওয়া একটি সাক্ষাৎকারে রাধিকা বলেছেন, 'আমার মনে আছে সোশ্যাল মিডিয়ায় আমি কয়েকটি ছবি পোস্ট করেছিলাম। পরের দিন সকালে আমি মন দিয়ে সব মন্তব্যগুলি পড়ছিলাম। আমি একটুও বিচলিত হইনি ট্রোলদের কমেন্ট পড়ে। আমি যা পরেছি সেটা আমার খুবই পছন্দ এবং যদি সেটা কারও পছন্দ না হয় সেটা তার ব্যাপার। এটা আমার শরীর, আমার যা ভালো লাগবে তাই পরব যা আমাকে আত্মবিশ্বাসী রাখবে। কেউ আমাকে বলতে না পারে না কী পরব, কী ভাবে পরব, আমি সুন্দর কি না। আমি জানি আমি কেমন দেখতে এবং সেটা আমি বিশ্বাস করি।'

    কিছুদিন আগেই রাধিকা মদন ও সানি কৌশলের আগামী ছবি শিদ্দতের ট্রেলার মুক্তি পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় অভিনেতারা নিজেরাই ছবির ট্রেলার শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। প্রায় ২ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলার জুড়ে সানি ও রাধিকার উত্তাল প্রেমের ঝলক দেখানো হয়েছে। প্যারিসে দু'জনের সাক্ষাৎ এবং তার পরেই একে অপরের প্রেমে পড়ে যান তাঁরা। কিন্তু রাধিকার কপালে ছিল অন্য কিছুই। অন্য একজনের সঙ্গে বিয়ে হয়ে যায় তাঁর। এই ছবিতে মোহিত রায়না ও ডায়না পেন্টিকেও আরেক জুটি হিসেবে দেখা যাবে। বহুদিন পর ছবিতে ফিরলেন ডায়না। ছবির প্রেমকাহিনি খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে এগোবে। তবে শেষ পর্যন্ত কী হয় তার অপেক্ষাতেই দর্শকদের রেখে দিয়েছেন ছবির নির্মাতারা।

    রাধিকা মদন সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার শেয়ার করে লিখেছেন, 'শিদ্দত ট্রেলার। প্রেমের শক্তি অনুভব করুন।' জানা গিয়েছে, ১ অক্টোবর ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই প্রেমের ছবিটি। এর আগে রাধিকা ও সানি দুজনেই ছবির প্রথম পোস্টার শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কার্তিকা ও জাগ্গির দুরন্ত প্রেমের কাহিনি রয়েছে গোটা ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন কুণাল দেশমুখ। ছবির গল্প লিখেছেন শ্রীধর রাঘবন ও ধীরজ রত্তন। দীনেশ ভিজানের ম্যাডহক প্রযোজনা সংস্থার এই ছবির শ্যুটিং হয়েছে পঞ্জাব, প্যারিস ও লন্ডনের বিভিন্ন জায়গায়।

    আরও পড়ুন: মাদকাসক্ত কবীর সিং নাকি জব উই মেটের আদিত্য? শাহিদ বাছলেন...

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Bollywood Actress, Troll, Trolled

    পরবর্তী খবর