• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PRIYANKA CHOPRA IS NICK JONASS SNACK ACTRESS SHARED NEW PICTURES FROM THE BEACH RC

Priyanka Chopra-Nick Jonas: কী কাণ্ড, বিচের ধারে বসে প্রিয়াঙ্কার পা ছুরি-কাঁটা দিয়ে কেটে চিবিয়ে খাচ্ছেন নিক!

বিচের ধারে বসে প্রিয়াঙ্কার পা ছুরি-কাঁটা দিয়ে কেটে চিবিয়ে খাচ্ছেন নিক!

কিন্তু সময় বের করে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে একদম ভোলেন না প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর গায়ক স্বামী নিক জোনাস (Priyanka Chopra-Nick Jonas)।

  • Share this:

    #লস অ্যাঞ্জেলস: দু'জনেই নিজেদের কাজ নিয়ে সারা বছর ব্যস্ত থাকেন। কিন্তু সময় বের করে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে একদম ভোলেন না প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর গায়ক স্বামী নিক জোনাস (Priyanka Chopra-Nick Jonas)। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামের পোস্টেই সেই প্রমাণ মিলেছে। এতদিন লন্ডনে প্রিয়াঙ্কা তাঁর নতুন সিরিজ 'সিটাডেল'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। সেখান থেকে ফিরে এসেই লস অ্যাঞ্জেলসের বিচের ধারে নিকের সঙ্গে সময় কাটালেন নায়িকা।

    নিক জোনাস নিজেও মিউজিক ট্যুরে ব্যস্ত ছিলেন। ভাই কেভিন ও জো জোনাসকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রেরই বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করছিলেন তিনি। নিকও সম্প্রতি কিছুটা ছুটি পেয়েছেন। এবং সেই ছুটি দুজনে মিলে রবিবার সমুদ্রের ধারে উপভোগ করেছেন। প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে বিকিনি পরে সূর্যস্নানের ছবি শেয়ার করেছেন। সঙ্গে অবশ্যই রয়েছেন নিক জোনাস। আর ছবির ক্যাপশনেই দারুণ ইঙ্গিত দিয়েছেন প্রিয়াঙ্কা। নিক যেন তাঁকে ছুরি-কাঁটা দিয়ে কেটে 'স্ন্যাক' বানিয়ে খাচ্ছেন! এমনই ইমোজি দিয়ে ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

    ছবিতেও দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কার পায়ের অংশ নিক ছুরি ও কাঁটা চামচ দিয়ে কেটে খাওয়ার উপক্রম করেছেন। ভালোবাসায় ডুবে থাকা দুই তারকা যেন একে অপরকে আরও ভালোবাসার কথাই ইঙ্গিতে ব্যক্ত করেছেন। ছবি সোশ্যাল মিডিয়ায় এক মূহূর্তে নজর কেড়েছে নেটিজেনের। ভাইরাল হয়েছে নিক-প্রিয়াঙ্কার পিডিএ-র এই ছবি। পরে আরেকটি ছবিেত প্রিয়াঙ্কাকে লাল-কালো বিকিনি পরে দেখা যাচ্ছে। সেখানে ক্যাপশনে, 'রবিবারগুলি এমনই হওয়া উচিত' বলে উল্লেখ করেছেন তিনি।

    আরও পড়ুন: বয়স হলে কেউ কাজ দেবে না, প্রিয়াঙ্কাকে রোজগারের অন্য পথ দেখিয়েছিলেন খোদ তাঁর মা মধু!

    সম্প্রতি শ্যুটিং সেটে সামান্য আঘাত পেয়েছিলেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সেই আঘাতের ছবিও শেয়ার করেছিলেন তিনি। এ মাসের শুরুতেই প্রিয়াঙ্কা বলিউডে তাঁর আগামী প্রোজেক্টের কথা ঘোষণা করেছেন। ফারহান আখতারের 'জি লে জারা' ছবিতে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা। প্রায় ৩ বছরের চেষ্টায় তিনজনকে একসঙ্গে কাজ করার অবকাশ পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন ফারহান। এছাড়াও প্রিয়াঙ্কার হাতে রয়েছে টেক্সট ফর ইউ ও ম্যাটরিক্স ৪-এর কাজ।

    Published by:Raima Chakraborty
    First published: