Home /News /entertainment /

Priyanka Chopra: বয়স হলে কেউ কাজ দেবে না, প্রিয়াঙ্কাকে রোজগারের অন্য পথ দেখিয়েছিলেন খোদ তাঁর মা মধু!

Priyanka Chopra: বয়স হলে কেউ কাজ দেবে না, প্রিয়াঙ্কাকে রোজগারের অন্য পথ দেখিয়েছিলেন খোদ তাঁর মা মধু!

প্রিয়াঙ্কা ও মধু চোপড়া।

প্রিয়াঙ্কা ও মধু চোপড়া।

মায়ের সঙ্গে এ হেন স্পষ্ট কথোপকথনের পরে তাঁর (Priyanka Chopra) চোখ খুলে যায়! শুরু হয় চিন্তা- বিকল্প রোজগারের পথ কী হতে পারে?

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: এ আর বেশি কথা কী! প্রবাদেই তো আছে- দেহপট সনে নট সকলই হারায়! কথাটা আজকের সময়েও সমান ভাবে প্রাসঙ্গিক, বিশেষ করে নায়িকাদের ক্ষেত্রে। আজকাল পুরনো সময়ের অনেক নায়িকাই চুটিয়ে অভিনয় করে চলেছেন বটে বলিউডের রুপোলি পর্দায়, তবে তা বেশির ভাগ সময়েই পার্শ্বচরিত্রে। এরই বিপরীতে ওই পুরনো নায়করা এখনও রোম্যান্স করেন হাঁটুর বয়সের নায়িকার সঙ্গে! জানা গিয়েছে যে বিনোদন দুনিয়ার এই অস্বস্তিকর অথচ বাস্তব দিকটা সম্পর্কে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) চোখ খুলে দিয়েছিলেন তাঁর মা ড. মধু চোপড়া (Madhu Chopra)!

"৩০ বছর বয়স তো হল! ওই নায়কেরা কিন্তু এবার আর তোমার সঙ্গে অভিনয় করতে চাইবে না, সবাই চায় বছর তুড়ির নায়িকা! ওদিকে, বয়স তো আর থেমে থাকবে না। ফলে, পরে আর যখন অভিনয়ের কাজ পাবে না, তখন কী করবে? এখনই তোমার বিকল্প একটা রোজগারের পথ খুঁজে বের করা উচিত", ঠিক এই কথাগুলোই বলেছিলেন মা তাঁকে, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন নায়িকা।

তাঁর দাবি- তিনি নিজে যে এই কথা জানতেন ন না, তা নয়, তবে মায়ের সঙ্গে এ হেন স্পষ্ট কথোপকথনের পরে তাঁর চোখ খুলে যায়! শুরু হয় চিন্তা- বিকল্প রোজগারের পথ কী হতে পারে? প্রিয়াঙ্কা জানিয়েছেন যে এই প্রয়োজনের তাগিদেই জন্ম নিয়েছিল তাঁর প্রযোজনা সংস্থা পার্পল পেবল পিকচার্স (Purple Pebble Pictures)। সেই শুরু, তার পর আর প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা ঘুরে দাঁড়ায়নি!

নয় নয় করেও নানা আঞ্চলিক ভাষায় ১২টি ছবি প্রযোজনা করছে পার্পল পেবল পিকচার্স, তার মধ্যে বেশ অনেকগুলোই পুরস্কার পেয়েছে জাতীয় স্তরেও। আবার রামিন বাহরানি (Ramin Bahrai) পরিচালিত দ্য হোয়াইট টাইগার (The White Tiger) ছবিরও অংশত প্রযোজনা করেছিলেন প্রিয়াঙ্কা অভইনয়ের পাশাপাশি, সেটা কিন্তু অভিনয় জগতের সেরা পুরস্কার অস্কার ঝুলিতে ভরেছে!

এই জন্যেই বলে- মায়ের কথা শুনলে আখেরে সব সময়ে ভালোই হয়!

Published by:Raima Chakraborty
First published:

Tags: Madhu Chopra, Priyanka Chopra Jonas

পরবর্তী খবর