• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Priyanka Chopra on Parineeti Chopra: মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন পরিণীতি, ছবি দেখে কেন এমন মন্তব্য প্রিয়াঙ্কার?

Priyanka Chopra on Parineeti Chopra: মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন পরিণীতি, ছবি দেখে কেন এমন মন্তব্য প্রিয়াঙ্কার?

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন পরিণীতি, ছবি দেখে কেন এমন মন্তব্য প্রিয়াঙ্কার?

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন পরিণীতি, ছবি দেখে কেন এমন মন্তব্য প্রিয়াঙ্কার?

দিদি প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) মন্তব্য নজর কেড়েছে ভক্তদের (Priyanka Chopra on Parineeti Chopra)।

  • Share this:

    #মুম্বই: বলিউড সেলিব্রিটিদের অন্যতম প্রিয় বেড়ানোর জায়গা মলদ্বীপ (Maldives)। করোনাভাইরাসের লকডাউন খোলার পর থেকে রোজই প্রায় কোনও না কোনও সেলেবকে মলদ্বীপের সমুদ্র সৈকতে ছুটি কাটাতে দেখা যায়। এবার সেখানে নতুন সংযোজন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। শুক্রবার রাতে মলদ্বীপের নীল জলরাশির সৈকতে শুয়ে একটি মোহময়ী ছবি শেয়ার করেছেন পরিণীতি (Parineeti Chopra)। সেই ছবিতে ক্যাপশনে তিনি লিখেছেন, 'সানবার্নট', অর্থাৎ সূর্যের আলোয় ঝলসে যাওয়া। আর তাতেই দিদি প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) মন্তব্য নজর কেড়েছে ভক্তদের (Priyanka Chopra on Parineeti Chopra)। কিন্তু কী এমন লিখেছেন দেশি গার্ল অভিনেত্রী প্রিয়াঙ্কা? (Priyanka Chopra on Parineeti Chopra)

    পরিণীতির ছবিতে প্রিয়াঙ্কার মন্তব্য, 'আহা! অনুপ্রেরিত হয়তো?'। কিন্তু কার থেকে অনুপ্রেরণার কথা বলতে চেয়েছেন প্রিয়াঙ্কা? আসলে, কয়েকদিন আগেই লস অ্যাঞ্জেলসের বিচের ধারে শুয়ে এমনই ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাস। ছবিতে ছুরি ও কাঁটা চামক দিয়ে প্রিয়াঙ্কার পায়ের মাংস খাওয়ার মতো পোজ দিয়েছিলেন নিক। আর তাতে প্রিয়াঙ্কা ক্যাপশন করেছিলেন, 'স্ন্যাক'। অর্থাৎ, নিক যেন প্রিয়াঙ্কাকে স্ন্যাকস বানিয়ে খাচ্ছেন। এরই সঙ্গে আরও ছবি শেয়ার করেছিলেন দেশি গার্ল। তিনিও বিকিনি পরে বিচের ধারে শুয়ে ছুটির দিনের আমেজের কথাই লিখেছিলেন।

    পরিণীতির পোস্ট। পরিণীতির পোস্ট।

    নিক ও প্রিয়াঙ্কা লস অ্যাঞ্জেলসের সমুদ্রের ধারে সূর্যস্নানের ছবি শেয়ার করেছিলেন। তার আগে নিক জোনাস নিজেও মিউজিক ট্যুরে ব্যস্ত ছিলেন। ভাই কেভিন ও জো জোনাসকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রেরই বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করছিলেন তিনি। এর পর নিকও কিছুটা ছুটি পেয়েছিলেন। এবং সেই ছুটি দুজনে মিলে সমুদ্রের ধারে উপভোগ করার ছবিই ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। ভালোবাসায় ডুবে থাকা দুই তারকা যেন একে অপরকে আরও ভালোবাসার কথাই ইঙ্গিতে ব্যক্ত করেছেন। ছবি সোশ্যাল মিডিয়ায় এক মূহূর্তে নজর কেড়েছিল নেটিজেনের।

    প্রিয়াঙ্কার মন্তব্য। প্রিয়াঙ্কার মন্তব্য।

    কাজের দিক থেকে পরিণীতি ও প্রিয়াঙ্কার হাতে প্রচুর প্রজেক্ট রয়েছে। এই বছরে পরিণীতির একাধিক ছবির মুক্তি রয়েছে। কিছুদিন আগেই 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ও অর্জুন কাপুরের সঙ্গে 'সন্দীপ অওর পিঙ্কি ফরার' ছবি মুক্তি পেয়েছে পরিণীতির। অন্যদিকে, এ মাসের শুরুতেই প্রিয়াঙ্কা বলিউডে তাঁর আগামী প্রোজেক্টের কথা ঘোষণা করেছেন। ফারহান আখতারের 'জি লে জারা' ছবিতে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা। প্রায় ৩ বছরের চেষ্টায় তিনজনকে একসঙ্গে কাজ করার অবকাশ পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন ফারহান। এছাড়াও প্রিয়াঙ্কার হাতে রয়েছে টেক্সট ফর ইউ ও ম্যাটরিক্স ৪-এর কাজ।

    আরও পড়ুন: কী কাণ্ড, বিচের ধারে বসে প্রিয়াঙ্কার পা ছুরি-কাঁটা দিয়ে কেটে চিবিয়ে খাচ্ছেন নিক!

    Published by:Raima Chakraborty
    First published: