বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

Bihar Election 2020: বাবার জয়ে আবেগাপ্লুত, ট্যুইট করে আনন্দ প্রকাশ করলেন বলি নায়িকা নেহা শর্মা

Bihar Election 2020: বাবার জয়ে আবেগাপ্লুত, ট্যুইট করে আনন্দ প্রকাশ করলেন বলি নায়িকা নেহা শর্মা

ক্রুক, ইয়ঙ্গিস্তান-এর মতো ছবিতে অভিনয় এবং সৌন্দর্যে সবার প্রশংসা আদায় করেছেন যে নেহা শর্মা, তিনি বিখ্যাত রাজনৈতিক অজিত শর্মার মেয়ে!

  • Share this:

#বিহার: সত্যি বলতে কী, নায়িকার পক্ষে আনন্দ ধরে রাখা সম্ভবই নয়! দেশের অন্যতম গুরুত্বপূর্ণ রাজনৈতিক পরিস্থিতিতে জয়ের আস্বাদন লাভ করেছে তাঁর পরিবার, সে তো আর মুখের কথা নয়!

এই জায়গায় এসে ছোট করে একটা তথ্য ফের মনে না করিয়ে দিলেই নয়। ক্রুক, ইয়ঙ্গিস্তান-এর মতো ছবিতে অভিনয় এবং সৌন্দর্যের যুগ্ম শক্তিতে সবার প্রশংসা আদায় করে ছেড়েছেন যে নেহা শর্মা, তাঁর শিকড়টি কিন্তু খুব গভীর ভাবে লুকিয়ে রয়েছে রাজনীতির মাটিতে। বলিউডের এই তরুণ প্রজন্মের নায়িকা বিখ্যাত রাজনৈতিক অজিত শর্মার মেয়ে!

এ খবর আপাতত ছড়িয়ে পড়েছে দেশের সর্বত্র যে চলতি বছরের বিহার নির্বাচনে ভাগলপুর থেকে বিজয়ী প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন অজিত শর্মা। পরিবার আর আত্মীয়স্বজন তো বটেই, পাশাপাশি সমর্থকরাও নেতার জয়লাভের কামনাই করবেন কায়মনোবাক্যে। কিন্তু এটাও অস্বীকার করা যায় না যে অজিত শর্মার জয়লাভের পথটি ছিল অল্প হলেও কাঁটা বিছানো।

আসলে যদি এই নেতার রাজনৈতিক কেরিয়ারের দিকে তাকানো যায়, তা হলে আমরা দেখতে পাব যে একচ্ছত্র ভাবে জয়ের মুকুট তাঁর মাথায় বরাবর ওঠেনি। ২০১০ সালে তিনি যখন নির্বাচনী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন, সেই সময়ে তাঁকে হার স্বীকার করতে হয়েছিল ভারতীয় জনতা পার্টির প্রতিনিধি অশ্বিনী কুমার চৌবের কাছে। সে বার ১১ হাজার ৬০ ভোটের ব্যবধানে অজিতকে হারিয়ে দিয়েছিলেন চৌবে!

তবে ভাগ্যলক্ষ্মী এর ঠিক পরের বার থেকেই শর্মা এবং তাঁর পরিবারের দিকে মুখ তুলে তাকান! ২০১৫ সালের নির্বাচনে অজিত কিন্তু ভারতীয় জনতা পার্টির প্রতিনিধি অর্জিত শাশ্বত চৌবেকে সহজেই হারিয়ে দিতে পেরেছিলেন ১০ হাজার ৬৫৮ ভোটের ব্যবধানে।

সে দিক থেকে দেখলে পর পর দু'বার অজিত জিতলেন ঠিকই, কিন্তু এ বারে বিহার নির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রভাব ছিল চোখে পড়ার মতো। তাই শেষ রক্ষা হওয়ায় রাজনৈতিকের চেয়েও স্পষ্টতই বেশি আনন্দ পেয়েছেন তাঁর মেয়ে নেহা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে দলের উচ্ছ্বাসের যে ছবি তিনি পোস্ট করেছেন, তা যেন তাঁরই মনের প্রতিনিধিত্ব করছে!

Published by: Shubhagata Dey
First published: November 11, 2020, 3:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर