• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NEHA KAKKAR UNFOLLOWS QUITE A FEW PEOPLE ON INSTAGRAM CITING BAD EXPERIENCES SDG

Neha Kakkar|| অতীতের খারাপ অভিজ্ঞতার রোমন্থন! দুঃখের স্মৃতিতে ডুব দিলেন নেহা

নেহা কক্কর। ফাইল ছবি।

Neha Kakkar: সম্প্রতি গায়িকা এবং ইন্ডিয়ান আইডলের জাজ নেহা কক্কর (Neha Kakkar) Instagram-এ একটি পোস্ট শেয়ার করেছেন। নেহা জানিয়েছেন, অতীতের খারাপ অভিজ্ঞতার কারণে Instagram-এ কিছু মানুষকে তিনি আনফলো করছেন।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি গায়িকা এবং ইন্ডিয়ান আইডলের জাজ নেহা কক্কর (Neha Kakkar) Instagram-এ একটি পোস্ট শেয়ার করেছেন। নেহা জানিয়েছেন, অতীতের খারাপ অভিজ্ঞতার কারণে Instagram-এ কিছু মানুষকে তিনি আনফলো করছেন।

Instagram-এ একটি স্টোরি পোস্ট করে গায়িকা লিখেছেন, “সরি!। শেষ পর্যন্ত আমার প্রোফাইল থেকে কিছু মানুষকে আনফলো করার সিদ্ধান্ত নিয়েছি। অতীতের কিছু খারাপ অভিজ্ঞতার কারণেই এমন সিদ্ধান্ত। এখন থেকে শুধু তাঁদেরই ফলো করবো যাঁদের সঙ্গে আমার সরাসরি পরিচয় আছে, বা একসঙ্গে কাজ করি অথবা প্রায়ই দেখা হয়। আপনাদের যদি কোনওভাবে দুঃখ দিয়ে থাকি তার জন্য দুঃখিত, কারোর প্রতি আমার কোনও ক্ষোভ নেই।”

নেহার Instagram অ্যাকাউন্টে এই মুহূর্তে ফ্যানের সংখ্যা ৬০ মিলিয়ান ছাড়িয়ে গিয়েছে। ভারতে Instagram ফ্যান ফলোয়ারের নিরিখে নেহা তিন নম্বরে রয়েছেন। প্রথম ও দ্বিতীয় নম্বরে রয়েছেন যথাক্রমে ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

নিজের সাফল্যে খুশি নেহা Instagram-এ একটি ভিডিও শেয়ার করে বলেছেন, “৬০ মিলিয়ান ভালোবাসা। আমি শুধু খুশি নই, খুব খুশি। আপনারা যে পরিমাণ ভালোবাসা আমাকে দিয়েছেন তার কোনও তুলনাই হয় না। আপনারা প্রত্যেকেই আমার কাছে খুব স্পেশাল। আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ।”

ফলোয়ার্সদের পাশাপাশি নেহা ধন্যবাদ জানাতে ভোলেননি রোহনপ্রীতকে (@rohanpreetsingh)। রোহনপ্রীত তাঁর জীবনে আসার পর থেকেই নেহা একটু একটু করে নিজেকে ভালোবাসতে শুরু করেছেন, নিজেকে গুছিয়ে নিতে শিখেছেন, তার জীবনে অনেক কিছুই পরিবর্তন হয়েছে বলে জানান নেহা। নেহার কথায়, “আমি আমার আরও দু’জন সুইটহার্টকে @roshni0819 এবং @shrxya_goxl-কে ধন্যাবাদ জানাতে চাই, ওরা প্রতিদিনের ছোট ছোট সারপ্রাইজ দিয়ে আমায় সবসময় ভরিয়ে রাখে। এখন আমি গর্বের সঙ্গের বলতে পারব যে আমি ভারতের সবচেয়ে জনপ্রিয় গায়িকা (#MostFollowedIndianMusician )।

গত বছর নেহা এবং রোহনপ্রীত সাত পাকে বাঁধা পড়েছেন। এই বছরের শুরুতে তাঁরা বিয়ের ছয় মাসের ম্যারেজ অ্যানিভার্সারির অনুষ্ঠান সেলিব্রেট করেন। নেহার আগামী মিউজিক ভিডিয়োর নাম সাথ ক্যায়া নিভায়োগে (Saath Kya Nibhaoge)। এই মিউজিক ভিডিও পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন ফারহা খান (Farah Khan)। এই ভিডিওতে সোনু সুদকে (Sonu Sood) তারকার ভূমিকায় দেখা যাবে।

Published by:Shubhagata Dey
First published: