Home /News /entertainment /
Neha Dhupia: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন নেহা ধুপিয়া! ছবি শেয়ার করে সুখবর দিলেন অঙ্গদ

Neha Dhupia: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন নেহা ধুপিয়া! ছবি শেয়ার করে সুখবর দিলেন অঙ্গদ

Neha Dhupia: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন বলিউড তারকা নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি (Angad Bedi)।

  • Share this:

    #মুম্বই: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন বলিউড তারকা নেহা ধুপিয়া (Neha Dhupia) ও অঙ্গদ বেদি (Angad Bedi)। আজ রবিবার এক পুত্র সন্তানের জন্ম দেন নেহা। এই সুখবর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানিয়েছেন অঙ্গদ। অভিনেতা জানিয়েছেন নেহা ও সদ্যজাত দুজনেই ভালো ও সুস্থ আছেন। সোশ্যাল মিডিয়া পোস্টে তাঁদের শুভেচ্ছায় নেটিজেনরা ভরিয়ে দিয়েছেন।

    গর্ভবতী অবস্থার নেহার (Neha Dhupia) সঙ্গে অঙ্গদ (Angad Bedi) একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে তিনি লিখেছেন, "সর্বশক্তিমানের আশীর্বাদে আজ আমরা এক পুত্র সন্তানের জন্ম দিয়েছি। নেহা ও সদ্যজাত দুজনেই ভালো আছে।" নেহা এর আগে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। তাঁর নাম রাখা হয়েছে মেহের। মেয়ের বয়স ইতিমধ্যেই দু'বছর। আর তাই অঙ্গদ লিখেছেন, "নিজের বেবি পরিচয় এবার মেহের তার ছোট ভাইকে দিয়ে দেবে। এক যোদ্ধার মতো এই সময়ে থাকার জন্য নেহাকে কুর্ণিশ। আমাদের চার জনের জন্য এই পুরো যাত্রাকে স্মরণীয় করে তোলা যাক।"

    View this post on Instagram

    A post shared by ANGAD BEDI (@angadbedi)

    দু মাস আগে এই তারকা জুটি জানান, তাঁদের কোলে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। সেই সময়ে একটি ফোটোশ্যুট করেছিলেন নেহা (Neha Dhupia) অঙ্গদ ও তাঁদের মেয়ে মেহের। সেই ফোটোশ্যুটের মাধ্যমেই দ্বিতীয় সন্তানের আগমনের কথা ঘোষণা করেছিলেন তাঁরা। প্রসঙ্গত, ২০২১৮ সালে বিয়ে করেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। বিয়ের কয়েক মাসের মধ্যেই জানা যায়, নেহা সন্তানসম্ভবা। সেই বছরই কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। মেয়ের নাম রাখা হয় মেহের।

    আরও পড়ুন- বিগবসে আকাশছোঁয়া পারিশ্রমিক পাচ্ছেন সলমন! ১১ বছরে কত টাকা বেড়েছে অভিনেতার

    উল্লেখ্য, কাজের দিক থেকে নেহাকে দেখা যায় রিয়্যালিটি শো রোডিজ-এর বিচারকের আসনে। এছাড়াও বেশ কিছু সেলিব্রিটি চ্যাট শোয়ের সঞ্চালনাও করেছেন তিনি। তাঁর হাতে রয়েছে ওটিটি প্ল্যাটফর্মেরও কিছু কাজ। অন্যদিকে অঙ্গদ বেদিকে (Angad Bedi) সম্প্রতি হিনা খানের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে। মিউজিক ভিডিওটির নাম- 'ম্যায় ভি বর্বাদ'। ইতিমধ্যেই মিউজিক ভিডিওটি সাড়া ফেলেছে। নেটফ্লিক্সের সিনেমা গুঞ্জন সাক্সেনা-তেও তাঁকে দেখা গিয়েছিল। এছাড়া তাঁর হাতেও রয়েছে বেশ কিছু ওয়েব-এর কাজ।

    আরও পড়ুন- দীপিকার মুকুটে নতুন পালক! ওবামা, রোনাল্ডোর সঙ্গে একই তালিকায় অভিনেত্রী

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Neha dhupia

    পরবর্তী খবর