Home /News /entertainment /
Salman Khan | Bigg Boss: বিগবসে আকাশছোঁয়া পারিশ্রমিক পাচ্ছেন সলমন! ১১ বছরে কত টাকা বেড়েছে অভিনেতার

Salman Khan | Bigg Boss: বিগবসে আকাশছোঁয়া পারিশ্রমিক পাচ্ছেন সলমন! ১১ বছরে কত টাকা বেড়েছে অভিনেতার

Salman Khan | Bigg Boss: শোয়ের সঙ্গে বহুবার বিভিন্ন রকমের বিতর্ক জড়িয়েছে। তবুও সলমনের সঞ্চালনার জনপ্রিয়তা একটুও কমেনি।

  • Share this:

    #মুম্বই: শুরু হয়ে গিয়েছে বিগবসের ১৫তম (Bigg Boss 15) সিজন। এবারও সঞ্চালনা করছেন সলমন খান (Salman Khan)। গত ১১ বছর ধরে এই শোয়ের সঙ্গে জড়িয়ে আছেন তিনি। তাই বিগবস বলতেই উঠে আসে সলমনের (Salman Khan) নাম। শোয়ের সঙ্গে বহুবার বিভিন্ন রকমের বিতর্ক জড়িয়েছে। তবুও সলমনের সঞ্চালনার জনপ্রিয়তা একটুও কমেনি। বরং ক্রমশ এই শোয়ের সঙ্গে আরও বেশি করে প্রাসঙ্গিক হয়েছেন তিনি। শুধু সঞ্চালনাই নয়। শোয়ে অংশগ্রহণকারীদের মেন্টরের ভূমিকাও পালন করেছেন তিনি। কখনও খুব বকুনি দিয়েছেন। আবার কখনও উৎসাহ জাগিয়েছেন। প্রকারান্তে সলমনই যেন আসলে বিগবস হয়ে উঠেছেন।

    তবে এর জন্য বলিউডের সুপারস্টার মোটা অঙ্কের পারিশ্রমিকও নেন। প্রতি সিজনের তাঁর পারিশ্রমিক ক্রমেই বেড়েছে। বিভিন্ন সূত্র থেকেই জানা যাচ্ছে, এবছর (Bigg Boss 15) ১৪ সপ্তাহে সঞ্চালনা করে সলমন (Salman Khan) পাচ্ছেন ৩৫০ কোটি টাকা। হ্যাঁ ঠিকই শুনছেন। এই বিরাট অঙ্কের অর্থই পেতে চলেছেন সলমন। অর্থাৎ প্রতি সপ্তাহের জন্য তিনি পাচ্ছেন ২৫কোটি টাকা। হিসেব অনুযায়ী এক সপ্তাহের জন্য তিনি পাচ্ছেন ১২ কোটি টাকা।

    আরও পড়ুন- দীপিকার মুকুটে নতুন পালক! ওবামা, রোনাল্ডোর সঙ্গে একই তালিকায় অভিনেত্রী

    এর থেকেই স্পষ্ট, প্রতি সিজনে কত টাকা করে পারিশ্রমিক ঊএড়েছে সলমনের। বিগবসের সিজন ৪-এ প্রথম সঞ্চালনা করেছিলেন সলমন। সেই সময়ে এপিসোড প্রতি তিনি পেতেন ২.৫ কো‌টি টাকা। ষষ্ঠ সিজন পর্যন্ত এই অর্থই পেয়েছেন তিনি। সিজন ৭ থেকে এর দ্বিগুণ অর্থাৎ প্রতি এপিসোড ৫ কো‌টি করে পেয়েছেন তিনি। এর পরে সিজন ৮ ও ৯-এ তিনি প্রতি এপিসোডের জন্য ৫.৫ কো‌টি করে পারিশ্রমিক নিয়েছেন। সিজন ১০-এ সলমন এক একটি এপিসোডের জন্য নিয়েছেন ১০ কোটি টাকা অর্থাৎ এক সপ্তাহে তাঁর রোজগার তখন ছিল ২০ কোটি টাকা। এর পরে সিজন ১১ ও ১২-তে পারিশ্রমিক বেড়ে হয় এপিসোড প্রতি ১১ কোটি টাকা।

    বিগবস সিজন ১৩-তে (Bigg Boss) গোটা সিজনের জন্য তিনি পেয়েছেন ২০০ কোটি টাকা। এর পরে সিজন ১৪-র জন্য সলমন (Salman Khan) গোটা সিজনের জন্য পেয়েছেন ৪৫০ কোটি টাকা। এবার শোয়ের শুরুতে জানা যাচ্ছে যে, সলমন ৩৫০ কোটি টাকা পাবেন গোটা সিজনের জন্য। তবে ভবিষ্যতে আরও বাড়ে কি না তা সময়ই বলবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর