Home /News /entertainment /
Deepika Padukone: দীপিকার মুকুটে নতুন পালক! ওবামা, রোনাল্ডোর সঙ্গে একই তালিকায় অভিনেত্রী

Deepika Padukone: দীপিকার মুকুটে নতুন পালক! ওবামা, রোনাল্ডোর সঙ্গে একই তালিকায় অভিনেত্রী

দীপিকার মুকুটে নতুন পালক! ওবামা, রোনাল্ডোর সঙ্গে একই তালিকায় অভিনেত্রী

দীপিকার মুকুটে নতুন পালক! ওবামা, রোনাল্ডোর সঙ্গে একই তালিকায় অভিনেত্রী

Deepika Padukone: অভিনেত্রী দীপিকা পাডুকোনের মুকুটে জুড়ল নতুন পালক। শুক্রবার গ্লোবাল অ্য়াচিভারস অ্যাওয়ার্ড (Global Achiever’s Award) পেলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী দীপিকা পাডুকোনের (Deepika Padukone) মুকুটে জুড়ল নতুন পালক। শুক্রবার গ্লোবাল অ্য়াচিভারস অ্যাওয়ার্ড (Global Achiever’s Award) পেলেন অভিনেত্রী। এই প্রথম কোনও ভারতীয় অভিনেত্রী (Deepika Padukone) এই এই সম্মানে ভূষিত হলেন। কারা কারা এই অ্যাওয়ার্ড পাচ্ছেন, সেই তালিকা আন্তর্জাতিক মিডিয়া এইচবিডব্লিউ নিউজ। বিভিন্ন ক্ষেত্রের সফল মানুষকে এই সম্মানে ভূষিত করা হয়। স্বাস্থ্য, শিক্ষা, ভ্রমণ, হসপিটালিটি, রিয়্যাল এস্টেট ইত্যাদি ক্ষেত্র থেকেও মানুষকে এই সম্মানে ভূষিত করা হয়েছে।

    এই বছরে যাঁরা অ্যাওয়ার্ড পেয়েছেন সেই তালিকায় রয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও। এছাড়াও রয়েছেন ক্রিস্টিয়ান রোনাল্ডো ও জেফ বেজোজ। ৩ হাজার নমিনেশনের মধ্যে থেকে এবার দীপিকা নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। অন্যান্য ভারতীয়দের মধ্যে রয়েছেন OYO-র ফাউন্ডার রিতেশ আগরওয়াল, বায়জু রবীন্দ্রন এবং OLA ক্যাবস-এর কো-ফাউন্ডার ভবেশ আগরওয়াল।

    আরও পড়ুন- সব জল্পনার অবসান, বিয়ে ভাঙলেন নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থা!

    তবে এই প্রথম কোনও আন্তর্জাতিক সম্মানে ভূষিত হলেন না দীপিকা। অভিনেত্রী STXfilms এর সঙ্গে হলিউডের একটি ছবি সহ প্রযোজনা করছেন। সেই ছবিতে অভিনয়ও করছেন তিনি। দুই সংস্কৃতির মধ্যে প্রেমের গল্প তুলে ধরা হবে এই ছবিতে। ২০১৭ সালে 'xXx: Return of Xander Cage' ছবির মাধ্যমে হলিউডে পা রাখেন দীপিকা।

    প্রসঙ্গত, কবীর খান পরিচালক কপিল দেবের বায়োপিক '৮৩'-তে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। এছাড়াও শকুন বাত্রার ছবিতে কাজ করছেন তিনি। এই ছবিতে অভিনয় করছেন অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীও। সিদ্ধার্থ আনন্দের ছবি ফাইটারে হৃতিক রোশনের বিপরীতেও অভিনয় করছেন দীপিকা (Deepika Padukone) । এছাড়াও শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবিতে রয়েছেন জন আব্রাহামও। হলিউডের বিখ্যাত ছবি ইন্টার্ন-এর রিমেক হচ্ছে বলিউডে। সেই ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গেও দেখা যাবে দীপিকাকে।

    আরও পড়ুন- 'মা ও সাংসদ দুইয়ের কর্তব্যই পালন করব', ছেলেকে রেখে বসিরহাটে এসে বললেন নুসরত

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Deepika padukone

    পরবর্তী খবর