• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MUSKAN JATTANA SAID THAT THERE IS NO INTERESTING CONTESTANT IN BIGGBOSS OTT YET SWD TC

Bigg Boss OTT: বিগ বসের ঘরে এখনও কোনও আকর্ষণীয় প্রতিযোগীকে দেখেননি, দাবি মুসকান জাটানার

Bigg Boss OTT: বিগ বসের ঘরে এখনও পর্যন্ত আকর্ষণীয় প্রতিযোগীকে দেখেননি, দাবি মুসকান জাটানার!

সকলেই সেলিব্রিটি প্রতিযোগী, যার মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মুসকান জাটানা (Muskan Jattana)।

  • Share this:

#Bigg Boss OTT: জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ( Bigg Boss) অবার নতুন ভাবে শুরু হয়েছে। Bigg Boss OTT নামে ভার্চুয়াল ভার্সন লঞ্চ করেছেন বলিউড ছবির পরিচালক করণ জোহর (Karan Johar)। এবারের বিগ বস শুরু থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এবার দর্শকরাও সিদ্ধান্ত নিতে পারবে কোন প্রতিযোগী শাস্তি পাবেন ও কে ঘর থেকে বেরোবেন, এছাড়া ঘরের ভেতরে কী টাস্ক করা হবে তার সিদ্ধান্ত নিতে পারবেন। এবার সকলেই সেলিব্রিটি প্রতিযোগী, যার মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মুসকান জাটানা (Muskan Jattana)।

মুসকান মুজ জাটানা (Moose Jattana) নামেও পরিচিত। Instagram এবং TikTok-এর মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়তা পান তিনি। ২০ বছর বয়সী এই যুবতীর Instagram ফলোয়ার এখন 187K । বিগ বসের ঘরে ঢোকার আগে News18-এর একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি ভীষণ উৎসাহী, তবে আমার মনে হয় অমি প্রথমের দিকে খুব নার্ভাস থাকব। কিন্তু এখন আমি নার্ভাস নই”। এই শোয়ে আসার কারণ সম্পর্কে তিনি বলেন, “আমি নিজের জীবন নিয়ে চিন্তা করি। এমন কিছু জিনিস আছে যেগুলো আমার খুব ব্যক্তিগত। সেগুলো এবার দেখবে মানুষ। আমি কতটা আত্মবিশ্বাসী সেটাও দেখা যাবে”।

তাঁকে প্রতিযোগীদের নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “সত্যি কথা বলতে হলে আমি আজ পর্যন্ত বিগ বসের ঘরে ভালো কোনও প্রতিযোগী দেখেতে পাইনি। আর এবার কারা ঢুকছেন, তাঁদের কথা আমি জানি না। সোশ্যাল মিডিয়ায় অনেকের আসার জল্পনা চলছিল। অমি কাউকে নিয়েই বেশি চিন্তিত নই। ঘরে ঢোকার পর সকলের সঙ্গে কথা বলব, পরিচয় করব, মজা করব”।

Bigg Boss OTT-র সেরা পারফর্মারদের বিগ বস ১৫-তে নিয়ে আসা হবে বলে জানা গিয়েছে। এই প্রসঙ্গে মুসকান বলেন, "আমি কিছু ভাবি না এটা নিয়ে। আমি এই শো নিয়ে বিশেষ কিছু জানি না। এখানে ঢোকার পর আমার অভিজ্ঞতা ভালোও হতে পারে, আবার খারাপও হতে পারে। এছাড়াও আমি মনে করি না বিগ বস থেকেই আমি সারা জীবন উপার্জন করব। আমার অনেক বন্ধু রয়েছে যারা কখনও বিগ বসে আসবে না। তাই এই ঘরই আমকে বলে দেবে আমি আগামীতে কী করব”!

Published by:Swaralipi Dasgupta
First published: