• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Manike Mage Hithe | Nora Fatehi: 'মানিকে মাগে হিতে'-র হিন্দি ভার্শনে কি নোরা ফাতেহির সঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ

Manike Mage Hithe | Nora Fatehi: 'মানিকে মাগে হিতে'-র হিন্দি ভার্শনে কি নোরা ফাতেহির সঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ

'মানিকে মাগে হিতে'-র হিন্দি ভার্শনে কি নোরা ফাতেহির সঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ

'মানিকে মাগে হিতে'-র হিন্দি ভার্শনে কি নোরা ফাতেহির সঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ

Manike Mage Hithe | Nora Fatehi 'থ্যাংক গড' (Thank God) ছবিতে শোনা যাবে মানিকে মাগে হিতে গানটির হিন্দি ভারশন। গানটি গাইবেন সেই ইয়োহানিই।

  • Share this:

    #মুম্বই: নেট দুনিয়ায় তুমুল ভাইরাল 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe)। শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি সিলভা (Yohani D Silva) এই গান গেয়ে তুমুল ভাইরাল হয়েছিলেন। এখন তিনি প্রায় গোটা ভারতবাসীর কাছে পরিচিত। একটি গানই তাঁকে বিখ্যাত করে তুলেছে। আর এবার এই গান জায়গা করে নিয়েছে বলিউডেও। অজয় দেবগন (Ajay Devgan) অভিনীত 'থ্যাংক গড' (Thank God) ছবিতে শোনা যাবে মানিকে মাগে হিতে গানটির হিন্দি ভারশন। গানটি গাইবেন সেই ইয়োহানিই। তবে এই গানের ভিডিওয় কাদের দেখা যাবে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

    সূত্রের খবর অনুযায়ী মানিকে মাগে হিতে-র হিন্দি ভারশনে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও নোরা ফাতেহিকে (Nora Fatehi)। ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা অভিনয় করবেন তা নিশ্চিত। তবে এই গানে নোরা ফাতেহিকে দেখা যাবে কি না তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। নোরা যে একজন দক্ষ নৃত্যশিল্পী তা তিনি বারবার প্রমাণ করেছেন। এহবার এই বিখ্যাত গানে তাঁর নাচ কেমন হয়, সেটাই দেখার। তাহলে সিদ্ধার্থ ও নোরার রসায়নও প্রথমবার দেখার সুযোগ পাবে দর্শকরা। এই ছবিতে এছাড়াও অভিনয় করছেন রকুল প্রীত।

    সম্প্রতি বিগবসে (Bigg boss) এসেছিলেন ইয়োহানি। শো-তে সলমনের সঙ্গে গলা মিলিয়ে মানিকে মাগে হিতে গেয়েছেন তিনি। পাশাপাশি ভারতের শ্রোতাদের কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। তাঁর কথায়, "আমি ভারত থেকে অনেক ভালোবাসা ও সমর্থন পেয়েছি। আমি ভূষণ কুমার ও ইন্দ্র কুমার ও গোটা থ্যাংক গড টিম-এর কাছে কৃতজ্ঞ এই গানটির হিন্দি ভারশন ছবিতে ব্যবহার করার জন্য। আমি আবার ভারতে আসার অপেক্ষা করছি।"

    ছবিটির প্রযোজনা করছেন ভূষণ কুমার, কৃষণ কুমার, অশোক থাকেরিয়া, সুনীল খেতেরপাল, দীপক মুকুট, আনন্দ পণ্ডিত, মার্কণ্ড অধিকারী ও যশ শাহ। ছবির পরিচালক ইন্দ্র কুমার বলছেন, "ইয়োহানির এই গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আর আমি খুব খুশি যে ভূষণজি এই জনপ্রিয় গানটিকে (Manike Mage Hithe) 'থ্যাংক গড'-এর অংশ হিসেবে রেখেছেন। আমরা এই ভারশনটির জন্য খুব এক্সাইটেড। গানটির শ্যুটিং শীঘ্রই শুরু করব। 'থ্যাংক গড' একটি অন্য রকমের কমেডি ফিল্ম। আগামী বছর অডিয়েন্সের জন্য এই ছবি নিয়ে আসতে আমরা এখন থেকেই উত্তেজিত।"

    আরও পড়ুন- শাহরুখ এক‌টি কারণের জন্যই চাঙ্কি পাণ্ডের কাছে চিরকৃতজ্ঞ থাকবেন

    প্রসঙ্গত, চলতি বছরেই ভাইরাল হয় ইয়োহানির কভার করা এই গানটি (Manike Mage Hithe)। কোটি কোটি ভিউ তো হয়েছেই এই গানের ভিডিওতে। পাশাপাশি অসংখ্য নেটিজেন এই গান রিল হিসেবে ইনস্টাগ্রাম ও ফেসবুকে ব্যবহার করেছেন। এই গানকে ব্লকবাস্টার হিট বললেও কম বলা হয়। শ্রীলঙ্কা পেরিয়ে এই গান এখন দেশ বিদেশের কোণায় কোণায় পৌঁছে গিয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: