• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MANDIRA BEDI AND RAJ KAUSHALS LAVISH SEA FACING MADH ISLAND VILLA IS UP FOR RENT ON AIRBNB SEE INSIDE PICS OF THE HOLIDAY HOME SR

Mandira Bedi: সদ্য স্বামী’কে হারিয়েছেন! এ বার নিজের বিলাসবহুল বাড়ি ভাড়া দিয়ে দিলেন মন্দিরা

৪টি বেডরুম, ৫টি বাথরুম-সহ সি-ফেসিং সেই বাড়িটির ভাড়া প্রতি রাতে ৪২ হাজার টাকা । নবি মুম্বইয়ের এই বিলাসবহুল ভিলা ভাড়া দিচ্ছেন মন্দিরা (Mandira Bedi)।

৪টি বেডরুম, ৫টি বাথরুম-সহ সি-ফেসিং সেই বাড়িটির ভাড়া প্রতি রাতে ৪২ হাজার টাকা । নবি মুম্বইয়ের এই বিলাসবহুল ভিলা ভাড়া দিচ্ছেন মন্দিরা (Mandira Bedi)।

  • Share this:

    #মুম্বই: সদ্য স্বামী’কে হারিয়েছেন ৪৯ বছরের বলি-অভিনেত্রী, জনপ্রিয় সঞ্চালিকা মন্দিরা বেদি (Mandira Bedi) । বুধবার সকালে হৃদযন্ত্র বিকল (Cardiac Arrest) হয়ে মৃত্যু হয় মন্দিরার স্বামী পরিচালক-প্রযোজক রাজ কৌশলের ( Raj Kaushal) । তাঁর বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর । নিজের বাড়িতেই ভোর সাড়ে ৪টে নাগাদ তিনি মারা যান । তাঁর এই অকাল মৃত্যুতে স্তম্ভিত, হতচকিত হয়ে হয়ে যায় বলিউড ।

    মাত্র দিন দুয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে পার্টির ছবি দিয়েছিলেন রাজ । সাগরিকা ঘাটকে, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি থেকে শুরু করে স্ত্রী মন্দিরা, দুই সন্তান, সকলেই উপস্থিত ছিলেন রবিবারের সেই মজার গেট-টুগেদারে । আসলে চুটিয়ে মজা করে, উদযাপন করে, আনন্দ করে বাঁচতে চাইতেন মন্দিরা আর রাজ । সোশ্যাল মিডিয়ায় বারবার তার প্রতিচ্ছবি ভেসে উঠত মাঝেমধ্যেই । সে কারণেই ছুটি কাটানোর জন্য আস্ত একটা বাংলো কিনে রেখেছিলেন মন্দিরা । নবি মুম্বইয়ের মাধ দ্বীপে একেবারে সমুদ্রের কোলে রয়েছে এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি । শ্যুটিং, হলিডে, পার্টি, অবসর যাপন সবেতেই মন্দিরা আর রাজের পছন্দের ঠিকানা ছিল সেই বাংলোটি ।

    View this post on Instagram

    A post shared by Raj Kaushal (@rajkaushal)

    মার্কিন হোম রেন্টাল সংস্থা Airbnb-এর হাতে সেই ভিলাটি দিয়ে দিয়েছেন মন্দিরা । এ বছরের মার্চ মাসেই অভিজাত ওই বাংলোটি ভাড়া দেন তিনি । ৪টি বেডরুম, ৫টি বাথরুম-সহ সি-ফেসিং সেই বাড়িটির ভাড়া প্রতি রাতে ৪২ হাজার টাকা । তিনিই বলিউডের দ্বিতীয় সেলেব, যিনি নিজের বাড়ি ভাড়া দিলেন । প্রথম এ কাজ করেছিলেন শাহরুখ ও গৌরি খান । তাঁদের দিল্লির বাড়িটি পর্যটকদের জন্য ভাড়া দিয়েছেন ।

    ‘শান্তি’ অভিনেত্রী প্রায় বছর ১৫ আগে তাঁর মায়ের সঙ্গে যৌথ ভাবে বাড়িটি কিনেছিলেন । আলিবাগের এই অ্যাপার্টমেন্টকে শ্যুটিংয়ের প্রয়োজনে ব্যবহার করতেন তাঁরা । সম্প্রতি গোটা বাড়িটি তাঁরা মেরামতি করে Airbnb-এর হাতে তুলে দিলেন ভাড়া দেওয়ার জন্য ।

    View this post on Instagram

    A post shared by Mandira Bedi (@mandirabedi)

    ১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি অভিনেত্রী মন্দিরা বেদীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাজ । তাঁদের জুটি ছিল বলিউডের দীর্ঘমেয়াদি জুটি গুলির অন্যতম । ২০১১, ১৯ জুন ছেলে ভীরের জন্ম । এরপর গত বছর অক্টোবর মাসে ৪ বছরের কন্যা সন্তান তারা’কে নিজেদের পরিবারে নিয়ে আসেন মন্দিরা-রাজ । দুই ছেলেমেয়ে নিয়ে সুখে কাটছিল তাঁদের জীবন । হঠাৎই ছন্দপতন ।

    Published by:Simli Raha
    First published: