• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Mallika Sherawat: মল্লিকা শেরাওয়াতের পেটের উপর রুটি আর কোমরে ডিম ভাজতে চান প্রযোজক! সাক্ষাৎকারে খুল্লমখুল্লা নায়িকা...

Mallika Sherawat: মল্লিকা শেরাওয়াতের পেটের উপর রুটি আর কোমরে ডিম ভাজতে চান প্রযোজক! সাক্ষাৎকারে খুল্লমখুল্লা নায়িকা...

Mallika Sherawat

Mallika Sherawat

বলিউডে হট নায়িকাদের মধ্যে বেশ জনপ্রিয়তা রয়েছে মল্লিকা শেরাওয়াতের (Mallika Sherawat)।

  • Share this:

    #মুম্বই: বলিউডে হট নায়িকাদের মধ্যে বেশ জনপ্রিয়তা রয়েছে মল্লিকা শেরাওয়াতের (Mallika Sherawat)। অনুরাগ বসুর 'মার্ডার' ছবিতে ইমরান হাশমির সঙ্গে কাজ করার পর থেকেই আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একাধিক ছবি এবং তাতে হট-বোল্ড অবতারে নায়িকা রূপে কাজ করেছেন তিনি (Mallika Sherawat)। সেই মল্লিকার নাম জড়িয়েছে নানা বিতর্কেও। তবে মোহময়ী নায়িকা রূপে আজও সমান চাহিদা রয়েছে ভক্তমহলে। সম্প্রতি মল্লিকা শেরাওয়াত গিয়েছিলেন 'দ্য লভ লাফ লিভ' শো-তে। সেখানে শোবিজ ইন্ডাস্ট্রিতে নিজের জার্নির কথা শেয়ার করেছেন অভিনেত্রী (Mallika Sherawat)। এই সপ্তাহে শো-এর সঞ্চালিকা ছিলেন মন্দিরা বেদি। তাঁর কাছেই নিজের যাত্রাপথে দেখা ইন্ডাস্ট্রির নানা গোপন কথা শেয়ার করেছেন মল্লিকা।

    ৪৫-এর মল্লিকা দীর্ঘদিন ধরেই বলিউডের বাইরে রয়েছেন। খুব একটা কাজ করছেন না। তবে শোবিজে তাঁর জনপ্রিয়তা এতটুকুও কমেনি। শো-এর সাক্ষাৎকারের সময় মন্দিরা বেদি মল্লিকাকে প্রশ্ন করেন, 'একবার এক প্রযোজক তোমাকে বলেছিল যে, ও তোমার পেটে রুটি বানাতে চায় আর কোমরে ডিম ভাজা'। পুরনো এই ঘটনার কথা শুনেই হাসিতে ফেটে পড়েন মল্লিকা। এবং জানিয়ে দেন, সত্যিই এই ঘটনা ঘটেছিল। এর পরেই নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন মল্লিকা শেরাওয়াত।

    আরও পড়ুন: দু'টুকরো হলুদ কাপড়ে হট ফটোশ্যুট ৪৫-এর 'মার্ডার' গার্ল মল্লিকার, দেখুন...

    প্রযোজক কী ভাবে তাঁকে এই কথা বলেছিলেন, সেই প্রসঙ্গে মল্লিকা বলেছেন, 'ম্যাডাম একটা গান আছে।' মল্লিকা জানান, প্রযোজক তাঁকে বলেছিলেন, গানটা খুবই উষ্ণ একটি দৃশ্যে শ্যুট হবে। গানের সিকোয়েন্স বোঝাতে গিয়ে একাধিকবার মল্লিকাকে 'হট' বলে সম্বোধনও করেছিলেন ওই প্রযোজক। ঠিক কী বলেছিলেন ওই প্রযোজক? মল্লিকা বলেছেন, 'আপনি এত হট যে আপনার কোমরে রুটি সেঁকতে পারি।' মল্লিকা মন্দিরাকে বলেন, 'একটা গানের দৃশ্য বোঝাতে গিয়ে এমন বর্ণনা কোনওদিন শুনেছ?' তবে শেষ পর্যন্ত সেই গানের শ্যুটিং আর হয়নি বলেই জানিয়েছেন মল্লিকা।

    আরও পড়ুন: হলুদ শাড়ি-পিঠ খোলা ব্লাউজে বহ্নিশিখা মালাইকা, সোশ্যাল মিডিয়ায় লাগালেন 'আগুন'! দেখুন...

    মল্লিকা ওই প্রযোজককে বলেছিলেন, এমন কোনও গানে শ্যুট করতে চান না তিনি। তাঁর কথায়, 'আমি না বলেছিলাম, এরকম কোনও কিছুই আমরা করছি না জানিয়েছিলাম'। সেই সময় ওই প্রযোজকের সব কথাতেই হাসি পেয়েছিল বলে জানিয়েছেন মল্লিকা। তবে প্রযোজকের নাম গোপনই রেখেছেন নায়িকা।

    Published by:Raima Chakraborty
    First published: