Home /News /entertainment /
Madhuri Dixit Son Ryan: 'ছেলে আমার মস্ত মানুষ...' সাধের চুল দান মাধুরী-পুত্রের, কারণ শুনেই সাবাশি দিচ্ছে গোটা দেশ

Madhuri Dixit Son Ryan: 'ছেলে আমার মস্ত মানুষ...' সাধের চুল দান মাধুরী-পুত্রের, কারণ শুনেই সাবাশি দিচ্ছে গোটা দেশ

Madhuri Dixit Son Ryan

Madhuri Dixit Son Ryan

বলিউড ডিভা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও তাঁর স্বামী শ্রীরাম নেনের ছোট ছেলে রায়ানের কীর্তিতে গোটা দেশ গর্বিত (Madhuri Dixit Son Ryan)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বলিউড ডিভা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও তাঁর স্বামী শ্রীরাম নেনের ছোট ছেলে রায়ানের কীর্তিতে গোটা দেশ গর্বিত (Madhuri Dixit Son Ryan)। কারণ, জাতীয় ক্যান্সার দিবসে নিজের মাথার চুল রোগীদের জন্য দান করেছে রায়ান। আর তা নিয়ে খুবই গর্বিত মাধুরী ও তাঁর স্বামী। গর্বিত মা মাধুরী ছেলের (Madhuri Dixit Son Ryan) চুল কেটে তা দান করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তার পরেই সেই ভিডিও নজর কেড়েছে নেটিজেনের। ভিডিওতে দেখা গিয়েছে, স্যাঁলোতে গিয়ে নিজের চুল কাটাচ্ছে রায়ান (Madhuri Dixit Son Ryan)। বিশাল চুল কেটে সেটি ক্যান্সার সোসাইটিকে দান করা হয়েছে।

ছেলের চুল কাটার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মাধুরী লিখেছেন, 'সব নায়কেরাই টুপি পরেন না। কিন্তু আমারজন পেরেছে। জাতীয় ক্যান্সার দিবস উপলক্ষে আমি বিশেষ কিছু শেয়ার করতে চাই। রায়ান কেমো নিতে থাকা ক্যান্সার আক্রান্তদের দেখে ভেঙে পড়েছিল। যা সবের মধ্যে দিয়ে তাঁদের যেতে হয়, ফলে তাঁদের চুল পড়ে যায়। আমার ছেলে নিজেই চুল দান করবে বলে ক্যান্সার সোসাইটিকে ফোন করেছিল। ওর সিদ্ধান্তে আমরা অভিভাবকেরা হতবাক হয়ে গিয়েছি।'

মাধুরী আরও জানিয়েছেন, 'নিয়ম অনুযায়ী প্রদান করার জন্য প্রায় ২ বছর লেগেছে রায়ানের চুল বাড়াতে। আর এটা শেষ পদক্ষেপ ছিল। আমরা গর্ব সহকারে দাঁড়িয়ে আজ'। মাধুরীর ছেলের এমন কীর্তিতে উচ্ছ্বসিত বলিউডের অনেকেও। শিল্পা শেট্টি, ফারহা খানের মতো অনেকেই মাধুরীকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় মাধুরীর এই পোস্টে তাঁর হাজার হাজার ভক্তও কমেন্ট করেছেন। ১৯৯৯ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছিলেন মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে। তাঁদের দুই ছেলে রয়েছে, অরিন (১৮) ও রায়ানের জন্ম ২০০৫-এর মার্চে।

আরও পড়ুন: বুক ফাটে তবু মুখ ফোটে না, ভালোবাসি বলতে হোঁচট খায় এই রাশির জাতক-জাতিকারা!

আরও পড়ুন: করোনা আক্রান্ত আরিয়ান খান? NCB-র ডাকে হাজিরা দিলেন না শাহরুখ-পুত্র!

কাজের দিক থেকে বহুদিন ছবি করছেন না মাধুরী। শেষ তাঁকে করণ জোহরের 'কলঙ্ক' ছবিতে দেখা গিয়েেছ। খুব শীঘ্রই বলিউডে ফিরছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Cancer, Cancer Treatment, Madhuri Dixit