• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Emotional Zodiac Signs: বুক ফাটে তবু মুখ ফোটে না, ভালোবাসি বলতে হোঁচট খায় এই রাশির জাতক-জাতিকারা!

Emotional Zodiac Signs: বুক ফাটে তবু মুখ ফোটে না, ভালোবাসি বলতে হোঁচট খায় এই রাশির জাতক-জাতিকারা!

Emotional Zodiac Signs

Emotional Zodiac Signs

যদি মনের কথা ব্যক্ত করলে আঘাত পেতে হয় এই ভেবেই এঁরা চুপ করে থাকেন। (Emotional Zodiac Signs)

  • Share this:

    #কলকাতা: এই পৃথিবীতে কিছু মানুষ আছেন যাঁরা কিছুতেই নিজেদের আবেগ ও অনুভুতি প্রকাশ করতে পারেন না (Emotional Zodiac Signs)। যদি মনের কথা ব্যক্ত করলে আঘাত পেতে হয় এই ভেবেই এঁরা চুপ করে থাকেন। যারা মনের ভাব স্পষ্ট করে বলতে পারেন তাঁরা অনেক সময়ই প্রত্যাখ্যান ও মানসিক কষ্টের মুখোমুখি হন (Emotional Zodiac Signs)। আর এটা সহ্য করতে পারবেন না বলেই অনেকে মনের কথা বিশেষ করে মনের মানুষকে ভালোবাসার কথা জানাতে ভয় পান। জ্যোতিষশাস্ত্র বলছে কয়েকটি রাশি আছে যারা এই ভাবে নিজের মনের কথা বলতে ভয় পায় (Emotional Zodiac Signs)। এরকম কেউ আপনার আশেপাশে নেই তো?

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

    ভালোবাসা বিষয়টাই এরা এড়িয়ে চলে। অন্যকে এরা চট করে বিশ্বাস করে না। ব্যক্তিগত জীবনেও এরা সঙ্গীর কাছে পেশাদারি আচরণ দাবি করে। ফলে এদের মনের কথা শুনতে কেউই আগ্রহী হয় না।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

    সব কিছু নিয়ে বেশি চিন্তা করা এই রাশির স্বভাব। সম্পর্ক নিখুঁত হতে হবে এই ভাবনায় মনের কথা আর বলা হয়ে ওঠে না। যেহেতু এরা আগে থেকেই অনেক কিছু কল্পনা করে নেয় ফলে বাস্তবে সেটা না মিললে এরা ভেঙে পড়ে।

    আরও পড়ুন: রাশি অনুযায়ী কেমন হওয়া উচিত আপনার মনের মানুষ, কার সঙ্গে সব থেকে ভালো থাকবেন?

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

    কে কোন উদ্দেশ্য নিয়ে সম্পর্ক স্থাপন করছে এই ভাবতে ভাবতেই বৃশ্চিক রাশির দিন চলে যায়। তাছাড়া সম্পর্কে একশো শতাংশ আনুগত্য দাবি করে এই রাশি, ফলে আমি তোমাকে ভালোবাসি আর বলা হয়ে ওঠে না।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

    সম্পর্কে বেশি গভীরতা পছন্দ নয় ধনু রাশির। আর সেই কারণেই এরা আমি তোমাকে ভালোবাসি এটা বলতে ভয় পায়। মূলত এরা কমিটমেন্ট ফোবিয়ায় আক্রান্ত হয়। তাই সম্পর্ক হালকা ওজনের হোক সেটাই এরা চায়।

    আরও পড়ুন: এই ৫ রাশির জাতক জাতিকারা নিজেদের ভুল ভুলেও স্বীকার করে না, আপনিও আছেন নাকি?

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

    সম্পর্কে আঘাত পাওয়ার ভয়েই এরা কাঁটা হয়ে থাকে। এরা মানসিক ভাবে দৃঢ়চেতা এটা বোঝাতেই মনের কথা খুলে বলে না। তাছাড়া প্রতি পদে পদে সঙ্গীকে এরা এত বেশি প্রশ্ন করে যে সেখানেই সম্পর্কে একটা ফাটল তৈরি হয়ে যায়।

    Published by:Raima Chakraborty
    First published: