• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KIARA ADVANI AND SIDHARTH MALHOTRA ARE NOT ONLY CO STARS OF SHERSHAAH BUT ALSO RUMOURED COUPLE RC

Kiara Advani-Sidharth Malhotra: আরও কাছাকাছি কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা! স্বীকারোক্তি নায়িকার

আরও কাছাকাছি কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা!

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁদের প্রথম একসঙ্গে করা ছবি 'শেরশাহ' ( Shershaah)। আর তাঁরা হলেন কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা (Kiara Advani-Sidharth Malhotra)।

  • Share this:

    #মুম্বই: খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁদের প্রথম একসঙ্গে করা ছবি 'শেরশাহ' (Shershaah)। আর তাঁরা হলেন কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা (Kiara Advani-Sidharth Malhotra)। তবে আকর্ষণীয় বিষয়টি হল তাঁরা শুধু সহ-অভিনেতাই নন, বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে তাঁদের প্রেমের জোর গুঞ্জন। সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমনই কিছু মন্তব্য করে কিয়ারা জানিয়েছেন, সিদ্ধার্থ এখন তাঁর অনেকটাই কাছে চলে এসেছেন।

    কিয়ারা সিদ্ধার্থকে নিয়ে বলেছেন, 'বন্ধু হিসেবে আমি বলব, ও আমার সবচেয়ে কাছের এই ইন্ডাস্ট্রিতে। আমার মনে হয়, বন্ধু হিসেবে ওর সঙ্গে দারুণ লাগে সময় কাটাতে।' এরই সঙ্গে কিয়ারার আরও বক্তব্য, 'সহকর্মী হিসেবেও খুবই কর্মঠ সিদ্ধার্থ। অনেক সময় ধরে নিজেকে তৈরি করে এবং প্রচুর পড়াশোনা করে। আমিও এভাবেই ছবিতে কাজ করতে পছন্দ করি। তাই আমাদের বেশ জমে।'

    গত সপ্তাহেই কিয়ারা আডবানীর জন্মদিনে ভালোবাসার কথা লিখে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতা কিয়ারাকে লিখেছিলেন, 'হ্যাপি বার্থডে, কি! শেরশাহের যাত্রা তোমায় নিয়ে অসাধারণ। অনেক স্মৃতি আমার। অসাধারণ থেকো, অনেক ভালোবাসা।' বহুদিন ধরেই কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের গুঞ্জন শোনা যায় বলিউডে। যদিও অভিনেতাদের কেউই এ নিয়ে সরাসরি মুখ খোলেননি। তবে দু'নেই সোশ্যাল মিডিয়ায় যেভাবে একে অপরকে লেখেন, তাতে বেশিরভাগেরই ধারণা কিছু একটা চলছে তাঁদের মধ্যে।

    View this post on Instagram

    A post shared by KIARA (@kiaraaliaadvani)

    কিছুদিন আগে অক্ষয় কুমারের 'লক্ষ্মী' ছবির সহ-অভিনেতা হিসেবে কপিল শর্মার শো-তে গিয়েছিলেন অক্ষয় ও কিয়ারা। সেখানে কিয়ারাকে কপিল জিজ্ঞেস করেছিলেন, তিনি সিঙ্গল কি না। অক্ষয় সেই প্রশ্নের উত্তর দিয়েছিলেন কেড়ে নিয়ে। তাঁর জবাব ছিল, 'বড় সিদ্ধান্ত নেওয়া মেয়ে কিয়ারা।' সিদ্ধান্ত শব্দটির মধ্য দিয়ে যেন সিদ্ধার্থের কথাই ইঙ্গিতে বোঝাতে চেয়েছিলেন অক্ষয়। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় মুক্তির অপেক্ষায় কিয়ারা ও সিদ্ধার্থের ছবি 'শেহশাহ'। ছবির পরিচালক বিষ্ণু বর্ধন। আগামী ১২ অগস্ট অ্যামাজন প্রাইমে প্রিিময়ার হবে ছবির।

    Published by:Raima Chakraborty
    First published: