Khatron Ke Khiladi 11: ভুলেছেন বিগ বসের শত্রুতা, খতরোঁ কে খিলাড়িতে মন মাতাবে রাহুল-অভিনবের বন্ধুত্বের ভিডিও

বর্তমানে দু'জনেই কেপটাউনে (Cape Town) খতরোঁ কে খিলাড়ি (Khatron Ke Khiladi) ১১তম সিজনে শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

বর্তমানে দু'জনেই কেপটাউনে (Cape Town) খতরোঁ কে খিলাড়ি (Khatron Ke Khiladi) ১১তম সিজনে শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

  • Share this:

#মুম্বই: রাহুল বৈদ্য (Rahul Vaidya) বনাম অভিনব শুক্লা (Abhinav Shukla) এবং রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। বিগ বস ১৪-তে (Big Boss 14) আগাগোড়াই এই দুই টিমের মধ্যে বচসা দেখা গিয়েছে। এমনকি একে অপরকে ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়েননি। সেই শত্রু দলের দুই সদস্য অর্থাৎ রাহুল বৈদ্য এবং অভিনব শুক্লা, আবার একটি রিয়েলিটি শোয়ে মুখোমুখি হয়েছেন। তবে এবার আর তাঁদের মধ্যে তেমন শত্রুতা নেই। বরং বন্ধুত্বের হাতই বাড়িয়েছেন একে অপরের দিকে। বর্তমানে দু'জনেই কেপটাউনে (Cape Town) খতরোঁ কে খিলাড়ি (Khatron Ke Khiladi) ১১তম সিজনে শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। আর সেখানেই তাঁদের মধ্যে সুসম্পর্ক নজরে এসেছে।

অর্জুন বিজলানি (Arjun Bijlani) Instagram-এ অভিনবের রাহুলের ছবি তুলে দেওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে অফ ক্যামেরায় অর্জুনকে মজা করে বলতে শোনা গিয়েছে, "দেখুন অভিনব শুক্লা রাহুল বৈদ্যর ছবি তুলে দিচ্ছেন আর লোকে বলে ওঁরা লড়াই করেন।"

গত সপ্তাহে সৌরভ রাজ জৈনও (Saurabh Raj Jain) অভিনব শুক্লার ফটোগ্রাফির দক্ষতার প্রশংসা করেন। খতরোঁ কে খিলাড়ি ১১-র প্রতিযোগীদের জন্য অভিনব একজন 'ছদ্মবেশে আশীর্বাদধন্য' বলেও বাহবা দেন সৌরভ। শুধু ফটো নয়, অভিনব প্রায়ই সকলের চমৎকার ভিডিও তোলেন। এমনকি কিছু দিন আগে অভিনব নিজেও স্বীকার করেছেন যে তিনি হলেন খতরোঁ কে খিলাড়ি ১১-র প্রতিযোগীদের জন্য 'অফিসিয়াল ফটোগ্রাফার'।

প্রসঙ্গত, খতরোঁ কে খিলাড়ি ১১তম সিজনে অন্যান্য অংশগ্রহণকারীরা হলেন নিক্কি তাম্বোলি (Nikki Tamboli), শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari), দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathy), আস্থা গিল (Aastha Gill), বরুণ সুদ (Varun Sood), বিশাল আদিত্য সিং (Vishal Aditya Singh), অনুষ্কা সেন (Anushka Sen), সানা মাকবুল (Sana Makbul) এবং মাহেক চাহাল (Mahekk Chahal)।

প্রাথমিকভাবে রুবিনা দিলায়েককেও এই অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো-এর প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু তিনি শক্তি অস্তিত্ব কে এক এহেসাস কি (Shakti Astitva Ke Ehsaas Ki) সিরিয়ালে আগে প্রতিশ্রুতিবদ্ধ থাকায় এই শো-তে অংশ নিতে পারেননি। যদিও অভিনব শুক্লা তাঁর স্ত্রীকে ছাড়া শো-তে গিয়ে খুশিই হয়েছেন। তাঁর মতে, প্রিয়জনকে অসুবিধার মধ্যে দেখে খারাপই লাগে। তাই অভিনব বলেন," আমি খুশি যে আমি একা করছি। রুবিনা শোতে কোনও টাস্ক করতে গিয়ে ভয় পেলে আমি আমি চিন্তিত থাকতাম।"

Published by:Ananya Chakraborty
First published: