• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Tip Tip Barsa Pani BTS: টিপ টিপ বরসা পানি গানে নেচে ইন্টারনেটে 'আগুন' দিয়েছেন ক্যাটরিনা! দেখুন শ্যুটিংয়ের ভিডিও

Katrina Kaif Tip Tip Barsa Pani BTS: টিপ টিপ বরসা পানি গানে নেচে ইন্টারনেটে 'আগুন' দিয়েছেন ক্যাটরিনা! দেখুন শ্যুটিংয়ের ভিডিও

Katrina Kaif Tip Tip Barsa Pani BTS

Katrina Kaif Tip Tip Barsa Pani BTS

রবিবার সেই গানের শ্যুটিংয়ের একটি বিহাইন্ড দ্য সিন (BTS) ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে (Katrina Kaif Tip Tip Barsa Pani BTS)।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেয়েছে রোহিত শেট্টি পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী' (Sooryavanshi)। আর সেই ছবিতে ৯০-এর দশকের হিট গান 'টিপ টিপ বরসা পানি' গানের (Tip Tip Barsa Paani redux) নতুন রিডাক্স ভার্সান ব্যবহার করা হয়েছে। ফের একবার গানে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে (Akshay Kumar)। তবে এবার তাঁর সঙ্গিনী রবিনা ট্যান্ডনের জায়গায় ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Tip Tip Barsa Pani BTS)। পুরনো গানের নতুন রূপে ক্যাটরিনার নাচ মুগ্ধ করেছে ভক্তদের। ইউটিউবে গান মুক্তির একদিনের মধ্যে ভিডিওটি ২০ মিলিয়ন ভিউজ পয়েছে, যা এককথায় সুপারভাইরাল (Katrina Kaif Tip Tip Barsa Pani BTS)।

    আরও পড়ুন: বিয়ের গুঞ্জন থেকে নতুন ছবির প্রচার, চাপ না নিয়ে ফ্যাশনে টেক্কা দিচ্ছেন ক্যাট সুন্দরী!

    আরও পড়ুন: অবশেষে জানা গেল বিয়ের দিনক্ষণ, চারহাত কবে এক ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের?

    রবিবার সেই গানের শ্যুটিংয়ের একটি বিহাইন্ড দ্য সিন (BTS) ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে (Katrina Kaif Tip Tip Barsa Pani BTS)। সেখানে দেখা গিয়েছে টিপ টিপ বরসা পানির নাচের শ্যুটিং করছেন নায়িকা। এই গানের কোরিওগ্রাফ করেছেন ফারাহ খান। মেটালিক শাড়ি পরে, বৃষ্টি ভেজা রাতে তাঁর মোহময়ী নাচের ভঙ্গিতে ভক্তদের মনে ঝড় তুলেছেন ক্যাটরিনা কাইফ। ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, 'সত্যিই বৃষ্টি হয়েছিল'। সঙ্গে জুড়ে দিয়েছেন, 'আমার হৃদয়ের শব্দ' ও লাল হৃদয়ের ইমোজি। ট্যাগ করেছেন ফারাহ খানকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটিও নজর কেড়েছে ভক্তদের।

    আরও পড়ুন: ৭০০ বছরের পুরনো প্রাসাদে বিয়ে ক্যাটরিনা-ভিকির! রাজস্থানের এই রাজবাড়ি চিনে নিন

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    ১৯৯৪ সালে 'মোহরা' ছবিতে টিপ টিপ বরসা পানি গানটি প্রথম ব্যবহার করা হয়। অরিজিনাল গানটিই এখনও বলিউডে হিট গানের তালিকায় রয়েছে। তার উপর সেই গানেরই রিডাক্স ভার্সান ও ক্যাটরিনার নাচ মিলে ফের একবার ভাইরাল হয়েছে সেটি। ইউটিউবে ২০ মিলিয়ন ভিউজ পাওয়ার পরও ক্যাটরিনা নিজের মনের আনন্দের কথা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন। শনিবারই মুক্তি পেয়েছে গানটি। শুক্রবার দীর্ঘদিন পর বলিউডের বিগ বাজেটের ছবি সূর্যবংশী মুক্তি পেয়েছে সিনেমা হলে।

    এরই মধ্যে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের গুঞ্জন জোরালো হচ্ছে প্রতিদিন। শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরেই রাজস্থানে রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে দুই তারকার। সব্যসাচী তাঁদের পোশাক ডিজাইন করছেন। যদিও ভিকি বা ক্যাটরিনা কেউই বিয়ে নিয়ে সরাসরি এখনও মুখ খোলেননি।

    Published by:Raima Chakraborty
    First published: