Home /News /entertainment /
Kartik Aaryan: শুধু রাবণ-বধ নয়, এবারের দশেরায় ধমাকা হবে কার্তিকের ছবির হাত ধরে

Kartik Aaryan: শুধু রাবণ-বধ নয়, এবারের দশেরায় ধমাকা হবে কার্তিকের ছবির হাত ধরে

দর্শক ও ভক্তদের প্রতীক্ষা আর বেশি দিন নয়। এই অক্টোবরেই নবরাত্রি ও দশেরার কথা মাথায় রেখে মুক্তি পাবে ছবি।

  • Share this:

#মুম্বই: কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) হাতে এখন কাজের শেষ নেই। তবে তাঁর মুক্তির অপেক্ষায় থাকা ছবির মধ্যে এক নম্বরে রয়েছে ধমাকা (Dhamaka)। ছবিটি মুক্তি পাবে Netflix ওটিটি প্ল্যাটফর্মে। হলে না মুক্তি পেয়ে অনলাইনে মুক্তি পাচ্ছে বলে এর জন্য আলাদা করে সাত কোটি টাকাও নিয়েছেন অভিনেতা। এতদিন তাঁকে যে লাভার বয় ইমেজে দেখতে অভ্যস্ত দর্শকরা এবার তার অবসান হবে। প্রথমবার একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। দর্শক ও ভক্তদের প্রতীক্ষা আর বেশি দিন নয়। এই অক্টোবরেই নবরাত্রি ও দশেরার কথা মাথায় রেখে মুক্তি পাবে ছবি।

অতিমারীর প্রকোপে দীর্ঘ দিন ধরে বন্ধ হয়ে আছে সিনেমা হল। কিছু কিছু শহরে ৫০% দর্শক নিয়ে হল খোলার অনুমতি পাওয়া গিয়েছে। কিন্তু তাতেও আশার আলো দেখছে না সিনেমা মহল। কারণ ভারতে আবার আছড়ে পড়তে চলেছে কোভিডের তৃতীয় ঢেউ। ভাইরাসের ভ্রূকুটি এড়িয়ে পরিবার নিয়ে আদৌ দর্শকরা হলে আসবেন কি না সেই নিয়ে চিন্তায় আছেন প্রযোজকরা। এ হেন সময়েই ত্রাতা হয়ে দেখা দিয়েছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম। একের পর এক ছবি সেখানেই মুক্তি পাচ্ছে। লোকসান কম আর লাভ বেশি- এই মর্মার্থে ছবি মুক্তি নিয়ে বেশি গড়িমসি করছেন না কেউই। তাই ধমাকাও খুব দ্রুত মুক্তি পাবে Netflix-এ।

নির্মাতা ও Netflix কর্তৃপক্ষ ইচ্ছে করেই এই বিশেষ সময় বেছে নিয়েছেন। উৎসবের সময় সর্বাধিক ভিউয়ারশিপ পাওয়ার সম্ভাবনা আছে। সেই কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাম মাধবানি (Ram Madhvani) পরিচালিত ধমাকা একটি দক্ষিণ কোরিয়ান ছবি টেরর লাইভের (Terror Live) আদলে নির্মিত। ছবিতে কার্তিককে দেখা যাবে টিভি সাংবাদিক অর্জুন পাঠকের ভূমিকায়।

ধমাকা ছাড়াও হাতে পর পর ছবির কাজ রয়েছে কার্তিকের। সম্প্রতি তিনি ফ্রেডি (Freddy) বলে একটি ছবি করছেন বলে ঘোষিত হয়েছে। আর ফ্রেডির বিষয়বস্তু হল রোম্যান্টিক থ্রিলার। একতা কাপুরের (Ekta Kapoor) প্রযোজনায় ছবি করছেন অভিনেতা। ফ্রেডি পরিচালনা করবেন ভিরে দি ওয়েডিং (Veere Di Wedding) খ্যাত শশাঙ্ক ঘোষ (Shashanka Ghosh)। তার পরেই তালিকায় আছে আলা বৈকুণ্ঠপুরমুলুর (Ala Vaikunthapurramoolo) রিমেক। তামিল সুপারহিটের হিন্দি ভার্সন শেহজাদাও (Shehzada) প্রযোজনা করছেন একতা। আর সেখানেও দেখা যাবে কার্তিককে। তাঁর বিপরীতে থাকছেন কৃতি শ্যানন (Kriti Sanon)।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Kartik Aaryan