• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KAREENA KAPOOR KHAN SAYS SHE DOESNT WANT HER SONS JEH TAIMUR TO BE MOVIE STARS TC SR

Kareena Kapoor Khan: তৈমুর এবং জেহ সিনেমায় নামুক, একেবারেই চাই না: করিনা

ছেলেরা বলিউডে কাজ না করলেই ভালো! ভদ্রতার প্রসঙ্গ তুলে কোন অন্ধকার দিকে ইঙ্গিত করিনার?

করিনা (Kareena Kapoor Khan) নিজে অবশ্য একেবারেই চান না যে তাঁর ছেলেরা বলিউডে (Bollywood) আসুক!

  • Share this:

#মুম্বই: তাহলে কি এটাই ধরে নিতে হবে যে বলিউড ভদ্রলোকদের জায়গা নয়? এবং সেই কথাটাও বলছেন কি না এমন এক নায়িকা, যাঁর বাপের বাড়ির পরিবারের এবং শ্বশুরবাড়ির পরিবারের প্রজন্মের পর প্রজন্ম এসে দাঁড়িয়েছে ক্যামেরার সামনে?

প্রসঙ্গটা উঠেছে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খানের (Saif Ali Khan) দুই ছেলে, তৈমুর আলি খান (Taimur Ali Khan) এবং জাহাঙ্গীর আলি খানের (Jehangir Ali Khan) ভবিষ্যতের কর্মজীবন নিয়ে! আসলে সেই পৃথ্বীরাজ কাপুরের (Prithviraj Kapoor) পর থেকে তো আর ওই বংশের কাউকেই অভিনয় ছাড়া অন্য কোথাও প্রায় দেখাই যায়নি, এমনকী, রাজ কাপুরের (Raj Kapoor) মেয়ের ঘরের সন্তানেরাও আজকাল বলিউডে ভাগ্য যাচাই করার চেষ্টায় রয়েছেন। তেমনই আবার পতৌদি পরিবারে তিন ছেলেমেয়ের মধ্যে দু'জনেই হেঁটেছেন মা শর্মিলা ঠাকুরের (Sharmila Tagore) দেখানো পথে। ফলে, তৈমুর আর জাহাঙ্গীর কী করে, সেই নিয়ে এখন থেকেই জল্পনা জোরদার!

করিনা নিজে অবশ্য একেবারেই চান না যে তাঁর ছেলেরা বলিউডে আসুক! বড় ছেলে তৈমুরের কর্মজীবন প্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন যে সে ঠাকুর্দা মনসুর আলি খান পতৌদির মতো (Mansoor Ali Khan Pataudi) ক্রিকেট খেলুক তৈমুর, এটা তাঁর মনের বাসনা! তবে বর্তমানে যা দেখা যাচ্ছে, সরাসরি ছেলেরা কোন পেশায় গেলে ভাল হবে, সেই নিয়ে কিছু বলছেন না করিনা। না বললেও তাঁর বক্তব্যে রয়েছে বিতর্কের ইঙ্গিত, ভদ্রতার প্রসঙ্গ তুলে বলিউড নিয়ে তিনি যা বলছেন, তা বড় সহজ কথা নয়!

"আমি চাই দুই ছেলেই আদ্যন্ত ভদ্রলোক হোক! আমি চাই মানুষ ওদের দেখে বলুক যে ওরা ভাল শিক্ষাদীক্ষা পেয়েছে, সহৃদয় হয়েছে, তা হলেই আমি মনে করব যে, দায়িত্ব ভাল ভাবে পালন করতে পেরেছি। আমি চাই না যে ছেলেরা মুভি স্টার হোক! টিম যদি আমায় এসে বলে যে সে অন্য কোনও কাজ করতে চায়, মাউন্টেনিয়ারিং হতে পারে সেটা বা ওর পছন্দ মতো যা কিছু, আমি তাতেই খুশি হব এবং সেই সিদ্ধান্তে পূর্ণ সমর্থন জানাব", বলছেন করিনা! জাহাঙ্গিরের সবে কয়েক মাস বয়স হল, সেই জন্যই বোধহয় ওর কেরিয়ার নিয়ে মুখ খোলার বাড়াবাড়ি করিনা করেননি!

Published by:Simli Raha
First published: