Home /News /entertainment /
Kangana Ranaut: মাস্ক না পরে বিমানবন্দরে ঢুকে পড়লেন কঙ্গনা! নেটিজেনরা রেগে আগুন, তুমুল ট্রোলড অভিনেত্রী

Kangana Ranaut: মাস্ক না পরে বিমানবন্দরে ঢুকে পড়লেন কঙ্গনা! নেটিজেনরা রেগে আগুন, তুমুল ট্রোলড অভিনেত্রী

Kangana Ranaut: বলিউড তারকারা আজকাল বিমানবন্দরে তাদের সাজ কেমন হবে তা নিয়েও বেশ সচেতন। সেই বিমানবন্দরে গিয়েই ট্রোলড হলেন কঙ্গনা।

  • Share this:

    #মুম্বই: বিতর্কের সঙ্গে ওতপ্রোতভাবে সম্পর্ক তৈরি করে ফেলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তাঁর মন্তব্য বা যে কোনও রকমের কাজ বিতর্ক তৈরি করতে বেশি সময় নেয় না। সম্প্রতি আরও একবার বিতর্কে জড়ালেন অভিনেত্রী। শুধু সিনেমার পর্দা বা সোশ্যাল মিডিয়ায় নয়। বলিউড তারকারা আজকাল বিমানবন্দরে তাদের সাজ কেমন হবে তা নিয়েও বেশ সচেতন। সেই বিমানবন্দরে গিয়েই ট্রোলড হলেন কঙ্গনা।

    কঙ্গনা (Kangana Ranaut) যে ভালো অভিনেত্রী তা তিনি প্রমাণ করেছেন। পাশাপাশি ফ্যাশন নিয়েও যে তিনি সচেতন তা বোঝাই যায় তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে। কিন্তু সম্প্রতি মাস্ক না পরে বিমানবন্দরে গিয়ে হাজির হন কঙ্গনা রানাওয়াত। মুম্বই বিমানবন্দরের পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলছিলেন কঙ্গনা। কিন্তু সেই সময়ে তাঁর মুখে ছিল না মাস্ক। বিষয়টি চোখে পড়ে যায় নেটিজেনদের।

    এমনকি বিমানবন্দরে 'নো মাস্ক নো এন্ট্রি' লেখা থাকলেও তা গুরুত্ব দেননি কঙ্গনা। অবলীলায় মাস্ক না পরেই প্রবেশ করেছেন বিমানবন্দরে। করোনা মহামারীর অভিজ্ঞতা সারাদেশের কাছে দুর্বিষহ। চিকিৎসকরা বারবার মাস্ক পরার এবং স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দিচ্ছেন। কিন্তু সেই জায়গায় একজন পাবলিক ফিগার এভাবে মাস্ক ছাড়া ঘুরে বেড়াচ্ছেন সেটা মোটেই ভাল ভাবে নেননি নেটিজেনরা।

    বিমানবন্দরে কঙ্গনাকে (Kangana Ranaut)সাদা রংয়ের চুরিদার স্যুট পরে দেখা যাচ্ছে। ক্যামেরার সামনে তিনি ভিকট্রি কাহিনী দেখান। এই ছবি দেখে একজন দিচ্ছেন ,"ইনি মাস্ক না পরেই ভিতর কিভাবে ঢুকছেন? নো মাস্ক নো এন্ট্রিরও কোনও গুরুত্ব দিলেন না।" আর একজন লিখছেন, "যত নিয়ম কি শুধু সাধারণ মানুষের জন্য? সেলেবদের ছেড়ে দেওয়া হচ্ছে।" কেউ আবার লিখছেন, "ইনি কি কোনও মহারানি যে এভাবে মাস্ক ছাড়া ঘুরে বেড়াচ্ছেন?"

    আরও পড়ুন- অষ্টমী-নবমী কী প্ল্যান, পুজোর সাজ কেমন হবে এবার? খোলামেলা আড্ডায় সৌরসেনী

    প্রসঙ্গত, সম্প্রতি কঙ্গনার থালাইভি মুক্তি পেয়েছে। ছবিতে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয় ললিতার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই চরিত্রের জন্য প্রচুর কাঠখড় পুড়িয়েছেন অভিনেত্রী। ধাকড় ছবি নিয়েও ব্যস্ত কঙ্গনা। এই ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল। ছবির জন্য বেশ কিছুদিন বিদেশ থেকে শ্যু‌টিং করে তিনি ফিরেছেন।বুদাপেস্টে কঙ্গনা শ্যুটিং করছেন। আসন্ন থ্রিলার ছবি ধাকড় নিয়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। এই ছবিতে এক স্পাইয়ে চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে দিব্যা দত্তও রয়েছেন।‌

    আরও পড়ুন- 'খতরো কে খিলাড়ি'-র পরেই অসুস্থ শ্বেতা! হাসপাতালে ভর্তি অভিনেত্রী

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর