• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Jagnoor Aneja Died of Heart Attack: ফের কারণ হার্ট অ্যাটাক, মৃত MTV 'লভ স্কুল' প্রতিযোগী জগনুর!

Jagnoor Aneja Died of Heart Attack: ফের কারণ হার্ট অ্যাটাক, মৃত MTV 'লভ স্কুল' প্রতিযোগী জগনুর!

ফের কারণ হার্ট অ্যাটাক, মৃত MTV 'লভ স্কুল' প্রতিযোগী জগনুর!

ফের কারণ হার্ট অ্যাটাক, মৃত MTV 'লভ স্কুল' প্রতিযোগী জগনুর!

জগনুরের (Jagnoor Aneja) মৃত্যুতে চমকে উঠেছেন তাঁর পরিবার ও পরিজনেরা (Jagnoor Aneja Died of Heart Attack)।

  • Share this:

    #নয়াদিল্লি: টেলিভিশনের জনপ্রিয় শো এমটিভি লভ স্কুল (MTV Love School)। সেই শো-এর সিজন ওয়ানে (MTV Love School S1 contestant) প্রতিযোগী হয়ে এসেছিলেন জগনুর আনেজা (Jagnoor Aneja)। বেশ জনপ্রিয়তাও পেয়েছিলেন তিনি। মিশরে বেড়াতে গিয়েছিলেন জগনুর। সেই পথেই হার্ট অ্যাটাক হয়ে মৃত্যু হয়েছে জগনুরের (Jagnoor Aneja Died of Heart Attack)। সোশ্যাল মিডিয়ায় বিগত কয়েকদিন ধরেই নিজেই তাঁর (Jagnoor Aneja) বেড়ানোর নানা আপডেট শেয়ার করছিলেন তিনি। জগনুরের (Jagnoor Aneja) মৃত্যুতে চমকে উঠেছেন তাঁর পরিবার ও পরিজনেরা (Jagnoor Aneja Died of Heart Attack)।

    জানা গিয়েছে, মিশরে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখানেই বেশ কয়েকদিন ধরেই রয়েছেন তিনি এবং প্রতিনিয়ত সেখান থেকে আপডেট শেয়ার করছিলেন সোশ্যাল মিডিয়ায়। মিশরেই আচমকা তাঁর কার্ডিয়াক অ্যারেস্ট হয় এবং প্রয়াত হন তিনি। ইনস্টাগ্রামে তাঁর অসংখ্য গুণমুগ্ধ ও বন্ধুরা শোকবার্তা পোস্ট করেছেন। ছোটি সর্দারনি অভিনেতা মাহির পান্ধি ইনস্টাগ্রামে লিখেছেন, 'তোমার আত্মার শান্তি কামনা করি। মিস করব তোমাকে ভাই। অন্য পারে দেখা হবে।' কয়েকদিন আগেই টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লারও মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে। ফের জগনুরের মৃত্যুতে চমকে উঠেছেন সকলেই।

    কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। জানা গিয়েছে, সিদ্ধার্থ বুধবার রাতে ঘুমোতে যাওয়ার আগে একটি ওষুধ খেয়েছিলেন। কিন্তু তার পরে আর ঘুম ভাঙেনি তাঁর। সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছিল বলে জানা গিয়েছে। সিদ্ধার্থের কাছের মানুষ অভিনেত্রী শেহনাজ গিল এই ঘটনার পর অসুস্থ হয়ে পড়েছিলেন।

    আরও পড়ুন: শেষ Instagram পোস্টে হাসিমুখে হাসপাতালের কর্মীদের ধন্যবাদ দিয়ে গেলেন সিদ্ধার্থ

    সিদ্ধার্থকে সব সময়ই আগলে রাখতেন শেহনাজ। ঘরের অন্য প্রতিযোগীদের সঙ্গে অশান্তির সময় শেহনাজ সব সময়ই সিদ্ধার্থের পাশে থাকতেন। একাধিক বার শো-তে তাঁদের ঘনিষ্ঠ অবস্থাতে দেখাও গিয়েছে। সূত্রের খবর, তাঁরা নাকি বিয়েও করবেন ভেবেছিলেন। গত মাসে টেলিভিশনের রিয়ালিটি শো ডান্স দিওয়ানে ৩ ও বিগ বস ওটিটি-তে দেখা গিয়েছিল এই জুটিকে। রিয়ালিটি শো-তেও পারফর্ম করেছিলেন তাঁরা একসঙ্গে।

    Published by:Raima Chakraborty
    First published: