• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKHLAS LAST INSTAGRAM POST WAS ABOUT COVID FRONTLINE WORKERS OF THE HOSPITALS SWD TC

RIP Sidharth Shukla: শেষ Instagram পোস্টে হাসিমুখে হাসপাতালের কর্মীদের ধন্যবাদ দিয়ে গেলেন সিদ্ধার্থ

Sidharth Shukla death: ইনস্টাগ্রামে সিদ্ধার্থ শুক্লার শেষ পোস্ট ছিল হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্যই। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে।

Sidharth Shukla death: ইনস্টাগ্রামে সিদ্ধার্থ শুক্লার শেষ পোস্ট ছিল হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্যই। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে।

  • Share this:

#মুম্বই: ভেঙে গেল সিডনাজের (SidNaaz) জুটি। বন্ধুত্বের বাঁধন আলগা করে দিয়ে মাত্র ৪০ বছর বয়সেই শেষ নিশ্বাস ত্যাগ করলেন ভারতীয় ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নায়ক সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। যে সম্পর্ক ধীর গতিতে এগিয়ে চলেছিল বিয়ের মণ্ডপের দিকে, তার স্মৃতি আপাতত শেহনাজ গিলের (Shehnaaz Gill) হৃদয়ে কাঁটা হয়ে থাকবে। তেমনই, মুম্বইয়ের কুপার হসপিটালের (Cooper Hospital) স্টাফদের কাছেও মর্মান্তিক হয়ে থাকবে অভিনেতার মৃত্যু।

যখন অভিনেতাকে কুপার হসপিটালে নিয়ে আসা হয়েছে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর, ততক্ষণে তিনি প্রয়াত, তাঁর চিকিৎসার সেই অর্থে কোনও সুযোগই পাননি কুপার হসপিটালের স্টাফরা, বরং বেদনার ভার বুকে নিয়ে পরিবার এবং প্রিয়জনের কাছে উচ্চারণ করতে হয়েছে অপ্রিয় সত্য! অথচ, হসপিটাল স্টাফদের অনিঃশেষ কৃতজ্ঞতা জানিয়েই স্তব্ধ হয়েছে সিদ্ধার্থের Instagram অ্যাকাউন্ট!

সিদ্ধার্থের এই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের এই পোস্ট হসপিটাল স্টাফদের উদ্দেশে নিবেদিত। পোস্টের সঙ্গে যে ছবি রয়েছে, সেখানে লাল জামায় হাস্যময় অভিনেতা যেন বলতে চাইছেন- আমায় ভুলো না! সেই সঙ্গে তাঁর হাতে যে প্ল্যাকার্ড রয়েছে, তার লেখাও বার্তা দিচ্ছে না ভুলে যাওয়ার-ই! প্ল্যাকার্ডে লেখা আছে- The Heroes We Owe, তার ঠিক নিচেই এক বহমান হৃদরেখা।

সিদ্ধার্থ যেন বলতে চেয়েছেন- হসপিটাল স্টাফদের জন্যই জীবন এক বহতা ধারা, সামাজিক এই নায়কদের প্রতি আমাদের কৃতজ্ঞতা অফুরান। পোস্টে লেখা রয়েছে- "সকল ফ্রন্টলাইন ওয়ারিয়রকে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই! জীবনের ঝুঁকি নিয়ে আপনারা ঘণ্টার পর ঘণ্টা সেই সব রোগীদের জন্য নিরলস ভাবে কাজ করে চলেন, যাঁরা পরিবারের সান্নিধ্য থেকে দূরে রয়েছেন। আপনাদের সাহসের তারিফ করতেই হয়! জীবনযুদ্ধে সামনের সারিতে অবস্থান করা বড় সহজ ব্যাপার নয়, আমরা সত্যিই আপনাদের অবদানের প্রশংসা করি!"

এটা সত্যি যে সিদ্ধার্থর এই পোস্ট কুপার হসপিটালের স্টাফেদের প্রতি উৎসর্গ করা হয়নি। এই পোস্টের মধ্যে দিয়ে অভিনেতা আদতে Amazon Prime Video-র মুম্বই ডায়েরিজ ২৬/১১ (Mumbai Diaries 26/11) সিরিজের প্রচার করেছিলেন। কিন্তু তিনি যখন সকল হসপিটাল স্টাফদের ধন্যবাদ জানিয়েছেন, বলাই বাহুল্য, তার মধ্যে কুপার হসপিটালের স্টাফেদের নামও আসে বহুবচনে! সিদ্ধার্থের মৃত্যু তাঁদের হৃদয়ে যে ক্ষতের জন্ম দেবে, তা আর আলাদা করে না বললেও চলে!

Published by:Swaralipi Dasgupta
First published: