Babil Khan: 'আমি তোমাকে কষ্ট দিই', মা-এর কাছে ক্ষমা চেয়ে আবেগঘন পোস্ট ইরফান-পুত্র বাবিলের!

'আমি তোমাকে কষ্ট দিই', মা-এর কাছে ক্ষমা চেয়ে আবেগঘন পোস্ট ইরফান-পুত্র বাবিলের!

নিজের কথা বলতে গিয়ে এমনই লিখলেন প্রয়াত অভিনেতা ইরফান খান (Irrfan Khan)-এর ছেলে বাবিল খান (Babil Khan)। নিজের সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নানা আপডেট শেয়ার করেন বাবিল।

  • Share this:

    #মুম্বই: 'আমার এত মেজাজ, আমার খারাপ লাগে ভাবলে'। নিজের কথা বলতে গিয়ে এমনই লিখলেন প্রয়াত অভিনেতা ইরফান খান (Irrfan Khan)-এর ছেলে বাবিল খান (Babil Khan)। নিজের সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নানা আপডেট শেয়ার করেন বাবিল। রবিবারও শেয়ার করলেন নিজের মনের কথা। তবে এদিন সেই লেখায় উঠে এল মা, অর্থাৎ ইরফানের স্ত্রী সুতপা শিকদারের কথা। মায়ের জন্য আবেগঘন পোস্ট লিখলেন বাবিল। মায়ের জন্য ছেলে ক্ষমা চেয়ে লিখেছেন, 'আমার এত মেজাজের জন্য তোমাকে অনেক কষ্ট পেতে হয়।'

    মায়ের ছবি শেয়ার করে বাবিল পোস্টে লিখেছেন, 'আমার একমাত্র, আমার একমাত্র। আমি এত মেজাজি, আমার বাজে লাগে। ও আমার জন্য রয়েছে, তুমি জানো? একমাত্র। কেউ আমাকে নিয়ে ভাবে না। সত্যিকারের, শুধু আমার মা ছাড়া। আমি তোমাকে খুব ভালোবাসি। তোমাকে কষ্ট দেওয়ার জন্য দুঃখিত আমি। আমাদের বইয়ের শেষ অধ্যায়ে স্বার্থপর ভাবে আমি তোমার খেয়াল রাখতে চাই।'

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    কয়েক সপ্তাহ আগেও বাবিলের ইনস্টাগ্রামে দেখা গিয়েছিল সুতপাকে। বাবিল মায়ের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, 'শুনছি'। একটি সংবাদসংস্থাকে সাক্ষাৎকার দেওয়ার সময় দু'জনে মিলে বসেছিলেন একসঙ্গে। সেখানে ইরফান খানকে নিয়েই নানা আলোচনায় মেতে উঠেছিলেন তাঁরা। কয়েকদিন আগে ফিল্মফেয়ারের মঞ্চে পুরস্কার নিতে গিয়েছিলেন বাবিল। বাবার পুরস্কার নিয়েছিলেন তিনি। যাওয়ার আগে বাবার পোশাকে সেজেই গিয়েছিলেন ছেলে। পোশাক গুছিয়ে দিয়েছিলেন অবশ্যই সুতপা।

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    গত বছর ২৯ এপ্রিল প্রয়াত হন ইরফান খান। ২০১৮ সাল থেকে নিউরোএন্ডোক্রিন ক্যান্সারে ভুগছিলেন ইরফান। ১৯৯৫ সালে বিয়ে করেছিলেন ইরফান ও সুতপা। তাঁদের দুই ছেলে বাবিল ও অয়ন খান। কাজের দিক থেকে আর কিছুদিনের মধ্যেই অভিনয় জগতে পা রাখতে চলেছেন বাবিল খান। নেটফ্লিক্সে অনুষ্কা শর্মা প্রযোজনায় 'কালা' ছবিতে দেখা যাবে তাঁকে। বিপরীতে রয়েছেন তৃপ্তি দামরি।

    Published by:Raima Chakraborty
    First published: