• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD INDIAN IDOL 12 GRAND FINALE PAWANDEEP RAJAN TO STUN ALL WITH HIS SOMETHING ELSE PERFORMANCE RC

Indian Idol 12 Grand Finale: ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে পবনদীপ রাজন শুধুই গাইবেন না, রয়েছে আরও চমক!

পবনদীপ রাজন।

ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডলের সিজন ১২-র গ্র্যান্ড ফিনালে (Indian Idol 12 Grand Finale) অনুষ্ঠিত হবে।

  • Share this:

    #মুম্বই: অপেক্ষা আর দু'দিনের। তার পরেই ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডলের সিজন ১২-র গ্র্যান্ড ফিনালে (Indian Idol 12 Grand Finale) অনুষ্ঠিত হবে। আর এবারের ফিনালেতে বাংলার বনগাঁবাসী মেয়ে অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) পাশাপাশি, তাঁর 'চর্চিত' বয়ফ্রেন্ড গায়ক পবনদীপ রাজনও (Pawandeep Rajan) ট্রফির সমান দাবিদার। পবনের গানের পাশাপাশি একাধিক বাদ্যযন্ত্র বাজানোর দক্ষতা প্রথম থেকেই তাঁকে আলাদা করে দিয়েছে অন্য সব প্রতিযোগীর থেকে। আর ফিনালের মঞ্চেও সেই অন্য পবনকেই দেখা গিয়েছে।

    টেলিভিশনের পর্দায় প্রথমবার এমন ১২ ঘণ্টা ধরে কোনও রিয়্যালিটি শো-এর ফিনালে অনুষ্ঠিত হতে চলেছে। সেখানেই একাধিক পারফরম্যান্স রয়েছে উত্তরাখণ্ডের পবনের। 'গ্রেটেন্স ফিনালে এভার'-এর মঞ্চে পবন নিজের গানের পাশাপাশি বাজিয়েছেন তবলাও। আর সেটি শুধু নিজের গানেই না, প্রাক্তন প্রতিযোগী শ্রীরামা চন্দ্রার সঙ্গে পারফর্ম করেছেন পবন। 'বালমা অ্যান্ড ব্রেথলেস' গানটি গেয়েছেন তাঁরা। শ্রীরামার গানের সময় পবন নিজেই অসাধারণ তবলা বাজিয়ে মন জয় করেছেন দর্শক ও বিচারকদের।

    শ্রীরামার সঙ্গে তবলায় সঙ্গত পবনের। শ্রীরামার সঙ্গে তবলায় সঙ্গত পবনের।

    এমন অসাধারণ পারফরম্যান্স দেখে নিজেকে স্টেজে উঠে আসা থেকে আটকে রাখতে পারেননি সঙ্গীত পরিচালক ও ইন্ডিয়ান আইডলের বিচারক অনু মালিক। তিনি পবনকে প্রশংসা করে বলেছেন, 'আমি তোমাদের দুজনকে দেখেই হতবাক। যেভাবে তুমি গান করেছ তা তারিফযোগ্য, এবং পবনদ্বীপের তবলা বাজানো দেখে আমি স্তম্ভিত। অসাধারণ।' তবে ফিনালেতেই প্রথম নয়, এর আগেও একটি এপিসোডে তবলা বাজিয়ে গান গেয়েছিলেন পবনদ্বীপ। সেই এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন বাপ্পি লাহিড়ি।

    ১৫ অগস্ট দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত আসর বসতে চলেছে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালের। টেলিভিশনের পর্দায় প্রথমবার এমন ভাবে ১২ ঘণ্টা টানা কোনও ফিনালে অনুষ্ঠিত হতে চলেছে। প্রতিযোগীদের সঙ্গে যোগ দেবেন বহু প্রাক্তন প্রতিযোগী। থাকবেন গানের জগতের বিশিষ্ট শিল্পীরা। সদ্য মুক্তিপ্রাপ্ত 'শেরশাহ' ছবির নায়ক নায়িকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানীকেও দেখা যাবে ফিনালেতে।

    Published by:Raima Chakraborty
    First published: