• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD IBRAHIM ALI KHAN LOOKS LIKE ROYAL PRINCE AS HE TURNS MODEL FOR ABU JANI AND SANDEEP KHOSLA SEE PIC SR

নবাব-পুত্রই বটে! বিখ্যাত ডিজাইনারের রাজকীয় পোশাকে মডেলিংয়ে সইফ-পুত্র ইব্রাহিম

মডেলিংয়ে পা রাখলেন সইফ-পুত্র ইব্রাহিম । ছবি- ইনস্টাগ্রাম ।

মুম্বইয়ের বিখ্যাত সেলিব্রিটি ডিজাইনার আবু জানি, সন্দীপ খোসলার পোশাকে ফোটোশ্যুট করলেন ইব্রাহিম । সাদা-কালো দু’টি ছবিতেই দর্শকদের মন জয় করে নিয়েছেন ছোটে নবাব ।

  • Share this:

    #মুম্বই: হ্যাঁ তিনি সত্যিই নবাব-পুত্র । প্রথমবার পেশাগত ভাবে ক্যামেরার সামনে এসেই সে কথা যেন প্রমাণ করে দিলেন । সেই ছবি দেখে নেটিজেনদের বক্তব্য, বলিউডে পা দেওযার পথে আরও এক ধাপ এগিয়ে গেলেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের একমাত্র পুত্র ইব্রাহিম আলি খান ।

    সইফ-কন্যা সারা আলি খান বহু দিন আগেই বলিপাড়ার চৌকাঠ ডিঙিযে গিয়েছেন । নয় নয় করেও অনেকগুলি হিট সিনেমাই এখন তাঁর ঝুলিতে । কিন্তু সারার ভাই ইব্রাহিমের বলি-ডেবিউ নিয়ে এতদিন তেমন কোনওখবর পাওয়া যায়নি । সম্প্রতি দেখা গেল, সরাসরি বড় পর্দায় আত্মপ্রকাশ না করে মডেলিং দিয়ে যাত্রা শুরু করতে চলেছেন ইব্রাহিম ।

    মুম্বইয়ের বিখ্যাত সেলিব্রিটি ডিজাইনার আবু জানি, সন্দীপ খোসলার পোশাকে ফোটোশ্যুট করলেন ইব্রাহিম । সাদা-কালো দু’টি ছবিতেই দর্শকদের মন জয় করে নিয়েছেন ছোটে নবাব । ছবিতে দেখা যাচ্ছে, ইব্রাহিম একটি অফ-হোয়াইট খাদি সিল্ক শার্ট কলার দেওয়া শেরওয়ানি পরেছেন । হ্যান্ড এমব্রয়ডারি করা শেরওয়ানিটিতে ঘন জারদৌসি আর রেশমের কাজ করা । মর্ডান ও স্মার্ট লুকের সঙ্গে আলগা একটু রাজকীয় ছাপ...সব মিলিয়ে ইব্রাহিমকে যে অনবদ্য লাগছিল সে কথা বলাই বাহুল্য ।

    এরই মধ্যে গত বুধবার মুম্বইয়ের একটি স্যালোঁতে দেখা দিয়েছিল ইব্রাহিমকে । মা অমৃতা সিং আর দিদি সারার সঙ্গে মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেই নিজের লুক নিয়ে একটু এক্সপিরিমেন্ট করলেন তিনি । লম্বা, কোঁকড়ানো চুল একেবারে স্ট্রেট করে নিলেন । যা দেখে নেটিজেনরা একবাক্যে স্বীকার করছেন ইব্রাহিমকে দেখতে হুবহু তাঁর বাবা সইফের মতো লাগছে ।

    গত বছরের নভেম্বরে একটি সাক্ষাৎকারে সইফ নিজেই স্বীকার করেছিলেন তাঁর বড় ছেলে ইব্রাহিম খুব শীঘ্রই বলিউডে পা রাখবে । সম্ভবত সেই বিগ-ডেবিউর আগে ছোট্ট একটা ঝলক দেখালেন ইব্রাহিম ।

    Published by:Simli Raha
    First published: