corona virus btn
corona virus btn
Loading

'আমার জন্য অপেক্ষা কর প্লিজ' ! ইরফানের এই পোস্টে আবেগে ভাসলো গোটা বলিউড

'আমার জন্য অপেক্ষা কর প্লিজ' ! ইরফানের এই পোস্টে আবেগে ভাসলো গোটা বলিউড
photo source collected

তিনি তাঁর ছবি 'অংরেজি মিডিয়াম'-এর প্রোমোশনে আসতে পারবেন না। তাই তাঁর ফ্যানেদের কাছে জানতে চেয়েছেন, তারা কি ইরফানের জন্য অপেক্ষা করবে ?

  • Share this:

#মুম্বই: সামনেই মুক্তি পেতে চলেছে ইরফান খান আভিনীত ছবি 'অংরেজি মিডিয়াম'। ইরফান খান একটি ম্যাসেজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় তার শুভাকাঙ্খি ও ফ্যানেদের জন্য। ইরফান লিখেছেন 'প্লিজ আমার জন্য অপেক্ষা কর !" তিনি তাঁর ছবি 'অংরেজি মিডিয়াম'-এর প্রোমোশনে আসতে পারবেন না। তাই তাঁর ফ্যানেদের কাছে জানতে চেয়েছেন, তারা কি ইরফানের জন্য অপেক্ষা করবে ? তবে ইরফানের এই ম্যাসেজ পাওয়ার সঙ্গে সঙ্গে আবেগে ভেসেছেন হৃতিক রোশন। তিনি ইরফানের পোস্টটি শেয়ার করে লিখেছেন, "এই ম্যাসেজটি হৃদয়ের খুব কাছের। ইরফান, আমার ভালবাসা আর প্রার্থণা তোমার সঙ্গেই রয়েছে। তুমি অসাধারণ। তোমার ছবি আমাদের কাছে খুব স্পেশাল। অপেক্ষায় রয়েছি।"

হৃতিকের পরেই ট্যুইট করেন শাহিদ কাপুর, "ইরফান আমরা তোমার অপেক্ষায় রয়েছি।" বরুন ধাওয়ান লিখেছেন, "এই ছবিটা অসাধারণ হতে চলেছে। আমরা তোমার অপেক্ষায় আছি ইরফান।" ইয়ামি গৌতম লেখেন, "ডিয়ার ইরফান স্যর, তুমি সব সময় আমাদের বিশ্বাস বাড়িয়েছ। তোমার নিজের কাজের দক্ষতায় সবার মন জিতেছ তুমি। তোমার এই ম্যাসেজ খুব কষ্টকর। তুমি সেরে ওঠো এই কামনা করি। তোমাকে অনস্ক্রিন দেখার জন্য আমি অপেক্ষায় রইলাম।" বলিউডের সকলে ভেসেছেন আবেগে। ইরফানের এই পোস্ট শেয়ার হয়েছে প্রচুর।

 
Published by: Piya Banerjee
First published: February 13, 2020, 8:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर