Holi 2021: মেয়ের ছবি কখনওই প্রকাশ্যে আনেন না অক্ষয় কুমার, হোলিতে সামনে এল নিতারা!

Holi 2021: মেয়ের ছবি কখনওই প্রকাশ্যে আনেন না অক্ষয় কুমার, হোলিতে সামনে এল নিতারা!

মেয়ের সঙ্গে রংয়ের খেলায় মাতলেন অক্ষয় । ছবি- ইনস্টাগ্রাম ।

ছেলে আরভ-ও প্রচারের আলো থেকে দূরেই থাকেন । পাপারাৎজিদের ধরাছোঁয়ার বাইরে দুই সন্তানকে মানুষ করতে চান আক্কি আর ট্যুইঙ্কল । সামনা-সামনি তাদের ছবি খুব একটা পোস্টও করেন না সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #মুম্বই: বলিটাউনের 'খিলাড়ি' অক্ষয় কুমার... তাঁর ঢিশুম-ঢিশুম মারে কুপোকাৎ ইয়া বড়-বড় ভিলেন! পর্দায় তাঁর মারকাটারি অ্যাকশন দেখে দর্শকাসনে সিটির চোটে কান ঠিক রাখা দায়। বাস্তব জীবনে ব্ল্যাক বেল্ট অক্ষয় কিন্তু নিতান্তই শান্ত মানুষ! টুইঙ্কল, মেয়ে নিতারা আর ছেলে আরভ-কে নিয়ে তাঁর মিষ্টি সংসার। কিন্তু এটা কী জানেন, পর্দায় যে অক্কিকে ডরায় তাবড় তাবড় গ্যাংস্টার, বাস্তবে সেই অক্ষয়কে নিজের খেলার সঙ্গী বানিয়ে ফেলেছে মেয়ে নিতারা ।

    বাবা-মেয়ের দারুণ দোস্তি । মেয়ে যেন বাবা অক্ষয়ের নয়ণের মণি । মেয়েকে সারাক্ষণ চোখে হারান অক্ষয় । কখনও নিতারার সঙ্গে ওযার্কআউট, কখনও আবার তার চুল বেঁধে দেওয়া, কখনও নিতারার সঙ্গে ওয়াটার স্পোর্টস, কখনও নিতারার খেলার সঙ্গী হওয়া...অবসর থাকলে মেয়েকে নিয়ে সময় কেটে যায় খিলাড়ির ।

    রঙের উৎসবেও মেতে উঠলেন মেয়ের সঙ্গে । নিতারার সঙ্গে হলুদ আবির মেখে ভূত হলেন নায়ক । সেই ছবিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় । এমনিতে সচরাচর মেয়েকে ক্যামেরার সামনে আনেন না এই তারকা দম্পতি । ছেলে আরভ-ও প্রচারের আলো থেকে দূরেই থাকেন । পাপারাৎজিদের ধরাছোঁয়ার বাইরে দুই সন্তানকে মানুষ করতে চান আক্কি আর ট্যুইঙ্কল । সামনা-সামনি তাদের ছবি খুব একটা পোস্টও করেন না সোশ্যাল মিডিয়ায় ।

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    তবে হোলির দিনের ব্যাপারটা একটু আলাদা । এই দিন অন্য দিনের চেয়ে অনেকটা স্পেশ্যাল । তাই রং মাখার পর বাবার সঙ্গে পোজ দিয়ে সেলফি তুলল নিতারা । সেই ছবি পোস্টও করা হল ইনস্টাগ্রামে । অন্যদিকে, হোলি উদযাপনে মায়ের সঙ্গে খেলায় মেতে উঠেছিল খুদে । ছোটবেলার সেই প্রিয় কাটাকুটি খেলা হল বাড়ির বাগানে । গাছের ডাল, ফুল আর ছোট নুড়ি দিয়েই প্রকৃতির মাঝে জমে উঠেছিল খেলা । সেই ভিডিও পোস্ট করলেন ট্যুইঙ্কল ।

    সামনেই মুক্তি পাবে অক্ষয়ের পরবর্তী ছবি আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ । ছবিতে রয়েছেন সারা আলি কান ও ধনুশ । এ ছাড়াও ‘বেল বটম’, ‘বচ্চন পান্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘সূর্যবংশী’, ‘রাখিবন্ধন’, ‘রাম সেতু’র মতো বিগ ব্যানারের একাধিক ছবি রয়েছে আক্কির পাইপ লাইনে ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর